আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৩৯||শেয়ার করুন আপনাদের পছন্দের DIY প্রজেক্ট।

in আমার বাংলা ব্লগ11 months ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, সবাই আশাকরি খুব ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ খুব ভালো আছি।আমার এই প্রিয় ব্লগের সাথে প্রতিনিয়ত কাজ করে আমি খুব আনন্দ পাই।তাই সবসময় নতুন কিছু নিয়ে হাজির হয়ে যাই।

AddText_06-03-11.35.59.jpg

২০২১ সালের ১১ই জুন আমার বাংলা ব্লগ কমিউনিটি চালু করা হয়েছিল। আর দেখতে দেখতেই দুই বছর পার হতে চলেছে। এই তো সামনের ১১ই জুন দ্বিতীয় বর্ষ পূর্তি হবে আমার বাংলা ব্লগ এর। এটি শুধুমাত্র যে একটা কমিউনিটি তা কিন্তু নয়। এটা হল আমাদের সকলের আরো একটা পরিবার। যেখানে সকল ইউজারবৃন্দ একে অপরের সাথে বন্ধনটা দৃঢ় করে রেখেছে এবং আমার বাংলা ব্লগকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই দুইটা বছর আমরা সকল ইউজার বিভিন্ন রকম আনন্দ উপভোগ করেছি এবং সুখ দুঃখ সকলের মাঝে শেয়ার করতে পেরেছি। আসলে আমার বাংলা ব্লগে কাজ করতে খুবই ভালো লাগে। কারণ আমাদের প্রিয় ফাউন্ডার এবং কমিউনিটির এডমিন মডারেটর বৃন্দ সকলেই চেষ্টা করেন ইউজারদের পাশে থাকার জন্য। সব সময় তাদের ভালো দিকগুলো চিন্তা করেই আমাদের কমিউনিটির ইউজারদের জন্য বিভিন্ন রকম আয়োজন করে থাকে। এর মাঝে সবচেয়ে বড় আয়োজন হলো বিভিন্ন রকম ইউনিক কনটেস্ট গুলো।

তবে আজ আমার বাংলা ব্লগের সাধারণ ইউজারদের জন্য কোন কনটেস্ট নয়, আজ আমি আপনাদের সাথে আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় এডমিন মডারেটরদের জন্য একটা কনটেস্ট নিয়ে হাজির হয়েছি। আপনারা সকলেই দেখেছেন দাদার একটি পোস্টে দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে ভিন্ন কিছু আয়োজন করার পরিপ্রেক্ষিতে সবার আইডিয়া শেয়ার করার কথা বলা হয়েছিল। আর সেখানে আমি আমার এই আইডিয়াটা শেয়ার করেছিলাম, যে প্রতিবার তো সকল সাধারণ ইউজারদের জন্য কনটেস্ট থাকে এডমিন মডারেটরদের তরফ থেকে। কিন্তু আমার খুব ইচ্ছে ছিল একদিন আমাদের সকলের পক্ষ থেকে এডমিন মডারেটরদের জন্য একটা কনটেস্ট হবে। এটা শুধুমাত্র কোন প্রতিযোগিতা নয় এখানে থাকবে আনন্দ আর উচ্ছ্বাস।

আর সেই পরিপ্রেক্ষিতে আমার আইডিয়াটা আমাদের প্রিয় @rme দাদা পছন্দ করে বিষয়টা হ্যাংআউটের মাধ্যমে সবাইকে জানানো হয়েছে। আর সেই হিসেবে কনটেস্টের পোস্ট দাদার একান্ত অনুরোধে আমি করেছি। যেহেতু আমরা আমাদের এডমিন মডারেটরদের জন্য কোন কিছুই করিনি তাই এই কনটেস্টের মাধ্যমে আমাদের প্রাইজ পুলের বিষয়ে অংশগ্রহণ করে আনন্দ ভাগ করে নেয়া হবে। ইতোমধ্যে অনেকেই @tintin একাউন্টে স্টিম ট্রান্সফার করে দিয়েছে।সর্বনিন্ম ৫স্টিম আর সর্বোচ্চ যার যার ইচ্ছে।এক্ষেত্রেও কারো প্রতি জোরাজুরি নেই।কারণ আমি চাই না কেউ অনিচ্ছাকৃত স্টিম ট্রান্সফার করুক।তবে আমি বিশ্বাস করি আমাদের পরিবারের সবাই এই বিষয়টার সাথে একমত হয়েই আমার আইডিয়াটাকে সমর্থন করেছে।

♥এবারের কন্টেস্ট হবে আনন্দঘন।যেখানে কোনো প্রতিদ্বন্দিতা নয় থাকবে আনন্দ। যেখানে আমরা আমাদের এডমিন মডারেটরদের মধ্যকার কিছু অনুভূতি জানতে পারব। আশা করি তারাও স্বতঃস্পূর্তভাবে অংশগ্রহণ করবে।♥

কন্টেস্টের বিষয়:-

কন্টেস্ট এর বিষয় হলো DIY,আমাদের সকলের পক্ষ থেকেই নির্বাচিত। আমার বাংলা ব্লগে প্রথমবারের মতো শুরু হচ্ছে এডমিন মডারেটরদের জন্য কনটেস্ট। আর এখানে বিষয় ডাই হলেও,নির্দিষ্টতা নেই। তারা তাদের পছন্দসই যে কোন ডাই প্রজেক্ট আমাদের মাঝে শেয়ার করবেন। আর অবশ্যই এর বিচার কার্যে থাকবেন আমাদের প্রিয় ফাউন্ডার @rme দাদা এবং কো-ফাউন্ডার @blacks দাদা।

নির্দেশিকাঃ

  • প্রতিযোগিতাটি শুধুমাত্র আমার বাংলা ব্লগ এর শ্রদ্ধেয় এডমিন- মডারেটরদের জন্য।
  • পোষ্টটি আমার বাংলা ব্লগ এর মাধ্যমে করতে হবে।
  • অংশগ্রহনের সময়সীমা ১০-০৬-২০২৩ রাত ১২টা পর্যন্ত (বাংলাদেশী সময়)।
  • আপনার প্রথম পাঁচটি ট্যাগ এর মধ্যে #abbcontest-39, #diy-project এবং #amarbanglablog এই তিনটি ট্যাগ ব্যবহার করতে হবে।
  • আপনার অংশগ্রহণের পোস্টের লিংকটি এই পোস্টের নিচে কমেন্ট করার মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

পুরস্কারঃ

  • প্রথম স্থান অধিকারী - ১০০স্টিম
  • দ্বিতীয় স্থান অধিকারী - ৯০স্টিম
  • তৃতীয় স্থান অধিকারী - ৭৫স্টিম
  • চতুর্থ স্থান অধিকারী - ৬৫স্টিম
  • পঞ্চম স্থান অধিকারী - ৫৫ স্টিম
  • ষষ্ঠ স্থান অধিকারী- ৫০স্টিম
  • সপ্তম স্থান অধিকারী- ৪০স্টিম
  • বিশেষ পুরস্কার- ২৫স্টিম
  • বিশেষ পুরস্কার- ২৫ স্টিম
  • বিশেষ পুরস্কার- ২৫স্টিম
  • বিশেষ পুরস্কার- ২৫ স্টিম
  • বিশেষ পুরস্কার- ২৫স্টিম

এই প্রতিযোগিতার বিচারক মন্ডলীর দায়িত্বে থাকবেনঃ

IDDesignationRole
@rmeFounderInfrastructure development & all programming works
@blacksCo-FounderAll administrative works


প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে, আগামী ১১-০৬-২০২৩ ইং রোজ রবিবার , ইন্ডিয়ান সময় রাত ৮.৩০ মিনিটে, বাংলাদেশ সময় রাত ৯.০০ টায়। আমার বাংলা ব্লগ কমিউনিটির voice Hangout এর মাধ্যমে।

প্রতিযোগিতার স্পন্সর আমার বাংলা ব্লগের ফাউন্ডার এবং সাধারণ ইউজার বৃন্দ।

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 11 months ago 

আপনার আইডিয়াটি আসলেই চমৎকার হয়েছে আপু।আমার ও খুবই ইচ্ছা ছিল যে এডমিন ও মডারেটরদের জন্য diy প্রতিযোগিতার আয়োজন করা হোক।আপনি মনের মতো বিষয় নির্বাচন করেছেন।দারুণ দারুণ পারফরম্যান্স দেখতে পাবো আশা করি মডারেটর ও এডমিন ভাইয়া ও আপুদের থেকে।খুবই মজা হবে,অনেক ধন্যবাদ আপু।

 11 months ago 

আলোচনার পরিপ্রেক্ষিতেই বিষয় নির্বাচন করা হয়েছে আপু। তবে আপনাদের ভালো লেগেছে এটাই তো সবচেয়ে বড় বিষয়, ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

সত্যি বলতে এখানে প্রতিযোগিতার চাইতে আনন্দটা বেশি হবে। আমি মনে করি এডমিন মডারেটর গণ খুব বেশি আনন্দ করবে এই প্রতিযোগিতার মাধ্যমে। আবার আমরাও অনেক সুন্দর সুন্দর কাজ তাদের পক্ষ থেকে দেখতে পাবো।

 11 months ago 

এই কনটেস্টটি অনেকের ব্যতিক্রম ধর্মী হতে যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম একটি উদ্যোগ গ্রহণ করার জন্য। আমিও চেষ্টা করব কিছু করার জন্য।

 11 months ago 

আমার এই উদ্যোগে যে এতটা সফলতা হবে তা জানা ছিল না,,,দেখেই ভালো লাগছে। তবে খুব ভালো লাগলো আপনাদের অংশগ্রহণ গুলো দেখতে পেরে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

দারুন একটি আইডিয়া আপনার, দেখে খুব ভালো লাগলো। আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষে খুবই চমৎকার একটি উদ্যোগ নেওয়া হয়েছে এডমিন মডারেটর ভাইয়া ও আপুদের জন্য ডাইয়ের প্রতিযোগিতা। অবশ্যই অনেক ইউনিট ও আকর্ষণীয় ডাই এবার এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা দেখতে পাবো যার মাধ্যমে আমরা সামনের দিকে আরো অনেক বেশি অনুপ্রেরণা পাবো নিজেদের ডাই পোস্ট করার ক্ষেত্রে। অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

জি আপু দ্বিতীয় বর্ষ উপলক্ষে দারুন উত্তেজনা সৃষ্টি হবে আশা করি। আর আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 11 months ago 

সম্মানিত দাদা শ্রদ্ধেয় এডমিন মডারেটর ভাই বোনদের জন্য দারুন একটি বিষয় নির্বাচন করেছেন। আশা করি তাদের কাছ থেকে আমরা নতুন জিনিষ দেখতে পারবো,শিখতে পারবো। সেই সাথে এটাও আশা করা যায় যে এই কনটেস্টে নিয়ে অনেক মজা হবে। আনন্দটাই মূল বিষয়। ধন্যবাদ আপু।

 11 months ago 

প্রতিযোগিতা মানেই তো আমাদের কাছে বর্তমানে আনন্দের মুহূর্ত। এবারের মুহূর্তটাও দারুণ হবে।

 11 months ago 

আপু আপনার আইডি একটা সত্যি অনেক ভালো হয়েছে। আমার বাংলা ব্লগের সকল সদস্য মিলে সকল এডমিন এবং মডারেটরদের জন্য এ ধরনের একটি প্রতিযোগিতার আয়োজন করাটা খুবই দরকার ছিলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া,, আমার আইডিয়া ভালো লেগেছে শুনে আমারও খুব ভালো লাগছে ।

 11 months ago 

খুব ভাল লেগেছে আপু আইডিয়াটা।আশাকরি সবাই খুব আনন্দঘন অনুভূতি নিয়ে অংশগ্রহন করবেন।খুব সুন্দর একটি দিন আসছে সামনে।দিনটির অপেক্ষায় প্রহর গুনছি।আশাকরি আমার মতো সবাই ই করছে।খুব আনন্দ হবে সেদিন।আপনাকে অনেক ধন্যবাদ।

 11 months ago 

অবশ্যই আপু আমিও সেই দিনের অপেক্ষায় রইলাম।

 11 months ago (edited)

আমাদের কমিউনিটির সম্মানিত এডমিন এবং মডারেটরদের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে দেখে অনেক ভালো লেগেছে আপু। আপনি খুব সুন্দর ভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছেন। আসলে ভিন্ন কিছু করতে আমাদের সবারই ভালো লাগে। আশা করছি সবাই নিজেদের সেরা কাজগুলো উপহার দিবে এবং আমরাও অনেক আনন্দ পাব।

 11 months ago 

শুধু আমি না আপু আপনারা সবাই আয়োজনের শামিল । আপনাদের সমর্থন পেয়ে খুব ভালো লাগলো।

 11 months ago 

সত্যিই আপনার আইডিয়াটি অসাধারণ হয়েছে। আমার বাংলা বলাঊ কমিউনিটির দ্বিতীয় বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধেয় এডমিন ও মডারেটরদের জন্য দারুন একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আমি আশা করি, প্রতিযোগিতাটি অত্যন্ত জমজমাট হয়ে উঠবে।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

প্রথমে আপনার আইডিয়াটা কে স্বাগত জানায় আর এমন একটি ব্যতিক্রম আইডিয়া অবশ্যই সবার ভালো লাগবে এবং সবাই সে আনন্দ ভাগাভাগি করে নিব ইন-সা-আল্লাহ।

 11 months ago 

জি আপু, একদম ঠিক বলেছেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 62606.46
ETH 3024.95
USDT 1.00
SBD 3.90