আমার সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০৮ || সৃজনশীলতাই শক্তি ✨

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা - ০৮

WE ARE CLOSED instagram post.gif

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ দুপুর #amarbanglablog পরিবার 🌄। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আমি গতকাল বলেছিলাম একটি দূর্ঘটনার শিকার হয়ে হাত পুড়িয়েছি। এখন বড় ফোসকা থাকলেও ব্যাথা কিছুটা কমেছে। যাক কি আর করা অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা কখন কিভাবে ঘটে যায় বলা যায় না। তবে রান্না ঘরে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। আমি আজ আবারো আমার আমার সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা নিয়ে হাজির হলাম। আমি আমার প্রতিটি ডাই প্রজেক্ট যত্নসহকারে তৈরি করার চেষ্টা করি। তাই এর সংগ্রহশালা আমার কাছে বেশ মূল্যবান। তো চলুন শুরু করি।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

✨ আমার সেরা ডাই প্রজেক্ট ✨

Screenshot_2022-10-06-10-05-12-10_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

Diy Project:- প্রিয় লাজুক খ্যাঁকের জন্য জন্মদিনের কার্ড তৈরি || Happy Birthday @shy-fox 🎉🎂

এটা আমাদের প্রিয় #shy-fox এর জন্মদিন উপলক্ষে আমার বিশেষ উপহার ছিল। এখানে একটি কার্ড তৈরি করেছি এবং এর মধ্যে একটি চমৎকার কেক রয়েছে। তাছাড়াও শুভেচ্ছা বার্তা রয়েছে প্রিয় লাজুক খ্যাঁকের জন্য। বিশেষ করে রঙিন কাগজ ব্যাবহার করায় বেশ ফুটে উঠেছে জন্মদিনের এই কার্ডটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2022-10-06-10-02-24-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

রঙিন কাগজের প্রজাপতি তৈরি || সৃজনশীলতাই শক্তি ✨

এখানে রঙিন কাগজ দিয়ে একটি চমৎকার প্রজাপতি তৈরি করেছি। বিশেষ করে তৈরির পর ভীষণ সুন্দর দেখাচ্ছিল। এটা তৈরি করা একদমই সহজ। যেকেউ চাইলে খুব সহজেই তৈরি করতে পারবে। ঘুরে আসুন আমার চমৎকার এই পোস্টটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2022-10-06-10-04-10-67_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

রঙিন কাগজের মাশরুম 🍄 তৈরি || সৃজনশীলতাই শক্তি ✨

মাশরুম 🍄 জিনিসটার প্রতি আমার ভীষণ ভালো লাগা কাজ করে। এখানে খুব যত্ন সহকারে একটি রঙিন কাগজের মাশরুম তৈরি করলাম। ধাপগুলো খুব সহজ করে দেখিয়েছি, যেকেউ চাইলে এটা তৈরি করতে পারবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2022-10-06-10-06-08-57_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

Diy Project :) রঙিন কাগজের মাছ তৈরি 🐠 || সৃজনশীলতাই শক্তি ✨

আমার এই পোস্টে আমি রঙিন কাগজ দিয়ে মাছ তৈরি করেছি। মাছটি বেশ সুন্দর দেখাচ্ছিল তৈরির পর। আপনিও চাইলে তৈরি করতে পারবেন এই চমৎকার কাগজের মাছটি। সেজন্য ঘুরে আসুন আমার চমৎকার পোস্টটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2022-10-06-10-07-01-86_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

Diy Project :) কাগজের ব্যাঙ তৈরি || How to make a paper Frog 🐸

এটি একটি কাগজের ব্যাঙ। তবে এটি লাফাতে পারে না। আমি ভিডিও তৈরি করেছিলাম আর কিছুটা লাফানোর দৃশ্য দেখিয়েছি। আপনারা চাইলে বাচ্চাদের এটা তৈরি করে দিতে পারেন। এতে ভীষণ খুশি হবে তারা। ঘুরে আসুন আমার চমৎকার এই পোস্টটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🪴পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার ডাই প্রজেক্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। যাক কিছুটা বেকায়দায় রয়েছি। দোয়া করবেন সবাই।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার সেরা ডাই প্রজেক্ট এর সংগ্রহশালা একসাথে দেখে আমি তো মুগ্ধ হয়ে গেলাম। সত্যি রঙিন কাগজ দিয়ে এমনিতেও কিছু তৈরি করলে আমার কাছে ভালো লাগে। রঙিন কাগজ দিয়ে যে কোন জিনিসপত্র তৈরি করতে অনেক সময়ের প্রয়োজন হয়ে থাকে এগুলো তৈরি করতে অনেক দক্ষতা এবং ধৈর্যের প্রয়োজন হয়। সত্যি আপনার অনেক দক্ষতা রয়েছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 
আপনার সেরা ডাই পোস্ট গুলো অসম্ভব সুন্দর হয়েছে।কাগজের তৈরি যেকোন পোস্ট গুলো দেখতে সুন্দর লাগে । কারণ, নিজের মতো করে কাগজ কেটে যেকোনো কিছুর আকৃতি দেওয়া যায়। তবে এই কাজের জন্য দক্ষতা অধৈর্য দুইটাই প্রয়োজন তা না হলে সম্ভব নয়। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।
বানানের দিকে যত্নবান হবেন আশাকরি।
ভালো কাজ করুন, দোয়া রইল 🥀

 2 years ago 

ভাই আমি আপনার একটি ডাই প্রজেক্টের সংগ্রহশালা থেকে একটি মাত্র দেখেছিলাম ৷ যেটা টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে দিয়েছেন ৷ আর বাকি গুলো দেখতে পারি নি আসলে পুজোর কারনে তেমন সময় করতে পারি নি ৷ তবে এখন থেকে তো ফ্রি তাই চেষ্টা থাকবে দেখাবার ৷
যা হোক আজকে একসাথে সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা দেখতে পেরে নিজেকে অনেক ভালো লাগছে ৷
ধন্যবাদ ভাই

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।
আশাকরি সময় করে দেখে নিবেন আমার পোস্টগুলো।

 2 years ago 

ভাইয়া মানসিক বিপর্যয়ের কারণে দীর্ঘদিন ধরে কারো পোস্টেই কমেন্ট করা হয় না। তবে আজকে আপনার ডাই পোস্টের সংগ্রহশালা থেকে খুব সুন্দর সুন্দর ডাই পোস্ট এর রিভিউ পোস্ট শেয়ার করেছে। সেই সাথে সবগুলো পোস্ট এক নজর দেখে নিলাম। অনেক ভালো লাগলো, এত সুন্দর তাই পোষ্টের কারো কাজ গুলো আমাদের উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টগুলো দেখার জন্য।
ইনশাআল্লাহ মানসিক বিপর্যয় কাটিয়ে সব কাজ আবার ঠিকমতো করতে পারবেন এই কামনা করছি।

 2 years ago (edited)

আপনার ডাই প্রজেক্ট মানেই ধামাকা। প্রিয় লাজুক খ্যাঁকের জন্য জন্মদিনের কার্ড তৈরি করেছিলেন এই পোস্ট টি আমার কাছে ভীষণ ভালো লেগেছিলো। আজকে আবার ও দেখে ভীষণ ভালো লাগলো। বাকি পোস্ট গুলো ও অনেক সুন্দর হয়েছে। ব্যাঙটি দেখতে ভীষণ কিউট লাগতেছে। দোয়া রইল তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ

 2 years ago 

ইনশাআল্লাহ।
দোয়া করবে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।
হ্যা লাজুক খ্যাঁকের জন্মদিনের কার্ড সত্যিই দারুন ছিল।

 2 years ago 

ভাই আপনার ডাই প্রজেক্টের সবগুলো ডাই অনেক সুন্দরভাবে তৈরি করেছেন। আসলে ডাই পোস্টটি তৈরি করতে হয় অনেক ধৈর্যের সাথে ও অনেক সময় নিয়ে করতে হয়।আপনার ডাই পোস্ট এর সবগুলো ছবি একসঙ্গে দেখতে পেরে অনেক ভালোলাগলো। সবকটি ডাই পোস্ট অনেক সুন্দর ছিল ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার পোস্টগুলো দেখে চমৎকার মন্তব্য করার জন্য। সত্যিই তাই একটা ডাই প্রজেক্টে অনেক পরিশ্রম এবং মেধা দরকার হয়।।

 2 years ago 

ভাইয়া আপনার সবগুলো ডাই প্রজেক্ট আগে দেখার সৌভাগ্য হয়নি কিন্তু এখন সংগ্রহশালায় দেখতে পেরে খুব ভালো লাগছে। আপনার প্রতিটা প্রজেক্ট পরিষ্কার এবং নিখুঁত ছিল। আমার কাছে সবগুলো ডাই অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ নতুন করে আবার আপনার ডাই প্রজেক্টগুলো দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক ডাই প্রজেক্ট শেয়ার করতে পারেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
আপনি আমার খুব ভালো একজন পাঠক।
আমার পোস্টগুলো দেখার জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 62931.02
ETH 3031.06
USDT 1.00
SBD 3.64