১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | টার্গেট ডিসেম্বর সিজন-৩

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামুয়ালাইকুম
কেমন আছেন আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা? আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। আশাকরি আপনারা ও অনেক ভালো আছেন।

20230830_221420.jpg


আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে আসলাম। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ এ অংশগ্রহন করার জন্য। কয়েকদিন হলো পাওয়ার আপ করা হচ্ছে না।এই জন্য এই সপ্তাহে থেকে আবারো শুরু করলাম পাওয়ার আপ করা।কারণ যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। দোয়া করবেন যেন প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করে নিজের অবস্থান কে শক্তিশালী করে সামনের দিকে এগিয়ে যেতে পারি এবং ডিসেম্বর সিজন-৩ তে আমি যে স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছি তা যেন পূরণ করতে পারি। তাহলে শুরু করা যাক আজকের পাওয়ার আপ করার প্রসেস সমূহ:-


কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে নিচে ধাপে ধাপে উল্লেখ করা হলো:-


স্টেপ:-০১


IMG_20230830_223631.jpg

আমার বর্তমান স্টিম রয়েছে ২১১.১৫২ স্টিম পাওয়ার রয়েছে ১৩৯৬.৯৭৭ স্টিম। এখন আমি আবারো স্টিম পাওয়ার আপ করবো।


ধাপ:-০২


IMG_20230830_223702.jpg

প্রথমে স্টিমের ওপর ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করবো।


ধাপ:-০৩


IMG_20230830_223732.jpg

IMG_20230830_223801.jpg

যে পরিমান পাওয়ার আপ করব ওই এমাউন্ট বসিয়ে দিলাম। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করবো। তাই ১০ স্টিম বসিয়ে দিলাম। এরপর ওকে বাটনে ক্লিক করে দিয়েছি।


ধাপ:-০৪


IMG_20230830_223825.jpg

এরপর মাস্টার পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নিলাম।


ধাপ:-০৫


IMG_20230830_223901.jpg

আগে আমার স্টিম পাওয়ার ছিল ১৩৯৬.৯৭৭ স্টিম। পাওয়ার আপ করার পরে হয়েছে ১৪০৬.৯৭৭ স্টিম।



আমি প্রতিনিয়ত চেষ্টা করবো প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করার জন্য। আমি সবসময় মনে করি পাওয়ার আপ মানেই হলো আমার শক্তি, আর শক্তি মানেই হলো সকল ক্ষমতা আমার হাতে।
ধন্যবাদ সবাইকে
@engtariqul



IMG-20220722-WA0013.jpg

আমি তারিকুল ইসলাম। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি সিভিল ইন্জিনিয়ার থেকে পড়াশোনা শেষ করেছি।

আমি ভ্রমণ এবং ঘোরাঘুরি করতে ভিশন পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি করতে ভিশন ভালো লাগে। ছবি আঁকতে, পড়তে, লিখতে, এবং ডাই বানাতে পছন্দ করি।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

IMG_20230830_223901.jpg

Sort:  
 9 months ago 

পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি। আপনি অনেক সুন্দর পাওয়ার আপ করে যাচ্ছেন প্রতি সপ্তাহে অনেক ভালো লাগে। এভাবে আপনার স্টিমিট জার্নি অনেক শক্ত হবে। তাছাড়া দীর্ঘ মেয়াদী কাজ করতে অনেক সুবিধা হবে। অনেক ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য। চেষ্টা করি পাওয়ার আপ নিয়মিত করার জন্য।

 9 months ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করে থাকি।নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আজকে দশ স্টিম পাওয়ার আপ করলেন।যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মতামত প্রকাশ করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 9 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে এই প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই খুব দ্রুত কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ঠিক বলেছেন ভাইয়া এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।

 9 months ago 

আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার পাশাপাশি আপনার লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখে একদমই খুশি হয়ে গেলাম৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আর বেশি সময় লাগবে না৷ একই সাথে আপনার টার্গেটে পৌঁছাতেও বেশি কষ্ট হবে না৷

Posted using SteemPro Mobile

 9 months ago 

জি ভাইয়া চেষ্টা করছি অল্প পরিমাণ হলেও নিয়মিত পাওয়ার আপ করা। দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারি।

 9 months ago 

একাউন্টঃ @engtariqul
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 9 months ago 

আজ আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। ধন্যবাদ ভাই পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নেয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 9 months ago 

অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া আপনাকে সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য। দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারি। শুভ কামনা রইল আপনার জন্য।

 9 months ago 

প্রতি সপ্তাহেই আপনি একটি করে এমাউন্ট পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে করে আপনি আপনার একাউন্ট কে একটি শক্তিশালি স্থানে নিয়ে যেতে সক্ষম হবেন একদিন। এভাবেই পাওয়ার আপ করে যান প্রতি সপ্তাহে।

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67280.14
ETH 3764.45
USDT 1.00
SBD 3.57