ট্রন জমানোর ৬২ তম সপ্তাহ।

in আমার বাংলা ব্লগ18 days ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আমি ট্রন জমানোর পোস্ট করেছি। আশা করি প্রতি সপ্তাহে এভাবেই ট্রন জমানো চেষ্টা করব ।আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

B612_20240408_222100_332.jpg

স্টিমিট প্ল্যাটফর্ম আসার পর আমি বিভিন্ন ধরনের জিনিস সম্বন্ধে জ্ঞান লাভ করেছি। অনেক কিছু অজানা ছিল অনেক কিছু জানতে পারলাম। একইভাবে স্টিমিট প্লাটফর্মে আসার পর ট্রন সাথে আমি পরিচয় হই। এর আগে আমি ট্রন সম্পর্কে জানতাম না ।স্টিমিট প্ল্যাটফর্ম আসার পর ট্রন সম্বন্ধে বিভিন্ন বিষয় জানতে পারি। এরপর থেকে করা ট্রন স্টেকিং করা শুরু করি।

আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে ট্রন জমানোর। এ সপ্তাহে আমি ১০ Trx স্টেকিং করেছি। আমি অনেক আগেই ট্রন স্টেকিং সম্পর্কে জানতে পেরেছি এবং তখন থেকেই ট্রন স্টেকিং করা শুরু করেছি। নিচে ট্রন স্টেকিং করার ধাপগুলো আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

প্রথমে ট্রন লিংক ওয়ালেটে গিয়ে স্টেকিং অপশনে ক্লিক করেছি।

1000022775.jpg

ধাপ-২

এইখানে আমি কত ট্রন স্টেকিং করব তার এমাউন্টে লিখে নেক্সট স্টেপে ক্লিক করেছি।

1000022777.jpg

ধাপ-৩

এরপর কনফার্ম বাটনে অনেক ক্লিক করে নিলাম।

1000022779.jpg


ধাপ-৪

এরপর ট্রন ওয়ালেটের পাসওয়ার্ডটি দিয়ে আবারো কনফার্ম বাটনে ক্লিক করে নিলাম।

IMG_20231214_181242.jpg

শেষ ধাপ

সবশেষে ট্রন স্টেকিং কমপ্লিট হয়ে গিয়েছে । আমি Done বাটনে ক্লিক করে নিয়েছি

IMG_20231214_181254.jpg

আমার ১০ ট্রন স্টেকিং করা সম্পূর্ণ হয়েছে। এভাবে আমি প্রতি সপ্তাহে ট্রন স্টেকিং করার চেষ্টা করব। এভাবে ট্রন জমালে ভবিষ্যতে হয়তো আমাদের ভালো একটি ফলাফল দিতে পারে। ধন্যবাদ সবাইকে আশা করি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে।

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি।


1 (1).png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 18 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে ট্রন জমানোর ৬২ তম সপ্তাহ শেয়ার করেছেন। আপনার এই ট্রন জমানোর উদ্যোগে আমি সাধুবাদ জানাই। আসলে বর্তমান সময়ে এই টোকেনের দাম একটু কম, তবে নিজের ধারাবাহিকতা বজায় রেখে যদি আপনি জমাতে থাকেন আশা করি দাম বৃদ্ধি পেলে আপনার জন্য অনেক কাজে দিবে। ধন্যবাদ আপু ১০ ট্রন জমিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 18 days ago 

খুবই সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছেন আপু। আপনার গ্রহণ করা এই উদ্যোগটা আমার কাছে খুবই ভালো লেগেছে কারণ ভবিষ্যতে এটা আমাদেরকে লাভবান করবে। যদিও এটার দাম এখন অনেক কম কিন্তু ভবিষ্যতে এটা ভালো একটা অবস্থানে চলে যাবে বলে আমি বিশ্বাস করি।

 17 days ago 

আপনি প্রতিনিয়ত কিছু পরিমাণ ট্রোন টোকেন স্টেকিং করছেন, এটা দেখে বেশ ভালো লাগছে আমার কাছে। আসলে ট্রোন টোকেনের ভবিষ্যত অনেক ভালো।ক্রিপ্ট কারেন্সি মার্কেটের মধ্যে ট্রোন টোকেন টি একটি ভালো পজিশনের মধ্যে রয়েছে। ভবিষ্যতে আরো ভালো পজিশনের মধ্যে অগ্ৰসর হবে বলে আশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69020.66
ETH 3731.25
USDT 1.00
SBD 3.65