সিম্পল তালার ম্যান্ডেলা আর্ট।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি সিম্পল তালার ম্যান্ডেলা আর্ট। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

1000033526.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আরেকটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি আজকে আমি একটা ম্যান্ডেলা আর্ট করেছি। আমার আজকের ম্যান্ডেলা আর্ট টি হল সিম্পল তালার ম্যান্ডেলা আর্ট। দুটো তালা একসাথে আটকানো এবং সেই তালার মাঝখানে লাভ আর্ট করে সেই লাভ এর মধ্যে আমি ম্যান্ডেলা ডিজাইন করেছি। সিম্পলের মধ্যে সুন্দর কিছু আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। ম্যান্ডেলা আর্ট করার সময় একটু সময় দিয়ে করলে সেই আর্টের ডিজাইন গুলো অনেক বেশি নিখুঁত হয়ে এবং দেখতেও সুন্দর লাগে। আশা করি আজকের সিম্পল এই তালার ম্যান্ডেলা আর্ট আপনাদের কাছে ভালো লাগবে।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•আর্ট বই
•কালো কলম
•পেন্সিল
•স্কেল
•রবার

1000033500.jpg

ধাপ:-১

প্রথমে আমি কালো কলম দিয়ে দুটো তালা আর্ট করেছি।

1000033529.jpg

1000033503.jpg

ধাপ:-২

এরপর তালা দুটোর মাঝখানে দুটো লাভ আর্ট করে নিলাম।

1000033504.jpg

1000033505.jpg

ধাপ:-৩

আমি মূলত ম্যান্ডেলার ডিজাইনগুলো লাভের মধ্যেই করব। সেজন্য লাভের মধ্যে ছোট্ট একটা ফুল আর্ট করেছি।

1000033506.jpg

1000033507.jpg

ধাপ:-৪

এরপর ফুলের আশেপাশে বিভিন্ন ধরনের ডিজাইন এবং লতা পাতা আর্ট করে নিলাম। আর্ট করে একটা তালার লাভের ডিজাইন টা শেষ করলাম।

1000033510.jpg

1000033511.jpg

ধাপ:-৫

এরপর আমি বাকি তালাটার লাভের মধ্যে আর্ট করব। সেজন্য আবারও ছোট্ট একটা বৃও আর্ট করে ফুলের ডিজাইন করেছি।

1000033512.jpg

1000033513.jpg

ধাপ:-৬

এরপর একইভাবে আমি এই লাভের শেপের মধ্যে ম্যান্ডেলার ডিজাইন আর্ট করে নিলাম।

1000033514.jpg

1000033515.jpg

শেষ ধাপ:-

আর এভাবে কমপ্লিট করে ফেলেছি আজকে তালার ম্যান্ডেলা আর্ট। সিম্পলের মধ্যে একটি আর্ট করেছি। আশা করি আজকের এই তালার ম্যান্ডেলা আর্ট আপনাদের কাছে ভালো লাগবে।

1000033527.jpg

1000033528.jpg

1000033525.jpg

1000033526.jpg

1000033524.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last month 

আপু আপনি আজকে আমাদের মাঝে বেশ অসাধারণ ভাবে দুইটি তালার ম্যান্ডেলা আর্ট তৈরি করে শেয়ার করেছেন। আপনার তৈরি ম্যান্ডেলা আর্ট দুইটি দেখতে আমার কাছে বেশ অসাধারণ লেগেছে। আসলে যেকোন ধরনের ম্যান্ডেলা আর্ট তৈরি করতে হলে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়। প্রত্যেকটি স্টেপ তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last month 

বেশি অসাধারন ইউনিক হয়েছে আপনার আজকের এই আর্ট। পূর্বে কোনদিন দেখিনি এভাবে কেউ তালার আর্ট করে দেখিয়েছে। চমৎকার ছিল কিন্তু আপনার এই আর্ট করা। আমার কাছে অনেক অনেক ভালো লাগলো আপু।

 last month 

ভালোলাগার আর্ট গুলির মধ্যে অন্যতম হলো ম্যান্ডেলা আর্ট। ম্যান্ডেলা আর্ট যদিও বা আমি কখনো করিনি কিন্তু দেখেই বোঝা যায় এই আর্টগুলো নিখুঁতভাবে উপস্থাপন করার জন্য ব্যাপক সময় দিতে হয়। কিন্তু আর্ট শেষে দেখতেও কিন্তু খুবই ভালো লাগে একদম চোখ জুড়িয়ে যাওয়ার মত। আপনিও ঠিক সেরকমই একটি মনোমুগ্ধকর ম্যান্ডেলা আর্ট করেছেন আপু। তালার ভিতর লাভ এর মধ্যে এই ম্যান্ডেলা আর্ট গুলি করার জন্য হয়তো আরো বেশি ভালো লাগতেছে। সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

এ ধরনের আর্ট গুলো করতে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয় যেটা আপনার ভেতরে আছে। সিম্পল দুটি তালার মেন্ডেলা আর্ট দেখতে দারুন হয়েছে আপু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

দুটো তালা একত্রে করে মাঝখানে লাভের একটা সেপ অঙ্কন করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো। এ ধরনের ম্যান্ডেলা অঙ্কন করাটা অনেকটাই কষ্টসাধ্য তারপরও বোঝাই যাচ্ছে আপনি অনেকটা সময় নিয়ে এটা অঙ্কন করেছেন। আপনার অংকন দেখে সত্যিই রীতিমত মুগ্ধ হয়ে গেলাম। শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last month 

আমার ভীষণ ভালো লাগলো। সিম্পল তালার মেন্ডেলা আর্টটি। মেন্ডেলা আর্ট করতে বেশ দক্ষতা লাগে। দক্ষতা ছাড়া কখনোই সম্পূর্ণ করা যায় না। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। ম্যান্ডেলার ডিজাইনটি বেশ সুন্দর ছিল। এ ধরনের কাজগুলি করতে বেশ সময়ের প্রয়োজন হয়। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

আপু আপনার তালার মধ্যে ম্যান্ডেলা আর্টি অসাধারণ হয়েছে। আপনার এতো সুন্দর ম্যান্ডেলা আর্টি দেখে সত্যি মুগ্ধ হলাম আপু। আপনি বেশ চমৎকার ভাবে ধাপে ধাপে ম্যান্ডেলা টি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

তালার চমৎকার একটি চিত্র অঙ্কন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই চিত্র অংকনটি দেখে আমার অনেক ভালো লেগেছে। বিশেষ করে তালার ঠিক মাঝখানের অংশে চমৎকার ডিজাইন করে দেওয়াটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। চমৎকার একটি চিত্র অংকনের পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

বাহহ আপু তালার এতো দারুন ডিজাইন দিয়েছেন অনেক সুন্দর লাগছে। মেন্ডেলা খচিত তালা গুলো দারুন হয়েছে।গুছিয়ে আপনি প্রতিটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70956.31
ETH 3809.95
USDT 1.00
SBD 3.50