আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয়।

in আমার বাংলা ব্লগ11 months ago

IMG-20230623-WA0000.jpg

আসসালামু আলাইকুম। আমার পক্ষ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির সবাইকে অনেক অনেক শুভেচ্ছা। আমার বাংলা ব্লগ কমিউনিটির কাজগুলো আমার খুবই ভালো লাগে। এখানে অনেক কিছু শেখা যায়। বিশেষ করে বাংলা ভাষা চর্চা এবং নিজেদের মধ্যে লুকিয়ে থাকা সুপ্ত প্রতিভার বিকাশ হয় এই কমিউনিটিতে। তাই এটি আমার কাছে খুবই ভালো লাগে। এখানে নিজের সৃজনশীলতা ও অন্যদের সৃজনশীলতা সম্পর্কে অনেক কিছুই জানা যায়। বাংলা ব্লগে এটি আমার প্রথম পোস্ট। এখানে কাজ করার আমার অনেক ইচ্ছা রয়েছে।

IMG20230409082439.jpg

আমার পরিচয়

আমার নাম মোছাঃ ফাতেমা খাতুন । আমার বাসা মেহেরপুর জেলায়। আমি এবার এসএসসি পরীক্ষা দিয়েছি। আমি মানবিক বিভাগের ছাত্রী। আমি লেখাপড়ার পাশাপাশি সংসারের ছোটোখাটো কাজও করি।

আমার শখ

আমার শখ ঘুরে বেড়ানো। বিভিন্ন জায়গায় বেড়াতে আমার খুবই ভালো লাগে। ফটোগ্রাফি করতেও আমার ভালো লাগে। আমি যখন অবসর সময় পাই তখন বিভিন্ন ধরনের কাজ করি নিজের পছন্দের মত। যেমন ছবি অংকন করা, রঙিন কাগজ দিয়ে বিভিন্ন জিনিস তৈরি, মাঝেমাঝে সেলাই মেশিনেও কাজ করি। মাঝে মাঝে নতুন কিছু রান্না করার চেষ্টা করি। এছাড়াও বিভিন্ন ধরনের ইসলামিক বই পড়তে আমার খুবই ভালো লাগে।

কিভাবে আসলাম স্টিমেটে

আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে অনেক আগেই একটু একটু জানা ছিল। তখনই মনে হতো এখনই এর সঙ্গে যুক্ত হই। কিন্তু, তেমন কোন সময় হয়ে ওঠেনি লেখাপড়ার জন্য। আমার হাজব্যান্ড @mostafezur001 এইখানে অনেকদিন ধরেই কাজ করে। তখন আমি মাঝে মাঝে বাংলা ব্লগের সদস্যদের পোস্ট দেখতাম। পোস্টগুলো দেখতে আমার খুবই ভালো লাগতো। কিন্তু তখন বাংলা ব্লগে জয়েন করা হয়নি। তাই অবশেষে আমার হাসবেন্ডের মাধ্যমে একাউন্ট ক্রিয়েট করে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন করলাম। এখানে সবাই দেখি বেশ ভালোই সময় কাটায়। ইনশাল্লাহ আমিও ভাল সময় কাটাবো।

Sort:  
Loading...
 11 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

আমার বাংলা ব্লগে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু। ভাইয়ার হাত ধরে আমাদের আমার বাংলা ব্লগে এসেছেন দেখে অনেক ভালো লাগলো। এবিবি স্কুলের ক্লাস গুলো আপনি অনেক সুন্দর ভাবে করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আপনাদেরকে কথা দিয়েছিলাম আপু যে পরীক্ষা শেষ হলে নিয়ে আসবো, পরীক্ষা শেষ হয়ে গেল তাই নিয়ে চলে আসলাম।

 11 months ago 

আপু শুনে খুবই ভাল লাগলো যে আপনি আমাদের কমিউনিটিতে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। ভাইয়ার মাধ্যমে সব কিছু জেনে শুনে শিখে সামনের দিকে এগিয়ে যান, সেই কামনা করি।
যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। ধন্যবাদ আপু।

 11 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। এই কমিউনিটি এমন একটা কমিউনিটি যেখানে আমরা আমাদের নিজের মাতৃভাষা বাংলায় ব্লগিং করতে পারি, এটা সত্যিই বাঙালি জাতি হিসেবে আমরা অনেক বেশি গর্বিত। আশা করছি আপনি এখানে খুবই সুন্দর মুহূর্ত অতিবাহিত করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.031
BTC 62133.38
ETH 2905.43
USDT 1.00
SBD 3.59