You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৪৫

in আমার বাংলা ব্লগ8 months ago

অনুগল্প:

দুঃখজনক হলেও এটাই সত্যি, যে আমার পরীক্ষার সময় আমার চেনা বান্ধবীদের সিট আমার আশেপাশে পড়ে না।এমনিতেই ছোটবেলা থেকেই আমি নিজে যেটাই পারি সেটাই লেখার চেষ্টা করি পরীক্ষার হলে।পাশের জনের কাছে খুব কম শোনা হয়।তবুও একবার যখন ছোট ক্লাসে ছিলাম তখন আমাদের বাইরের স্কুলে সিট পড়েছিল।তখন অন্য স্কুলের একটি মেয়ের আমার পাশে সিট পড়েছিল।গণিত এমনিতেই বিরক্তিকর লাগতো ছোটবেলায় আমার কাছে এখন অবশ্য ভালোই লাগে।তো সেই গণিত পরীক্ষার সময় একটি পাটিগণিত অর্ধেক করে কিছুতেই আমি মিলাতে পারছিলাম না,তাছাড়া লেখাতে আমি একটু ধীর ছিলাম।তাই প্রায় শেষ টাইমে এসে আমি তার কাছে ওই অঙ্কটি জিজ্ঞাসা করেছিলাম।সে প্রথমে আপত্তি করলেও পরে আমাকে দেখিয়েছিল।আমি দেখে তো লিখলাম কিন্তু বাড়ি এসে দেখলাম ওটা ভুল ছিল।আর আমি এটাও লক্ষ্য করেছিলাম মেয়েটি খুবই দ্রুত লেখে তাই আমাকে ওই অঙ্কটি সে ভুলটি দেখিয়ে পরে পুরো অঙ্কটি কেটে দিয়ে নতুনভাবে করেছিল।খুবই মন খারাপ হয়েছিল😢সেদিন তাই দ্বিতীয়বার আর মানুষের কাছে কোনো কিছুই জিজ্ঞাসা করি না।বুঝলুম নিজের ভুল নিজে করলেও আত্মতৃপ্তি পাওয়া যায়।☺️☺️

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69437.40
ETH 3765.99
USDT 1.00
SBD 3.83