আমার বাংলা ব্লগের সকল ইউজারদের উদ্দেশ্যে একটি বিশেষ ঘোষণা

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Announcement Cover2.png

হ্যালো বন্ধুরা,

একটা বিষয় আমরা কমিউনিটির শুরু হতে প্রকাশ করার চেষ্টা করে যাচ্ছি আর সেটা হলো আমার বাংলা ব্লগ শুধুমাত্র একটা কমিউনিটি না বরং বাংলা ভাষার সংযোগকে ভিত্তি করে পারস্পরিক সুসম্পর্ক প্রতিষ্ঠার একটি চমৎকার মাধ্যম। আর আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা এ্যাডমিন এটাকে শুধুমাত্র সম্পর্ক উন্নয়ন না বরং সকল ইউজারদের একটা সুন্দর ইনকাম করার ব্যবস্থা করে দিয়েছেন, তবে এখানে সৃজনশীলতা এবং দক্ষতাকে প্রাধান্য দেয়া হলেও আমরা সবচেয়ে বেশী গুরুত্বারোপ করেছিলাম সময়গুলোকে উপভোগ্য করার।

কমিউনিটি প্রতিষ্ঠার শুরু হতেই আমরা বলে আসছিলাম, দক্ষতা এবং সৃজনশীলতার অভাবে সবগুলো ব্লকচেইনে বাংলা ভাষাভাষী ইউজাররা দারুণভাবে মার খেয়ে যাচ্ছে এবং নিজেদের যোগ্যতার যথাযথ মূল্যায়ন তারা পাচ্ছে না। যার কারনে আমাদের প্রতিষ্ঠাতা এ্যাডমিন যথেষ্ট পরিমানে পাওয়ার আপ করেছেন সাপোর্ট নিশ্চিত করার লক্ষ্যে এবং তার সাথে সাথে এবিবি স্কুল প্রতিষ্ঠা করেছেন, যার মাধ্যমে নতুন এক অধ্যায়ের সূচনা হয়েছে। যেখানে ব্লকচেইনে কাজ করার প্রয়োজনীয় দিক নিদের্শনা হাতে কলমে শেখানোর পাশাপাশি আয় করার এবং নিজেদের যোগ্যতা মেলে ধরার পথ আরো বেশী প্রসস্ত হয়েছিলো।

কিন্তু অতীব দুঃখের সাথে আমরা লক্ষ্য করে যাচ্ছি যে, আমরা যতই চেষ্টা করছি না কেন সবাই নিজেদের সেরাটা প্রকাশ করছেন না বরং নানাভাবে কমিউনিটির পরিবেশ নষ্ট করার চেষ্টা করছেন। যে বিষয়গুলোর প্রতি আমরা যত্নশীল হওয়ার পরামর্শ দিচ্ছি সেই বিষয়গুলোর প্রতি তারা আরো বেশী অমনোযোগী হওয়ার চেষ্টা করছেন। এটা সত্যি আমাদের দারুণভাবে ব্যথিত করেছে এবং আমার বাংলা ব্লগ প্রতিষ্ঠার মূল উদ্দেশ্যকে ব্যাহত করছে।

তাই আমরা একটা কঠিন সিদ্ধান্তে উপনীত হয়েছি, আগামী এক মাসের জন্য নতুন কোন সদস্যকে আমার বাংলা ব্লগে সুযোগ দেয়া হবে না। তবে এখন পর্যন্ত যাদের সুযোগ দেয়া হয়েছে আমরা তাদের নিয়ে নতুনভাবে পরিকল্পনা করতে আগ্রহি এবং তাদের কাংখিত মান উন্নয়নে আমরা সর্বাত্মক চেষ্টা করতে চাই। আমরা চাই শুধুমাত্র ভেরিফাইড ইউজার তৈরী না হয়ে কাংখিত মানের, পজিটিভ মনের এবং দীর্ঘ মেয়াদে কাজ করার মানসিকতা তৈরী হোক। আমরা চাই আমার বাংলা ব্লগের মাধ্যমে ইউজাররা পুরো ব্লকচেইনে নিজেদের একটা শক্ত অবস্থান তৈরী করার সুযোগটি কাজে লাগাক।

সুতরাং এই ঘোষণার মাধ্যমে সকলকে অবহিত করা যাচ্ছে যে, আগামী এক মাসের জন্য আমার বাংলা ব্লগে নতুন কোন ইউজারকে সুযোগ দেয়া হবে না। আমরা নতুনভাবে বর্তমান যে সকল সদস্য রয়েছেন তাদেরকে আরো বেশী দক্ষ করার চেষ্টা করবো, তবে যারা এই ক্ষেত্রে আমাদেরকে সহযোগিতা করবে না তাদেরকেও পরবর্তীতে ছাঁটাই করা হবে।

ধন্যবাদ সবাইকে।
@hafizullah

break.png
Leader Banner-Final.pngbreak.png

আমি মোঃ হাফিজ উল্লাহ, চাকুরীজীবী। বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। বাঙালী সংস্কৃতি ও ঐতিহ্য লালন করি। ব্যক্তি স্বাধীনতাকে সমর্থন করি, তবে সর্বদা নিজেকে ব্যতিক্রমধর্মী হিসেবে উপস্থাপন করতে পছন্দ করি। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। ব্যক্তি হিসেবে অলস এবং ভ্রমন প্রিয়।

break.png

Banner.png

Sort:  
 2 years ago (edited)

সত্যি ভাইয়া খুব সুন্দর একটি সিদ্ধান্ত নিয়েছেন।আমাদের সবার প্রয়োজন আমাদের সবার প্রিয় এই কমিউনিটির পাশে থাকা। আমাদের সকলের আরো বেশি দক্ষতা বাড়াতে হবেই।কমিউনিটির সকল নিয়ম কানুন মানতে আগ্রহী সব সময়।
ইনশাআল্লাহ ভাইয়া পাশে আছি।
আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো ভাইয়া।

আমি মনে করি, এটা একটা সঠিক পদক্ষেপ। আমাদের প্রত্যেকেরই উচিত কমিউনিটির পাশে থাকা এবং কমিউনিটির সাথে থেকে একসঙ্গে কাজ করা।

অবশ্যই ভাই এই বিষয়ে আমরা যতটুকু পারি আপনাদের সাথে থাকার চেষ্টা করব ইনশাল্লাহ।

অবশ্যই আমরা যেগুলো কমিউনিটির ভেতরে আছি তাদের দক্ষতা আরো বাড়াতে হবে তবেই আমরা সফল ভাবে সামনের দিকে এগিয়ে যেতে পারবো শক্তভাবে। আর এ বিষয়ে আমরা অবশ্যই সকলে মিলে একসঙ্গে চলব

 2 years ago 

ধন্যবাদ ভাই বুঝতে পারার জন্য, আমরা সংখ্যা না বরং দক্ষতাকে বেশী পছন্দ করি।

জনসংখ্যাকে আসলে জন শক্তিতে রূপান্তরিত করতে পারলে আমাদের সার্থকতা। একগাদা অদক্ষ জনশক্তি নিয়ে কখনো উন্নত করা সম্ভব নয়।।
এর থেকে ভালো সুদক্ষ অল্প জনশক্তি নিয়ে কাজ করা। যেখানে সফলতা নিশ্চিত ভাবে পরিলক্ষিত হয়।

আপনাদের এই পরিকল্পনা টা আসলেই অনেক ভালো এবং "আমার বাংলা ব্লগে" প্রত্যেকের জন্য অনেক ভালো একটি পদক্ষেপ ৷ আশা করি আপনাদের সহযোগিতা এবং আমাদের সকলের সহযোগিতায় " আমার বাংলা ব্লগ " কমিউনিটি পাশে থাকা ৷ এবং সব ধরনের নিয়ম কানুন মেনে চলা থেকে শুরু করে উন্নত মানের পোষ্ট শেয়ার করে আমাদের দক্ষতা আরো বেশী করে কাজে লাগাতে হবে ৷ ধন্যবাদ জানাই ভাইয়া আপনাদের এই পরিকল্পনাকে ৷

 2 years ago 

পাশে আছি পাশে থাকবো, দক্ষ হয়ে গড়ে উঠবো দক্ষভাবে গড়ে তুলব আমার প্রাণের পরিবার আমার বাংলা ব্লগ। সৃজনশীলতায় শক্তি তেমনি দক্ষতায় আমাদের হাতিয়ার। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই। সকল প্রকার নিয়ম-কানুন মেনে চলতে আমি বাধ্য থাকিব।

 2 years ago 
খুব সুন্দর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ব্লগারদের মানোন্নয়নের জন্য আমার বাংলা ব্লগ প্রত্যেকবারই ভিন্ন কিছু উদ্যোগ গ্রহণ করে থাকে। এবারের এই উদ্যোগটাও আমার কাছে বেশ আকর্ষণীয় ও যথাযথ মনে হয়েছে। আশা করি সবাই সবার সেরা টা দিয়ে চেষ্টা করবে ইনশাল্লাহ।
 2 years ago 

জ্বী ভাই আমরা আশা করছি আমাদের কাংখিত লক্ষ্যে পৌছাতে সক্ষম হবো। ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্যের আমাদের পরিচালনা কমিটির উপর সর্বোচ্চ আস্থা রয়েছে ❣️
সবথেকে বড় বিষয় যে সিদ্ধান্ত আসুক না কেন সেটা অবশ্যই সুদূরপ্রসারী চিন্তা চেতনার বহিঃপ্রকাশ। তাই নতুন সিদ্ধান্তকে সবাই সাধুবাদ জানাই ❤️
তবে আমাদের সবাইকে কাঙ্ক্ষিত মানের পোস্ট করার দিকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে।
সবার জন্য শুভকামনা রইল 🥀

 2 years ago 

সেটাই, আমাদের সকল প্রচেষ্টা তখনই স্বার্থক হবে, যখন একজন ইউজার যথেষ্ট মানের অবস্থান নিশ্চিত করতে পারবে এই ব্লকচেইনে। ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আমি মনে করি আমাদের এডমিন এবং মডারেটর আমার বাংলা ব্লগের ভালোর জন্য যে সিদ্ধান্ত নেবে আমাদেরকে সে ভাবেই মেনে চলা উচিত। এবং সেভাবেই চলার চেষ্টা করব ইনশাল্লাহ। আর বিষয়টি জানতে পেরে ভালো লাগছে এই কারণেই আমার বাংলাব্লগের মানসম্পন্ন করে তোলার জন্য এবং কি পাকাপোক্ত ব্লগার তৈরি করার জন্য এ পদক্ষেপ নেওয়া হয়েছে। আর পদক্ষেপটা আমাদের ভালোর জন্যই, এতে আমাদের দ্বিমত পোষণ করার কোনো কিছু নেই। আমরা জানি দাদা প্রতিনিয়ত আমাদের জন্য যথেষ্ট নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এবং আমি মনে করি আমরা তার প্রতিদান দিতে ব্যর্থ, তাই দাদা যে সিদ্ধান্ত নিয়েছে দাদার সিদ্ধান্তে আমি একমত। আর আমাদেরকে এত সুন্দর করে গুছিয়ে লিখেছেন এবং ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

 2 years ago 

ধন্যবাদ বুঝতে পারার জন্য, তবে তার সাথে সাথে আমাদের নিজেদের মান উন্নয়নেও আরো বেশী মনোযোগি হতে হবে।

 2 years ago 

আমি মনে করি এটি একটি ভালো উদ্যোগ ।কেনো না আমরা এখান থেকে সবাই উপকৃত হব, স্টিমিট ব্লগে বেশি দক্ষতা অর্জন করা মানে আমাদের ভবিষ্যৎ উজ্বল হবে বলে মনে করি। আমিও আপনার কথায় মত দিচ্ছি ভাই,

শুধুমাত্র ভেরিফাইড ইউজার তৈরী না হয়ে কাংখিতপজিটিভ মনের এবং দীর্ঘ মেয়াদে কাজ করার মানসিকতা তৈরী হোক ।
আমার বাংলা ব্লগের জন্য আগামীর শুভ কামনা। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ বুঝতে পারার জন্য এবং সবাই কমিউনিটির নিয়মের ক্ষেত্রে আরো বেশী যত্নশীল হবে, এটা প্রত্যাশা করছি।

 2 years ago 

নিঃসন্দেহে আমার বাংলা ব্লগ ভালো একটি উদ্যোগ হাতে নিয়েছে । আমার বাংলা ব্লগ সব সময় দক্ষতা ও সৃজনশীলতাকে বেশি প্রাধান্য দিয়ে থাকে । যেটা আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই ভালো লাগে । আমরা যারা ভেরিফাইড মেম্বার আছি তারা আরো দক্ষতা সৃজনশীলতা চর্চা করে ভাল একজন ব্লগার হয়ে উঠতে হবে । আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকেও অনুভূতি ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 
  • আসলে আমার বাংলা ব্লগ সর্বোচ্চ চেষ্টা করছে ইউজারদের মান উন্নয়ন করার জন্য। আমার বাংলা ব্লগের প্রতিটা পদক্ষেপে আমি সম্মান জানাই, খুবই সুন্দর সুন্দর পদক্ষেপ গ্রহণ করে, সকল ইউজারদেরকে উন্নত এবং শক্তিশালী হিসেবে তৈরি করাই আমার বাংলা ব্লগের লক্ষ্য। আজকের ঘটনাটি খুবই গুরুত্বপূর্ণ এটি প্রত্যেক ইউজারের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। তাই আমরা শুধু ইনকাম করবো এই চিন্তা না করে। শেখার প্রতি গুরুত্ব দিতে হবে।জানার কোনো শেষ নেই। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, ঠিক সময়ে খুবই সুন্দর এবং গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দিলেন। এটি আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
 2 years ago 

আমরাও আশা করছি নতুনভাবে আমরা আরো সুন্দরভাবে এগিয়ে যাবো। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62795.05
ETH 2941.10
USDT 1.00
SBD 3.55