You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন- ৪৬ || মানুষ কেন বিয়ে করে??

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইরে আপনিতো অবিবাহিত, কয়টা কারণ শুনতে চান? কিন্তু বেশী কারনতো বলা যাবে না, পরে না আবার বিয়ের কথাই ভুলে যান, হি হি হি।

কথায় আছে না স্বর্ণ যত বেশী আগুনে পুড়ে ততো বেশী খাঁটি হয়, বিয়েটা হলো অনেকটা আগুনের মতো, নিজেকে পুড়িয়ে পুড়িয়ে খাঁটি করার জন্য বিয়ে করা হয় হি হি হি। পজিটিভলি বললাম যাতে বউ খুশি হয় হি হি হি।

Sort:  
 2 years ago 

সবাই দেখছি নিজের বউকে অনেক ভয় পায়, বউ কি বাঘ না ভাল্লুক যে ভয় পেতে হবে। আমি বিয়ে করে দেখিয়ে দেবো আমি বউকে ভয় পাইনা।

ভাইরে আপনিতো অবিবাহিত

এই কথার মধ্যে যে কত ব্যথা কষ্ট লুকিয়ে আছে সেটা অনুমান করতে পারছি ভাই, হাহাহা।

 2 years ago 

ধুর ওসব কিছু না, বউ হলো গৃহিনী, হি হি হি বিয়ের আগে কেউ ভয় পায় না, যা পাওয়ার বিয়ের পরই পায়।

 2 years ago 

বিয়ে করে সবাই নাকি কষ্ট পায়, অশান্তিতে থাকে কিন্তু আমি এটাই বুঝতে পারিনা অশান্তি টা মূলত কোথায়!!!! বিয়ে করেই বুঝতে হবে আসলে, হাহাহা। আমি কিন্তু বিয়ের পরেও বউকে ভয় পাবো না।।। কনফিডেন্ট আছে।। খিক খিক।

 2 years ago 

আহারে আসলেই অনেক কষ্টে আছে।
তাই মনে হয় আজকে একটু তেল দিল হা হা হা।

 2 years ago 

বউকে খুশি করার জন্য তেল মারছেন কিন্তু তেলের দাম অনেক বেশি তো !!
সিয়াম ভাই কে আর ভয় দেখাইয়েন না, পরে আবার বিয়ের কথাই ভুলে না যায় হা হা হা।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69650.24
ETH 3776.55
USDT 1.00
SBD 3.44