You are viewing a single comment's thread from:

RE: শুভ জন্মদিন "আমার বাংলা ব্লগ"

in আমার বাংলা ব্লগlast year (edited)

সত্যি দাদা পুরনো সেই স্মৃতিগুলোর মাঝে যেন হারিয়ে গেলাম, দেখতে দেখতে দুই বছর অতিক্রম করে ফেললাম, যদিও শুরুতে এটা শুধূই কল্পনা ছিলো আমার কাছে। কারন এই প্লাটফর্মে আসার পর একটা বিষয় বেশ গভীরভাবে অনুধাবন করলাম আর সেটা হলো বাংলা ভাষায় অনুভুতি প্রকাশ করার সুযোগ, যেটা একদমই ছিলো না। কাউকে এগিয়ে আসতেও দেখলাম না, শেষে নিজেই বাংলা প্রকাশের একটা কমিউনিটি খোলে ফেললাম, আর নানাভাবে সুযোগ খুঁজতে থাকলাম।

একদিন বিওসি কমিউনিটির ইনভাইটেশন পেলাম তারপর সেখানে গিয়ে জানতে পারলাম ব্ল্যাকস ভাই বাঙালী, খুশি হলাম বেশ এবং সেখানে নিয়মিত হওয়ার চেষ্টা করলাম, যদিও প্রতিকূলতা ছিলো সেখানেও। কিন্তু আমি ধমে যাইনি, কারন এগিয়ে যেতে হবে, বাংলার টান যে হৃদয়ের মাঝে তখনও জাগ্রত, সেটাকে ধরে রাখতে হবে। তারপর হঠাৎ করেই একদিন ঘোষণা দেখলাম আপনার, তাৎক্ষনিকভাবে নিজের অনুভূতি প্রকাশ করলাম, আশান্বিত হলাম কিছু পাওয়ার। সত্যি সেদিনের আশাটা বৃথা যায় নাই, আপনার মতো একজন সুহৃদয়ের মানুষের উপস্থিতি সেটা দারুণভাবে পূর্ণ করে দিলো। আজ হাজারও হৃদয়ের ভালোবাসায় আপনি উজ্জ্বল তারার মতো ভালোবাসার আকাশে।

ভালোবাসার এই আয়োজন থাকুক হৃদয়ের আবেগ প্রকাশের ক্ষেত্রে, ভালোবাসার এই আয়োজন থাকুক জীবনের প্রয়োজন দূর করতে, ভালোবাসার এই সৃষ্টি থাকুক হৃদয়কে রঙিন রাখতে। ভালোবাসা রইল আমার বাংলা ব্লগের প্রতি, ভালোবাসা রইল আপনার প্রতি এবং আপনার সাথে থাকা প্রতিটি মানুষের প্রতি যারা সব সময় আপনাকে উৎসাহ দিয়েছে এই কমিউনিটির জন্য। শুভ জন্মদিন আমার বাংলা ব্লগ।

Sort:  
 last year 

আমরা অনেক চেষ্টা করেছিলাম আপনার নেতৃত্বে ব্লকচেইনে বাংলাকে প্রতিষ্ঠিত করতে। মনে আছে নিশ্চই আপনার। দাদার নেতৃত্বে আমাদের সেই স্বপ্ন পূরন হয়েছে। ব্লকচেইনে বাংলা আজ প্রতিষ্ঠিত।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.029
BTC 69273.41
ETH 3681.83
USDT 1.00
SBD 3.20