জন্মদিন পালন এর আরও কিছু মুহূর্ত || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা আশা করি সকলে সুস্থ আছেন।
আমার জন্মদিন তো গতকাল সেলিব্রেট করলাম। সেটা নিয়ে কালকে আমি পোস্ট শেয়ার করলাম, আপনারা অনেকেই আমাকে উইশ করেছেন, তাদের সকলকে আমি আমার তরফ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই ।আপনাদের এতো ভালোবাসা আমাকে সত্যিই স্পেশাল ফিল করায়। আর এই কারনেই আমি কাজ করার এত অনুপ্রেরণা পাই। আর তার সাথে যেটা না বললেই নয়, সকাল সকাল ঘুম থেকে উঠেই দেখি @steemcurator01 আমাকে আমার বার্থডে গিফট দিয়ে গেছে এসে। আমার এত ভালো লাগলো বলে বোঝাতে পারবো না। সত্যি এই ভালোবাসা গুলো না পেলে হয়তো আজ এই জায়গায় পৌঁছতে পরতাম না।

কেক টা দারুন খেতে ছিল

IMG-20211225-WA0002.jpg

আজকের শেয়ার করতে এসেছি একটু অন্যরকম গল্প। ২৫ শে ডিসেম্বরের দিন হঠাৎ আমার এক বন্ধুর সাথে প্ল্যান হল যে আমরা আমাদের কৃষ্ণনগরের একটি অতি বিখ্যাত রেস্টুরেন্ট মাদার্স হাট ,সেখানে খাওয়া দাওয়া করতে যাবো। আমার ওই বন্ধুকে বন্ধু বলা ভুল হবে ।ভাইয়ের মত দেখি। আর ওর সাথে একটা আলাদাই সম্পর্ক আমার। নাম সম্রাট। তো সেই মতই ২৫ তারিখে আমরা রেস্টুরেন্টে গেলাম ,তারপরে যে আমার সাথে এত কিছু হবে আমি কল্পনা করতে পারিনি।

এসব কি হচ্ছে!!

20211230_095603.jpg

টেবিল খুঁজে বসে পড়লাম ।তারপর আমরা যে যার মত খাবার অর্ডার দেবো ,ওখানে আবার অনলাইনে বুকিং করতে হয় টেবিল নাম্বার স্ক্যান করে ।তারপরে ওরা সেই টেবিল বুঝে খাবার-দাবার দিয়ে যায় ।হঠাৎ সেই মুহূর্তে সম্রাটকে একবার দেখলাম উঠে যেতে ।তারপর আবার ফিরেও আসলো। আমি সেরকম ভাবে কোনও কিছু গুরুত্ব দিইনি ।পরে হঠাৎ দেখি একজন ওয়েটার সাথে কেক নিয়ে হাজির হয়েছে ।

আমার ভবা পাগলা র সাথে ভিডিও তেই কেক কাটা

20211230_122458.jpg

আমি তো দেখেই অবাক ।তখন আমার মাথায় একটা জিনিস খেলেছে যে কেকটা সম্রাট আনলো না ।সম্রাটকে দিয়ে এসব করানো হচ্ছে।স্বাভাবিকভাবে আমি বুঝে ফেললাম আমার ভবা পাগলা ছাড়া এইসব কেউ করতে পারে না।

ভাই সম্রাট আর আমি

IMG-20211225-WA0003.jpg

সজীবের সাথে আমার সম্পর্ক প্রায় ছয় বছরের।৬ বছরের মধ্যে একদিনও নিজের জন্মদিন অথবা ওর জন্মদিনে দুজন একসাথে থাকতে পারেনি। কিন্তু ৬ বছরের প্রত্যেকটি ভালো ভালো মুহূর্তকে চেষ্টা করেছি দুজন মিলে নিজেদের সাধ্যমত স্পেশাল বানানোর ।আর তার জন্য নানান ধরণের প্ল্যান আমাদের ট্রাই করা হয়ে গেছে।

ক্রিসপি বাবি কর্ন

20211225_140423.jpg

আর যখন জীবনে এই স্টিমিট নামক প্ল্যাটফর্ম এল। হাতে চাঁদ দেখার মত অবস্থা হয়ে গেল। এই যে দূরত্ব তা কিছুটা হলেও যেন এক পারসেন্ট হলেও কমে গেল ।

20211230_120727.jpg

স্বাভাবিকভাবেই নিজের ভালোবাসার মানুষের শুভ দিনগুলোতে ইচ্ছা করে কিছু উপহার দিতে, আর সেই মতই স্টিমিট আসার পর থেকে সেই কাজটা হাতের মুঠোয় চলে আসলো ।আমরা এখন যখন ইচ্ছা যখন খুশি দুজন দুজনকে উপহার দিতে পারি ।আর এটা সত্যিই অনেক অনেক খুশি করে আমাদের।

20211225_141006.jpg

কেক কাটার সময় আমার পাগলা ভিডিও কল এ ছিল ।আমরা তিনজন মিলে কেক কাটলাম। আমাদের আচরণ দেখে আশেপাশে টেবিল এর লোকজন আমাদের দিকে তাকিয়ে ছিল ।আর সেসব কারণে আমার একটু লজ্জা লজ্জা লাগছিল। কিন্তু যা হচ্ছিল আমি এক্সপেক্ট করতে পারিনি ।আমি ভাবি নি যে এসব হবে ।২৫ তারিখ ছিল,তাই রেস্টুরেন্ট খুব সাজানো-গোছানো ছিল ।সেদিন আমার খুবই ভালো লেগেছে সবকিছুই।

20211225_145240.jpg

কেক কাটার পর সম্রাট যখন হাতে গিফট ধরিয়ে দিল এবং আমি জানতে পারলাম সেটাও আমার পাগলা পাঠিয়ে দিয়েছে। আমি আরো চমকে উঠেছিলাম। কারণ আমি বুঝিনি সজীব আমার বন্ধু সম্রাটকে দিয়ে এতকিছু করিয়ে নেবে সেদিন। আর সম্রাট ভালোবেসে নিজের সময় বার করে আমাদের জন্য এত কিছু করবে ।

20211225_145008.jpg

আমরা আমাদের প্রত্যেকের জীবনেই কোন না কোন ভাবে ব্যস্ত আর এই ব্যস্ততা সবার জীবনে রয়েছে ।তার মধ্যেও যদি কারো ইচ্ছে হয় নিজেদের স্পেশাল মানুষের জন্য কিছু করার,তাহলে ঠিক বার হয়ে যায়। আর এটা সত্যিই। আমি যতটা হ্যাপি হয়েছি সেদিন,তা আমি ভাষায় বলে বোঝাতে পারবো না।

20211225_145236.jpg

জন্মদিনে কি কি গিফট পেলাম ,সব মিলিয়ে একটা পোস্ট করব অবশ্যই। যাই হোক তারপর আমরা খাবার অর্ডার করলাম- ক্রিস্পি বেবিকর্ন ,বাটার নান ,তান্দুরি বাটার চিকেন মাসালা, আর এই সমস্ত কিছু টাকা-পয়সা দিয়েছেন আমার ভগবান মিস্টার রয়।

20211225_145237.jpg

আমি আমার বান্ধবীদের বন্ধুদের দেখি ,যে যার মতো যখন ইচ্ছে নিজেদের ভালোবাসার মানুষের জন্য খরচ করে। সেই টুকিটাকি খরচ আমার এবং সজীবের মধ্যে হয়ে ওঠে না। শুধুমাত্র এই দূরত্বের জন্য ।

20211225_151648.jpg

আজ ও কাছে থাকলে ওর পকেট খালি করে ছাড়তাম ।আর ঔ হয়তো ঠিক ততটাই বায়না করত আমার কাছে ।এই দুষ্টু মিষ্টি ভালোবাসার মুহূর্ত গুলো ও আর আমি কখনোই অনুভব করিনি ।তবুও সবকিছু মেনে নিয়ে এভাবেই এই পরিস্থিতির মধ্যেই কিভাবে ভালো থাকা যায় ,তারই চেষ্টা করেছি দুজন মিলে ।অন্যান্য সম্পর্কের মধ্যে যে ব্যপারগুলো থাকে আমাদের মধ্যে সেগুলো তার সিকি ভাগ নেই ।কিন্তু এই ভালবাসার গভীরতা অনেক , তা বুঝেছি অনেক আগেই।

20211225_150642.jpg

সেদিন সজীব এবং সম্রাটের জন্য আমার সময়টা খুব ভালো কেটেছে। আমি দুজনকে ধন্যবাদ বলে ছোট করবো না ।দুজনেই আমার নিজের মানুষ ।একটা আমার ভাই ।আরেকটা আমার ভবা পাগলা। দুজনের জন্য আমার অনেক ভালোবাসা। এই ভাবেই সম্পর্ক গুলো বেঁচে থাকুক ।সবাই ভালো থাকুক ,এটাই মনস্কামনা ।আজকের মতো এখানেই শেষ করছি। এই ছিল আমার জন্মদিনের আগেই প্রিয় মানুষদের কাছ থেকে সারপ্রাইজ পাওয়া।

@roy.sajib ❤️❤️❤️ এরকম সারপ্রাইজ আর চাইনা 😅😅এবার ইন্ডিয়া এসে যা করার করো।

Sort:  
 2 years ago (edited)

কি লিখবো বুঝে উঠতে পারছিনা। আসলে দিদি আমি বুঝতে পারিনি যে এখানে দুজনই আপনার বেস্ট ফ্রেন্ড এবং একজন ভাই ছিল। আমি মনে করেছিলাম এখানে একজন আপনার ভাই আর একজন হয়তো আপনার ভালোবাসার মানুষটি, আসলে এখানে আমার মিষ্টিক হয়ে গেছে। যাই হোক আশা করি সামনের দিকে এরকম ভুল হবেনা। দেখে শুনে বুঝে তারপরে কমেন্ট করবো। মনে কষ্ট নিবেন না প্লিজ আই এম সো সরি। আর সত্যি আপনার দিনটা স্পেশাল কেটেছে। এবং কি আপনার বন্ধুদের জন্য আপনি এত সুন্দর একটা দিন কাটিয়েছেন যা সত্যিই ভুলার মত নয়। থ্যাঙ্ক ইউ।

 2 years ago (edited)

কি লিখছেন দাদা, অনেক লাইন বুঝতে পারিনি। আর আপনি কি ঠিক মত বুঝে কমেন্ট করেছেন নাকি এমনি করতে হয় তাই করেছেন🤔🤔🤔🤔😶😶😶😶😶 ভালোমত বুঝে তারপর গুছিয়ে মতামত দিলে বেশি খুশি হব।

 2 years ago 

প্রথমেই বলতে চাই শুভ জন্মদিন গানের সুরের রাণী প্রিয় ইসাদিদি। প্রতিটা ছবিতেই আপনার হাসিটা অসাধারণ ছিল। আপনি দিনটা খুব উপভোগ করেছেন, জন্মদিনের কেক কেটে, দাদার সাথে ঘোরাঘুরি করেছেন। সবচেয়ে মজার বিষয় হলো আপনার বার্থডে ট্রিট ভিডিও কলে দিয়েছেন। আপনার পরবর্তী জন্মদিন গুলো এরকম আনন্দের সাথে কাটুক এবং জীবনের পূর্ণতা আসুক এই কামনা করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে দাদা ।

 2 years ago 

💚💚

প্রথমেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। প্রতিটা মানুষের জীবনে এই দিনটা প্রতি বছরে চলে আসে । আপনার ভাবা পাগলা অনেক সুন্দর একটা দিন আপনাকে উপহার দিয়েছেন। দোয়া করি সামনের বছর যেন তিনি ফোনে নয় আপনার সাথে আপনার জন্মদিন টা অনেক সুন্দর ভাবে পালন করেন। ধন্যবাদ জন্মদিনে আনন্দগুলো আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

শুভ জন্মদিন আপু। আপনার জন্মদিন উপলক্ষে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে শ্রদ্ধা জ্ঞাপন করলাম

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

প্রথমেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। প্রতিটা মানুষের জীবনে এই দিনটা প্রতি বছরে চলে আসে। ধন্যবাদ জন্মদিনে আনন্দগুলো আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রিয় আপু জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য। পোস্টটি দেখেই বোঝা যাচ্ছে কতটা আনন্দের সাথে জন্মদিনের দিনটি কাটিয়েছেন। প্রার্থনা করি যাতে প্রত্যেকটা জন্মদিন এতটা আনন্দে সাথে এবং সুন্দর মুহূর্ত গুলোর সাথে কাটাতে পারেন। কথায় আছে যাদের মন ভালো, তাদের মনের সব ইচ্ছা পূর্ণ হয় । ডিমআশা করছি আপনার মনের সব ইচ্ছা পূরণ হোক। অনেক দীর্ঘায়ু লাভ করেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদি। ভালবাসা নিও।

 2 years ago 

আপু আপনার পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আপনার পোষ্টের ফটোগ্রাফি গুলো অসাধারণ সুন্দর হয়েছে। আর আপনার পোস্টটি পড়ে সবচাইতে ভালো লাগলো ভাই বোনের অকৃত্রিম ভালোবাসার কথাগুলো জানতে পেরে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

সত্যি আপু,আজ আপনাদের দেখল বুঝতে পারি সত্যিকারের ভালোবাসা আজও রয়েছে😜।তা নাহলে কি আর দুজন দুটো আলাদা দেশে থেকে জন্মদিন এভাবে কেও কাওকে খুশি করতে পারে😁।
@roy.sajib দাদা আর তোমাকে দুজনকেই আমার সশ্রদ্ধ প্রণাম।😝
খুব ভালো থেকো তোমরা তারাতারি তোমাদের দুজনকে একসাথে দেখতে চাই😌।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69135.35
ETH 3742.65
USDT 1.00
SBD 3.67