You are viewing a single comment's thread from:

RE: ABB Contest-57 || শেয়ার করলাম আমার ঢাউস ঘুড়ি বানানোর দক্ষতা ||

in আমার বাংলা ব্লগ28 days ago

আপনি তো দেখছি একদম কোমর বেঁধে নেমে পড়েছেন ঘুড়ি তৈরি করার জন্য। আমি একদম ছোটবেলায় কয়েকবার ঘুরিয়ে উড়িয়েছি। এখন তো আর একদমই করা হয় না। বেশ কষ্ট করে তৈরি করেছেন সেটা দেখেই বুঝতে পারছি। তবে ঘূড়িটা অনেক সুন্দর হয়েছে। রঙিন কাগজের কালার কম্বিনেশন টাও ভাল ছিল। ঘুড়ি তো দেখছি অনেক উপরে উঠেছে। ফটোগ্রাফির মধ্যে আবার একটি পাখিও দেখলাম বেশ ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

Sort:  
 25 days ago 

অনেকদিন পর কনটেস্টে জয়েন করলাম। এর আগে বেশ কয়েকটি কনটেস্ট মিস করেছিলাম কিন্তু আজকে বেশ দারুন একটা বিষয় ছিল। তাই দেরি না করে আমি অংশগ্রহণ করে ফেললাম। এই কাজ করতে বেশ কষ্ট করতে হয়েছে। অনেক কষ্ট করে কাজটি সম্পন্ন করার পর যখন আপনাদের সুন্দর মন্তব্যগুলি পাই ভীষণ ভালো লাগে আমার।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69123.03
ETH 3739.29
USDT 1.00
SBD 3.69