বেশ কিছুদিন পর আবারও বন্ধুদের সাথে ঘোরাঘুরি।

in আমার বাংলা ব্লগ12 days ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

IMG_20240426_235628-01.jpeg

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরো একটি নতুন পোস্ট। তো আজকের পোস্টে আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি মূলত বেশ কিছুদিন পরে বন্ধুদের সাথে একটু ঘুরাঘুরি করার মুহূর্ত। আসলে সেই ঈদের দ্বিতীয় দিন আমি লাস্ট বন্ধুদের সাথে ঘুরাঘুরি করেছিলাম। তাই কয়েক দিন ধরে আমি ভাবছিলাম যে নয়নের সাথে একটু ঘোরাঘুরি করব।

তো বেশ কয়েকবার বলার পর ও গতকালকে যাওয়ার জন্য রাজি হয়েছিল। তো গতকালকে নয়নের সাথে দেখা হওয়ার পর আমরা দুজনেই প্রথমে গিয়েছিলাম এশার নামাজ পড়তে। তো নামাজ শেষ করে বেরোতেই দেখি আমাদের আরো দুইটা বন্ধু আফরান এবং জুয়েল দাঁড়িয়ে আছে। এটা দেখে বেশ অবাক হয়েছিলাম কারণ হুট করে ওরা কোথা থেকে আসলো। তো যাই হোক তারপর দেখি ওরা বলছে যে আফরান একটা প্যান্ট কিনবে তাই বাজারে যেতে হবে।

IMG_20240425_211527-01.jpeg

আমরা তো এমনিতেই এসেছিলাম ঘোরাঘুরি করতে তাই একসাথে গল্প করতে করতে চলে গেলাম বাজারে। তো বাজারে গিয়ে প্যান্ট কেনার জন্য কয়েকটা দোকানে গেলাম কিন্তু সেই দোকানগুলোতে আফরান যে প্যান্ট কিনতে চাই ওগুলো ছিল না। তো শেষে একটা দোকানে ও যে প্যান্ট কিনতে চাই ওটা পেলাম। এবং সেখান থেকে একটা প্যান্ট কিনেই চলে আসলাম।

IMG_20240425_213629-01.jpeg

IMG_20240425_214030-01.jpeg

বাজারে যেহেতু এসেছি তাই কিছু একটা খেতে ইচ্ছে করছিলো। তো প্রথমে ঝাল মুড়ি খেতে গেলেও একপর্যায়ে আমি বললাম অনেকদিন চিকেন ফ্রাই খাওয়া হয়নি চল গিয়ে চিকেন ফ্রাই খেয়ে আছি। তো তারপর সবাই মিলে ডিসিশন নিলাম যে চিকেন ফ্রাই খাব। তো এখানে চারজনের মধ্যে আমি এবং আফরান কাজ করি তবে বাকি দুইজন ছিল বেকার তাই একটু ঝামেলা হলেও শেষ পর্যন্ত আমরা চিকেন ফ্রাই খেয়েছিলাম। তো যাই হোক এরপর সবাই মিলে চিকেন ফ্রাই গুলো শেষ করে গল্প করতে করতে ঈদগা মোড় এ চলে এসেছিলাম। এবং সেখানে বসে কিছুক্ষণ আড্ডা দিয়ে সবাই যে যার বাড়ির দিকে রওনা দিয়েছিলাম।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। তো এই ছিল মূলত গতকাল রাতে বন্ধুদের সাথে ঘোরাঘুরি করার কিছু সামারি। তো যাই হোক আজকের মত এটুকুই । আবারো খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 12 days ago 

মাঝে মাঝে বন্ধুদের সাথে দেখা করতে কিংবা বন্ধুদের সাথে ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে। ভাইয়া আপনি আপনার বন্ধুদের সাথে দেখা করেছেন আর অনেক সুন্দর সময় কাটিয়েছেন দেখে ভালো লাগলো ভাইয়া।

 10 days ago 

ধন্যবাদ আপু আপনাকে পোস্টটি দেখে সুন্দর মন্তব্য করার জন্য।

 11 days ago 

বন্ধুদের সাথে সময় কাটাতে এবং আড্ডা দিতে আমার তো মনে হয় প্রত্যেকটা ছেলে অনেক বেশি পছন্দ করে। যদিও প্রথমে আপনারা দুইজন বের হয়েছেন ঘোরাঘুরি করার জন্য, পরবর্তীতে আরো দুইজনের সাথে দেখা হওয়ায় সবাই মিলে গিয়েছিলেন বাজারে। আর আপনার বন্ধুর প্যান্ট কিনা শেষে, চিকেন ফ্রাই তো দেখছি অনেক বেশি মজা করে খেয়েছিলেন সব মিলিয়ে। আপনাদের কাটানো মুহূর্তটা আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। বন্ধুদের সাথে এত ভালো সময় কাটানোর মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 days ago 

ঠিক বলেছেন প্রথমে দুজন বেরিয়েছিলাম কিন্তু পরে ভাগ্যক্রমে আরও দুজনকে পেয়ে গিয়েছিলাম।

 11 days ago 

বন্ধুদের সাথে ঘুরাঘুরি করার মধ্যে থাকে আলাদা রকম একটা আনন্দ। আমার কাছে তো বন্ধুদের সাথে সময় কাটাতে অনেক বেশি ভালো লাগে। চার বন্ধু মিলে আপনারা ভালো সময় কাটিয়েছিলেন, আর চিকেন ফ্রাই ও খেয়েছেন দেখে ভালো লাগলো। আপনার বন্ধু শেষ পর্যন্ত পছন্দমত প্যান্ট পেয়ে কিনেছে দেখে ভালো লেগেছে। আপনাদের কাটানো খুব সুন্দর একটি মুহূর্ত আজকে সবার মাঝে শেয়ার করলেন। বন্ধুদের সাথে ঘুরাঘুরিটা যেমন ভালো ভাবে করেছেন, তেমনি সুন্দর করে শেয়ার করলেন।

 10 days ago 

জি ভাই দু-একটা দোকানে জিজ্ঞেস করার পর ও যে প্যান্টটা কিনতে চেয়েছিল সেই প্যান্টটা পেয়েছিলাম।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 61473.25
ETH 2969.27
USDT 1.00
SBD 3.48