নীল/নাটক রিভিউ/১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩-০৯-২০২২)

IMG_20220903_121052.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামনীল
পরিচালক এবং লেখকশাহ মোহাম্মদ রাকিব
অভিনয়মুশফিক আর ফারহান, তাসনিয়া ফারিন
দৈর্ঘ্য৪১ মিনিট ৫৩ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১৩ এপ্রিল ২০২২ ইং।
নাটকের সারসংক্ষেপ

Screenshot_2022-09-03-12-15-24-488_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

Screenshot_2022-09-03-12-15-36-134_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকের শুরুতেই নায়ক একজনের বাড়িতে আসে আসার পরে নায়ক তার সাথে কথাবার্তা বলে এবং সেই লোকটি বলে কয়টা গুলি করছিস নায়ক বলে একটা গুলি করছে পরে ওই লোকটা বলে ভালো করে ভেবে দেখ কয়টা গুলি করছে না হলে পরে তুই কিন্তু ফেঁসে যাবি। তার কিছুক্ষণ পরে ওই লোকটার বোন চা বানিয়ে নিয়ে আসতে ছিল আসার পরে নায়কের গায়ের সাথে ধাক্কা লেগে সবগুলো পড়ে গেল এবং ওই লোকটার বাড়ির কর্মচারীকে ওই লোকটি বকাঝকা করছিল বলছে এইসব পায়ের তলা থেকে হেঁটে রাখতে পারিস না অনেক গালাগালি করল তারপরে। তারপরে ওই লোকটার বোন আবারও নায়কের জন্য চা বানিয়ে নিয়ে রুমের দিকে যেতেছিল আবারও নায়কের সাথে ধাক্কা খেলো নায়কের হাতে পড়ল মেয়েটি বলল হাতে একটু মলম লাগিয়ে নাও গরম চা পড়েছে বলল চা টা তোমার জন্য বানিয়ে নিয়েছি নায়ক কোন কথা বার্তা না বলে সেখান থেকে চলে গেল মেয়েটি বলল বোবা নাকি কোন কথাই তো বললে না।

Screenshot_2022-09-03-12-20-20-129_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

Screenshot_2022-09-03-12-20-13-154_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

Screenshot_2022-09-03-12-22-36-549_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

বাইক নিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে আছে তখন নায়কা এসে বলল চলো এখন শপিংয়ে যাব আমার সাথে ভাইয়ের যাওয়ার কথা ছিল কিন্তু ভাইয়া অনেক ব্যস্ত মানুষ তাই ভাইয়ের সাথে যাওয়া হলো না তাই আপনি চলেন হেলমেটটা পরে নেন আমি আপনার বাইকে উঠলাম তাড়াতাড়ি চলে। তারপরে তারা দুজন শপিংয়ে গেল নায়কা তার শপিং পুরো কমপ্লিট করে ফেলল নায়কা বলল আমি কখনো শাড়ি কিনে নি তবে আজকে একটা শাড়ি কিনব কালো কালার টা কিনলে গরমে থাকা যাবে না আপনি জানেন কিভাবে ব্লু কালারটা আমার খুবই পছন্দ নায়কা এমন কথা বলায় নায়ক অবাক হয়ে গেল পরে নায়ক চোখ দিয়ে ইশারা করে বলল এটাই সব থেকে বেশি ভালো লাগবে তোমায়। তারপরে নায়কার শপিং করা শেষ হয়ে গেল নায়কের হাত ধরে নিয়ে আরেকটি শপিংয়ে নিয়ে যায় বলল এবার আপনার জন্য শপিং করব আমি আপনাকে একটা শার্ট কিনে দিবো পরে নায়কা একটি শার্ট বের করে বললো এইটা আপনার গায়ে অনেক মানাবে আর আমাদের দুজনার মেশিন হয়ে যাবে। নায়কা বলল আমি আপনাকে গিফট করলাম পরে আবার যেন কোন কিছু বলেন না।

Screenshot_2022-09-03-12-27-57-220_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

Screenshot_2022-09-03-12-30-06-514_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

কিছুক্ষণ পরে নায়কা দুই কাপ কফি বানিয়ে নিয়ে এসে নায়কের হাতে এক কাপ ধরিয়ে দিয়ে বলল না ওটা খাও আমি বানিয়ে নিয়ে আসলাম তারপরে তারা দুজন অনেক কথাবার্তা বলল। তারপরে নায়কা কথা বলতে বলতে বলল আমার ভাইয়াকে সবাই অনেক ভয় পায় কিন্তু আপনি তো ভয় পান না। তারপরে নায়কা জিজ্ঞেস করল আপনি কি মুভি দেখেন নায়ক বলল আমি মুভি দেখতে ভীষণ পছন্দ করতাম আগে তারপরে নায়কা বলল তাহলে আমি আর আপনি একদিন মুভি দেখতে যাব নায়ক বলল আমার সময় নাই মুভি দেখতে যাওয়ার। তারপরে নায়কা বলল আমাকে সারাদিন দেখাশোনা করার সময় আছে কিন্তু আমার সাথে মুভি দেখতে যাওয়ার সময় নাই আপনার তাই তো। তারপরে নায়ক বলল আপনার ভাইয়ের অনেক শত্রু তাই আপনাকে দেখভাল করার দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে নায়কা বলছে আমার ভাইয়ের দায়ভার কেন আমি নিব আমি তো একটা মানুষ আমার কি কোন স্বাধীনতা নেই আমার এই জীবনটা তো তিলে তিলে শেষ হয়ে যাচ্ছে।

Screenshot_2022-09-03-12-35-32-927_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

Screenshot_2022-09-03-12-37-37-913_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়কা একদিন রাতে নায়ক কে বলে আমি আর তুমি কালকে বাইরে দেখা করব নায়কা বলে আমি নীল শাড়ি পরবো আর তুমি ওই নীল শার্টটা পরবা দুজন কাল দেখা করব। তাদের এই সমস্ত কথা নায়কার ভাইয়ের কর্মচারী শুনে ফেলে তারপরে নায়কার ভাইকে সবকিছু খুলে বলে দেয় নায়কার ভাই কর্মচারীর হাতে একটি পিস্তল তুলে দিয়ে বলে নায়ক কে খুন করে ফেলবি। তারা দুজন নীল শার্ট এবং নীল শাড়ি পড়ে দুজন দেখা করতে যায় সেই সাথে নায়কার ভাইয়ের কর্মচারী ও তাদের পিছু নেয় পরে নায়ক সাপরিয়ে যখন পায়ের জুতা বাঁধে যাচ্ছে নায়কের পেছন দিক দিয়ে নায়কার ভাইয়ের কর্মচারী গুলি চালিয়ে দেয় কিন্তু নায়ক জুতা বাধার জন্য বসে পড়েছে তাই সেইগুলি গিয়ে লাগলো নায়কার কপালে সাথে সাথে নায়কা সেখানে পড়ে গেল এবং নায়ক চিৎকার দিয়ে জড়িয়ে ধরল গিয়ে।
ব্যক্তিগত মতামত

ব্যক্তিগতভাবে নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আমি আজকে সকাল বেলায় এই নাটকটি দেখেছি তারপরে আপনাদের মাঝে রিভিউ করলাম। আসলে নাটকটি প্রথম থেকে অনেক রোমান্টিক ছিল কিন্তু শেষে এসে নায়কা মাথায় গুলি করার পরে আমার কাছে একটু খারাপ লেগেছে। সব মিলিয়ে নাটকটি অনেক রোমান্টিক।

ব্যক্তিগত রেটিং

নিল এই নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং দিতে চাই ১০ এর মধ্যে ৯ ।


নাটকের লিংক

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার শেয়ার করা নাটকটি তো খুবই রোমান্টিক একটি নাটক। কারণ নায়কের সাথে যখন মেয়েটির ধাক্কা লাগলো মেয়েটি বলল আপনি একটু মলম লাগিয়ে নেবেন গরম চা পড়েছে তো কিন্তু নায়ক কোন কথাই বলল না আসলে ভেতরে ভেতরে তাদের মধ্যে রোমান্টিকতা চলছে। নাটকটি দেখতে হবে।

 2 years ago (edited)

ঠিক বলেছেন আপু নাটকটি বেশ রোমান্টিক ধাক্কা লাগার বিষয়টি আরো বেশি রোমান্টিক সময় বের করে নাটকটি দেখে নিয়েন।

 2 years ago 

খুবই চমৎকার একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন। বর্তমান সময়ে মুশফিক আর ফারহানের অভিনীত নাটকগুলো বাংলাদেশে প্রচুর পরিমাণে দর্শকদের মনের জায়গা করে নিয়েছে।

আসলে নাটকটি প্রথম থেকে অনেক রোমান্টিক ছিল কিন্তু শেষে এসে নায়কা মাথায় গুলি করার পরে আমার কাছে একটু খারাপ লেগেছে

তাহলে তো দেখছি নাটকটি দেখতেই হবে নাটকটির মধ্যে মনে হচ্ছে অনেক ধরনের সাসপেন্স রয়েছে।

 2 years ago 

সময় বের করে নাটকটি দেখে নিয়েন মামা বেশ মজার।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি নাটকের রিভিউ দিয়েছেন ।নীল নাটকটি আমার দেখা হয়নি তাসনিম ফারিয়ার অনেক নাটক দেখেছি তবে এই ছেলেটার নাটকগুলো আমার কাছে তেমন একটা ভালো লাগে না তাই দেখাও হয়নি কখনো। আপনার নাটকের রিভিউটি দেখে মনে হচ্ছে নাটকটি ভালই তবে দেখার ইচ্ছা জাগে নাই নাটকটি দেখে। নায়ক ভালো না হলে সেই নাটক দেখতে ভালো লাগে না।

 2 years ago 

সময় বের করে নাটকটি দেখে নিয়েন আপু অনেক রোমান্টিক একটা নাটক ছিল।

 2 years ago 

শাহ মোহাম্মদ রাকিব এর যে নীল নাটকটি আপনি আমাদের সামনে রিভিউ করেছেন সত্যিই নাটকটি অনেক সুন্দর ছিল। বিশেষ করে প্রথম দিকে নায়কের গুলি করার দৃশ্যটি পরবর্তীতে মার্কেটে যে নায়িকাকে শাড়ি কিনতে সাহায্য করা সবকিছুই ছিল অসাধারণ ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাই মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60913.71
ETH 2919.21
USDT 1.00
SBD 3.71