You are viewing a single comment's thread from:

RE: আপনি কখনও দেখা সবচেয়ে দুঃখজনক জিনিস কি?

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

স্টিমিট প্ল্যাটফর্মে বাংলা ভাষার সর্বপ্রথম ও একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"-এ আপনাকে সুস্বাগতম


আমার বাংলা ব্লগের যাত্রা শুরু......
"আমার বাংলা ব্লগ" -এর governance এর উপর সংক্ষিপ্ত আলোকপাত


"আমার বাংলা ব্লগ"-এর সদস্য হওয়ার জন্য নিম্নলিখিত গাইডলাইনস ফলো করুন:

পরিচিতিমূলক পোস্ট করা বাধ্যতামূলক। যেখানে আপনার Steemit ID, "আমার বাংলা ব্লগ" এবং তারিখ একটি কাগজে লিখে সেটি হাতে নিয়ে সেলফি Verification পোস্টের সাথে দিতে হবে। পোস্টের প্রথম ট্যাগ হিসেবে #abb-intro ব্যবহার অবশ্যক। বিস্তারিত জানতে পড়ুন... "আমার বাংলা ব্লগে" ভেরিফিকেশন পোস্ট করার কিছু গুরুত্বপূর্ণ নিয়মাবলী

নিয়মিত পোস্ট করা। প্রতিদিন করা সম্ভব না হলে সপ্তাহে অন্তত তিনদিন পোস্ট করবেন।

নিজের পোস্টে অন্য ব্লগারদের করা কমেন্টে ৩-৪ দিনের মধ্যে রিপ্লাই দেবেন ।

নিয়মিত যতগুলি সম্ভব অন্যদের ব্লগারদের পোস্ট পড়বেন। কারো পোস্ট ভালো লাগলে এড়িয়ে যাবেন না, সেই পোস্টে আপভোট এবং কমেন্ট করে সাপোর্ট করবেন। আপনার ক্ষুদ্র সাপোর্ট যে কোন অথরের কাছে অনেকটা।

অন্য ব্লগারদের পোস্টে গঠনমূলক সমালোচনা বা আপনার ভালো লাগা-মন্দ লাগা কমেন্টের মাধ্যমে প্রকাশ করবেন।

মাঝে মাঝে উপকারী পোস্টগুলি বা ভালো মানের পোস্টগুলি re-steem বা re-blog করবেন ।

আমাদের কম্যুনিটির সম্মানিত অ্যাডমিন বা মডারেটর প্যানেলের সাথে সহযোগিতামূলক আচরণ করবেন।

আমাদের কমিউনিটির Discord সার্ভারে একটিভ থাকার সর্বোচ্চ চেষ্টা করবেন ।




👉 আমাদের discord চ্যানেলে কন্টাক্ট করুন :

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.029
BTC 67240.29
ETH 3510.15
USDT 1.00
SBD 3.18