চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago
চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20221003_110842539.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো। চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20220707_132204-01.jpeg

IMG_20220707_144806-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • নয়নতারা ফুল দেখতে অসাধারণ। আমার কাছে তো ভীষণ ভালো লাগে। ফুলটির কালার সত্যিই অসাধারণ লাগে। নয়নতারা ফুলের ফটোগ্রাফি আমার কাছে সব সময়ই ভালো লাগে।
IMG_20220820_124851-01.jpegIMG_20220820_124813-01.jpeg

IMG_20220820_124921-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • আজকে হঠাৎ করে সকাল বেলায় কোথায় থেকে যেনো। এই পোকাটি উরে আসে আমার সামনে। আমি তো পোকাটি কে সুন্দর মতো ধরে ছবি তোলার চেষ্টা করলাম। আর অবশেষে কিছু ফটোগ্রাফি করলাম।

IMG_20220815_164354-01.jpeg

IMG_20220815_164400-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • কয়েক দিন আগে রাস্তায় পাশে দিয়ে বাজারে যাচ্ছি। হঠাৎ করে একটি ভ্যান গাড়িতে দেখতে পেলাম বিভিন্ন ধরনের খেলনা। কিছু সুন্দর সুন্দর বাচ্চাদের পুতুল দেখলাম। আমার কাছে ভীষণ ভালো লাগলো। আমি আমার ভাগ্নির জন্য একটি পুতুল কিনে নিয়েছিলাম। পুতুল দেখে আমার ভাগ্নি ভীষণ খুশি হয়েছিলো।

IMG_20220709_174051-01.jpeg

IMG_20220930_134633-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটির নাম হলো রঙ্গন ফুল। রঙ্গন ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। এই ফুলটির বিভিন্ন ধরনের রয়েছে। হলুদ,সাদা গোলাপি,লাল। এই ফুলটি দেখতে চমৎকার।

এই ছিলো আমার আজকের আয়োজন। চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগরেসিপি
ডিভাইজVivo Y12A
বিষয়চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses


witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  
 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে । খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন । তবে পুতুলের ফটোগ্রাফি টি আমার কাছে বেশি ভালো লেগেছে । পুতুলটি দেখতে বেশ চমৎকার ।পুতুল টি পেয়ে আপনার ভাগ্নি খুব খুশি হয়েছে জেনে ভালো লাগলো । ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।

 2 years ago 

জি আপু এই পুতুল টি পেয়ে ভাগ্নি ভীষণ খুশি হয়েছিলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

লিমন ছবিগুলো ভীষণ সুন্দর ছিল। বিশেষ করে পোকা এবং পুতুলের ছবিগুলো বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। ভালো বর্ননার সাথে উপস্থাপনা করেছো। এগিয়ে যাও।

 2 years ago 

আমার কাছেও পুতুল টি ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আগে থেকেই আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে এবারও তার ব্যতিক্রম না। আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। নয়নতারা ফুল এবং রঙ্গন ফুলের ফটোগ্রাফি দেখতে বেশি সুন্দর লাগছে।

 2 years ago 

নয়নতারা আর রঙ্গন ফুল আমার ভীষণ ভালো লাগে। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ফোটগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে ভাই অসাধারন লাগছে এবং গুছিয়ে আপনি সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

পুতুলটি অনেক সুন্দর ,আমার বাসায় ছোট মেয়ে নাই সব গুলো ছেলে তাই আর এমন পুতুল দেখি না অনেক দিন। আর ফটোগ্রাফি দারুন হয়েছে।

 2 years ago 

আপু ছেলেকেও কিনে দিতে পারেন সমস্যা নেই। সুন্দর মন্তব্য করেছেন খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি তো একদম প্রফেশনাল ভাবে ফটোগ্রাফি করতে পারেন বাচ্চাদের পুতুলগুলো দেখতে অনেক মিষ্টি দেখাচ্ছে খুব সুন্দরভাবে পুতুলগুলোর ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এটি দেখে আমি খুবই আনন্দিত‌ । ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাচ্চাদের পুতুল গুলো আমার কাছেও ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60725.43
ETH 2900.91
USDT 1.00
SBD 3.59