ভিডিওগ্রাফি পোস্ট:)- সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ13 days ago
সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি।
"সবাইকে আমার ব্লগে স্বাগতম"
_20240506_094400_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। সব সময়ই চেষ্টা করি প্রতিদিন ভিন্ন রকম পোস্ট করার জন্য। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো ভিডিওগ্রাফি পোস্ট। সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি। চলুন তাহলে শুরু করা যাক।

IMG20240417170922_01-01.jpeg

IMG20240417171046_01-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা,বাংলাদেশ।

বেশ কিছু দিন অনেক গরম ছিলো। তবে আমাদের এখানে দুইদিন বৃষ্টি হলো আবহাওয়া বেশ ভালো। আবহাওয়া ভালো থাকলে যেনো সব কিছু ভালো লাগে। পোস্ট এর ভেরিয়েশন আনার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি। আমি প্রতি সপ্তাহে একটি করে ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আমি সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। তবে ভালো কোন কিছু না পেলে ভিডিওগ্রাফি পোস্ট করা হয়না। আমার চোখে যা ভালো লাগে তাই আপনাদের মাঝে সুন্দর করে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করি। গতকাল অফিস থেকে আসার পর। আমাদের বাসায় পিছনে একটা ফাঁকা মাঠ রয়েছে। সেখানে কিছু সময় কাটানোর চেষ্টা করলাম। আর ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করছিলাম।

IMG20240417171059-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা,বাংলাদেশ।

অনেক দিন পরে বৃষ্টির পানি পেয়ে সবুজ ঘাস গুলো দেখতে সুন্দর লাগতেছে। এর পরে হঠাৎ করে দেখতে পেলাম। সুন্দর একটি পোকা কোথায় থেকে জানি উড়ে এসে ঘাসের উপর বসলো। পোকাটির গাঁয়ে ফোঁটা ফোঁটা দাগ থাকার কারনে দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগতেছে। আমি অনেক ধৈর্য্য সহকারে কয়েকটা ফটোগ্রাফি করে নিলাম। আমার কাছে মনে হলো পোকাটি বেশ কিছু সময় এখানে থাকবে। তার পরে আমি পোকাটির খুনসুটির ভিডিও করে নিলাম। পোকাটি অনেক সুন্দর করে তার পা এবং শুর নারাচ্ছে। যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। এত কাছে থেকে এধরনের দৃশ্য গুলো দেখতে সত্যি ভীষণ ভালো লাগে। এর পরে আমি বেশ কিছু সময় ওখানে ছিলাম। তার পরে বাসায় চলে আসলাম। আমি সুন্দর পোকাটির খুনসুটির ভিডিও লিংক নিচে শেয়ার করলাম। অবশ্যই দেখবেন না দেখলে মিস্ করবেন।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

আশাকরি ভিডিওটি দেখার পরে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনাদের উৎসাহ পেলে এধরনের ভিডিও গুলো করার আগ্রহ বাড়ে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগভিডিওগ্রাফি পোস্ট।
ডিভাইজrealme 9
বিষয়সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 13 days ago (edited)

পোকার ভিডিওগ্রাফি টা দেখে খুবই ভালো লাগলো, ছোটবেলায় এ ধরনের পোকা নিয়ে আমরা অনেক খেলা করতাম তবে এখন এগুলো তেমন একটা দেখা যায় না। আপনি খুব সুন্দর ভাবে এটির ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমাদের মধ্যে শেয়ার করেছেন, বিশেষ করে ব্যাকগ্রাউন্ড সাউন্ড টা খুব ভাল ছিল। ধন্যবাদ আপনাকে।

 13 days ago 

এই পোকা আমি বেশ কয়েকবার আমাদের ধান ক্ষেতের মধ্যে দেখেছিলাম। এই পোকার নাম টি বর্তমান আমার মনে পড়ছে না। কিন্তু এই পোকা গুলো কে সব সময় সবুজ প্রকৃতির মাঝে দেখতে পাওয়া যায়। আপনি সবুজ ঘাসের উপর বসে থাকা এই পোকাকে ভিডিওগ্ৰাফীর মাধ্যমে খুবই সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার ধারণ করা ভিডিও টি দেখে বেশ ভালো লাগলো আমার কাছে।

 13 days ago 

ভিডিওগ্রাফি দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাই।

 13 days ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনি চোখের সামনে সুন্দর কিছু জিনিস দেখলে সেটার ভিডিও করে রাখেন এবং সেই ভিডিওগ্রাফি আমাদের মত চমৎকারভাবে তুলে ধরার চেষ্টা করেন। দারুন একটা ভিডিওগ্রাফি আপনি আমাদের মধ্যে তুলে ধরেছেন পোকার এই ভিডিওগ্রাফিটি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 13 days ago 

সব সময়ই সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই। আপনার জন্য শুভেচ্ছা রইল 💐

 13 days ago 

অনেক সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমাদের চারপাশে এরকম পোকা গুলো বেশ দেখা যায়। এরকম পোকা গুলার প্রধান খাদ্য হলো সবুজ কচি পাতা। যাহোক অনেক সুন্দর লাগছে পোকাটির ভিডিওগ্রাফি দেখতে।

 13 days ago 

জি ভাই এরা সবুজ কচি পাতা খেয়ে বেঁচে থাকে। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 13 days ago 

ছোট পোকাড় এই ভিডিওগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনি মাঝেমধ্যেই এই সৌন্দর্য আমায় পোকারদের ভিডিওগ্রাফি করে থাকেন। আজকের এই ভিডিওটি আমার অনেক ভালো লেগেছে।

 13 days ago 

ভাই আমারও খুবই সুন্দর একটি ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিওগ্রাফি গুলো আমার অনেক ভালো লাগে। সৌন্দর্যময় এই পোকাড় ভিডিওটি আপনি খুবই সুন্দর ভাবে শেয়ার করেছেন, বর্ণনা ও ছিল অসাধারণ।

 13 days ago 

সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি করেছেন আপনি। ভিডিওগ্রাফি দেখে আমি মুগ্ধ হলাম। এ ধরনের পোকা গুলো দেখতে অনেকটা সুন্দর,আবার ভয়ও লাগে। কেননা এই পোকার কামড়ে অনেক জ্বালাপোড়া করে। যাইহোক এই পোকাটির গাঁয়ে ফোঁটা ফোঁটা দাগ থাকার কারনে দেখতে অনেক বেশি সুন্দর লাগে।আপনাকে ধন্যবাদ ভাই সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য।

 13 days ago 

আপনার মন্তব্য পেয়ে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাই।

 13 days ago 

এই ধরনের ভিডিও গুলো আমার বেশ ভালো লাগে। আমি নিজেও পছন্দ করি বিভিন্ন ধরনের ভিডিও কালেকশন করতে। যদিও তেমন সুন্দর জায়গা পাই না ভিডিও করে নেওয়ার যদি সময় সুযোগ পাই তাহলে হাতছাড়া করি না। আর বৃষ্টির পানি পেয়ে সবুজ ঘাস গুলো যেমন তরতাজা হয় তেমনি পোকামাকড় গুলো অনেক বেশি খেলাধুলা করে। আপনি বাড়ির পাশের ফাঁকা জায়গা থেকে খুব সুন্দর একটি ভিডিও নিলেন। ভিডিওটি দেখে খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ভিডিওটি শেয়ার করলেন।

 13 days ago 

আপনার ভিডিওগ্রাফি গুলো অনেক সুন্দর হয় আপু। পোকার ভিডিওগ্রাফি দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 13 days ago 

আগে ন্যাশনাল জিওগ্রাফি চ্যানেলে দেখতাম এমন পোকামাকোড়ের ভিডিওগ্রাফি। আর আজ আপনাকে দেখলাম সুন্দর করে পোকামাকোড়ের ভিডিওগ্রাফি করতে। আপনার করা এমন ভিডিওগ্রাফি দেখে কিন্তু বেশ ভালোই লাগলো।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66278.74
ETH 3072.53
USDT 1.00
SBD 3.68