জেনারেল রাইটিং:)- মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে।

in আমার বাংলা ব্লগ15 days ago
মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে।
"আমার ব্লগে সবাইকে স্বাগতম"
Soft Blue Minimalist Sunday Mood Framed Art_20240423_190454_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি ভিন্ন রকম একটি পোস্ট নিয়ে হাজির হলাম। জেনারেল রাইটিং:)-মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক!

IMG20240207133658-01.jpegIMG20240207133631-01.jpeg

IMG20240207133626-01.jpeg

ডিভাইজ:- রিয়াশমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

বর্তমান সময়ে খুব খারাপ অবস্থা সবার। কারন হচ্ছে সারা দেশে যে গরম পরেছে টিকে থাকা মুশকিল হয়ে যাচ্ছে। এমনিতেই তো গরম আবার অন্য দিকে প্রচুর পরিমাণে লোডশেডিং। দিনে কারেন্ট কম বেশি থাকলেও আবার রাতের বেলায় কারেন্ট চলে যায়। শহরে যদিও খুব কারেন্ট কম যায়। তবে গ্রামে তো আরো খারাপ অবস্থা। একবার কারেন্ট চলে গেলে ৪-৫ ঘন্টা পরে কারেন্ট আসে। আমার অফিস ছুটি হয় বিকেল পাঁচটায়। গতকাল বিকেল বেলায় আবহাওয়া খুব সুন্দর ছিলো। ঠান্ডা ঠান্ডা বাতাস ছিলো এজন্য একটু গরম কম লেগেছে। অফিস থেকে বাসায় এসে ফ্রেশ হয়ে নাস্তা শেষ করলাম।

IMG20240322133726-01.jpegIMG20240322133411-01.jpeg

IMG20240322133424-01.jpeg

ডিভাইজ:- রিয়াশমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

এর পরে ভাবলাম আবহাওয়া তো বেশ ভালো। তাই কিছু সময়ের জন্য একটু নদীর পাড়ে থেকে ঘুরে আসি। মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে গিয়ে সময় কাটাতে আমার কাছে ভীষণ ভালো লাগে। নদীর পাড়ে গেলে ফুরফুরে বাতাসে মন অটোমেটিক ভালো হয়ে যায়। নদীর পাড়ে গিয়ে দেখি নদীতে কম পানি। এজন্য নদীর আশে পাশে লোকজন ধান চাষ করেছেন। আমি একটা নৌকা দেখতে পেলাম। নৌকা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ছোট বেলায় বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে। বন্ধুরা মিলে এধরনের নৌকা গুলো চালিয়েছি। আমি বেশ কিছু ফটোগ্রাফি করে নিলাম। নদীর পাড়ে গিয়ে বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম। এবং কিছু ভিডিওগ্রাফি করার চেষ্টা করেছি। আসলে আমি কোথাও গেলে ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। এর পরে নদীর পাশে দেখলাম সবুজ ধান ক্ষেত দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধান ক্ষেতের ফটোগ্রাফি করলাম।

IMG20240322133550-01.jpegIMG20240322133609-01.jpeg

ডিভাইজ:- রিয়াশমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

বেশ কিছু সময় নদীর পাড়ের সৌন্দর্য উপভোগ করলাম। নদীর পাড়ে গেলে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালোবাসি। সবুজ ধান ক্ষেতের সাথে আমি একটু ভিন্ন ভাবে সেলফি নিলাম। নীল আকাশের নিচে সবুজ ধান ক্ষেত দেখে মুগ্ধ হয়ে গেলাম। বেশ কিছু সময় সেখানে ঘুরোঘুরি করলাম। এর পরে সন্ধ্যার আগে আমি বাসায় ফিরে আসলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার আমার পোস্ট ভিজিট করে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইজrealme 9
বিষয়মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 15 days ago 

মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে গিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। অতিরিক্ত গরমের কারণে ঘরে টিকা যায় না। গরমের মধ্যে আবার ঘনঘন লোডশেডিং হয়। সব কিছু মিলিয়ে অবস্থা একদম খারাপ। তাই আপনার মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে গিয়ে বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া ভালো থাকবেন।

 15 days ago 

মনের প্রশান্তির খোঁজে নদীর পাড়ে খুব সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া। আর ঠিক সেখান থেকে বেশ চমৎকার কিছু ফটো ধারণ করেছেন দেখছি। ফটোগুলো বেশ ভাল ছিল। প্রাকৃতিক পরিবেশের চিত্র ধারণ করতে আমারও খুবই ভালো লাগে। অসাধারণ হয়েছে আপনার এই চিত্রগুলো। যেখানে নদী নৌকা ধান খেতের অপরূপ দৃশ্য ফুটে উঠেছে।

 15 days ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাই।

 15 days ago 

মনের প্রশান্তির খোঁজে খুব সুন্দর সময় কাটিয়েছেন নদীর পাড়ে। আসলে ঠিক বলেছেন এখন প্রচন্ড গরম, এই গরমে কারেন্ট থাকে না ঠিকমত। চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। সবুজ প্রকৃতি দেখতে আসলেই অপরুপ লাগে। অনেক ধন্যবাদ ভাইয়া দারুন একটা পোস্ট আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

 15 days ago 

আপনাকেও ধন্যবাদ আপু সাবধানে থাকবেন।

 15 days ago 

মিতা, আপনি ঠিকই বলেছেন, অসহনীয় গরমে টিকে থাকা মুশকিল হয়ে পড়েছে। আর এই গরমে নদীর পাড়ে ফুরফুরে হাওয়া খেতে সত্যি ভীষণ ভালো লাগে। আর তাইতো আমিও গতকাল বিকেলে নদীর পাড়ে গিয়েছিলাম বিশুদ্ধ বাতাস গায়ে জড়াতে। নদীর পাড়ে গিয়ে সময়টা খুব উপভোগ করেছিলাম। তাই বেশ বুঝতে পারছি আপনিও নদীর পাড়ে গিয়ে, খুব সুন্দর সময় কাটিয়েছেন। এবং সেই সুন্দর মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 15 days ago 

আসলে বর্তমান সময়ে গরমের জন্য একদম অবস্থা খারাপ। আপনার অফিস ছুটি হওয়ার পর বিকেলের দিকে নদীর পারে ঘুরতে গিয়ে বেশ চমৎকার সময় অতিবাহিত করেছেন। আসলে নদীর পাড়ে ঘুরতে আমার কাছে ও ভীষণ ভালো লাগে। প্রকৃতির ফটোগ্রাফি গুলো দেখে সত্যি রিতিমতো মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 15 days ago 

আসলে বর্তমানে সারাদেশে এত গরম পড়েছে, আর এই গরমের কারণে যেন মনের ভিতরে প্রশান্তি পাওয়া যাচ্ছে না। তবে নদীর পাড়ে গেলে নদীর শীতল বাতাসে মন অনেকটাই প্রশান্তি ফিরে পাওয়া সম্ভব। তাই আপনি নদীর পাড়ে গিয়ে এই সবুজ প্রকৃতির মাঝে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করলেন। আসলে নদীর পারে গেলেও মন যেন প্রশান্তিতে ভরে ওঠে।

 15 days ago 

চারদিকে প্রচন্ড গরম, এই গরমে যেন ভালই লাগছে না। আর আমিও গতকাল নদীর পাড়ে গিয়েছিলাম। আসলে বিকেলবেলা নদীর পাড়ে গেলে নদীর পাড়ের অপরূপ সৌন্দর্যময় শীতল বাতাসে মন যেন প্রশান্তিতে ভরে ওঠে। আপনিও ঠিক তাই করেছিলেন, নদীর পাড়ে গিয়ে সবুজ প্রকৃতির মাঝে কিছু মুহূর্ত উপভোগ করেছেন, সেই মুহূর্তগুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 15 days ago 

এখন যে মাত্রায় গরম পড়তেছে, আর লোডশেডিং ও অনেক বেশি, এই সময়টাতে কিন্তু নদীর পাড়ে গেলেই ভালো সময় কাটানো যাবে। কারণ নদীর পাড়ে রয়েছে অনেক সুন্দর শীতল বাতাস। যেটা অনেক বেশি ভালো লাগে। নদীর পাড়ে গেলে এমনিতেই মনটা ভালো হয়ে যায় অনেক বেশি। আপনি তো দেখছি খুবই ভালোভাবে নদীর পাড়ের সৌন্দর্যটা উপভোগ করেছেন। আর বেশ কিছু ফটোগ্রাফিও করলেন। যেগুলো অনেক ভালো লাগলো দেখে। নদীর পাড়ে আপনার কাটানো মুহূর্তটা ভালোভাবে উপভোগ করার চেষ্টা করেছি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 61136.19
ETH 2969.45
USDT 1.00
SBD 3.64