You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগের" একটা গুরুত্বপূর্ণ সংস্কার উপলক্ষে আগামী এপ্রিলের ২৭ তারিখ সাধারণ মিটিং

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

বাংলা ভাষায় ব্লগ লিখে আমরা যতটা তৃপ্তি পাই, এমন তৃপ্তি আর কোনো ভাষায় কি পাই ? পাই না

দাদা আপনি উপরের কথা গুলো একদমই ঠিক বলেছেন। দাদা আপনার চমৎকার উদ্যোগ গুলো কে সব সময়ই সাধুবাদ জানাই। এবার ও চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য গুরুত্বপূর্ণ একটি মিটিং হতে চলেছে ২৭ এপ্রিল। অবশ্যই সময় মতো উপস্থিত থাকার চেষ্টা করবো। দাদা আশাকরি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল অ্যাডমিন, মডারেটর এবং ভেরিফায়েড ব্লগাররা মিলে চমৎকার একটি সিদ্ধান্তে যেতে পারবো। আশাকরি সুন্দর সিদ্ধান্তে আমার বাংলা ব্লগ কমিউনিটি আরো এগিয়ে যাবে ইনশাআল্লাহ 🤲

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66896.12
ETH 3078.82
USDT 1.00
SBD 3.71