You are viewing a single comment's thread from:

RE: কিছু বিশ্বাসী মানুষ রয়েছে তাই পৃথিবীটা সুন্দর। || The world is beautiful because there are some believing people.

in আমার বাংলা ব্লগ26 days ago

একদমই ঠিক বলেছেন বিশ্বাসী মানুষ পৃথিবীতে রয়েছে বিদায় পৃথিবী এত সুন্দর। খারাপ মানুষের মাঝে ও দু একজন ভালো মানুষ রয়েছে। তা না হলে অনেক আগেই পৃথিবী ধ্বংস হয়ে যেতো। আপনার এধরনের জেনারেল রাইটিং পোস্ট গুলো আমি বেশি পছন্দ করি। কারন হচ্ছে আপনার এধরনের পোস্ট গুলো থেকে অনেক কিছু শেখার রয়েছে। অনেকেই রয়েছেন বিশ্বাসের মর্যাদা দিতে জানেন না। আবার অনেকেই রয়েছেন বিশ্বাসের মর্যাদা দেওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

Sort:  
 25 days ago 

আমি খুব বেশি মানুষকে বিশ্বাস করি না। তবে যাদের বিশ্বাস করি তাদের নিয়ে এগিয়ে যেতে চাই। যাইহোক আমি আশাকরি যাদের বিশ্বাস করে এগিয়ে নিতে চাইছি, তারা আমার সাথে থাকবে। বাকিটা উপর ওয়ালার ইচ্ছা 🤞

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66732.73
ETH 3073.58
USDT 1.00
SBD 3.66