টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগlast month

১১ বৈশাখ , ১৪৩০ বঙ্গাব্দ
২৪এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী
বুধবার।
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 23+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2861+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

পূর্বে আমার একাউন্টে ছিল 23+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 13+ স্টিম।পাওয়ার ছিল 2861+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2871+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন এটা অত্যন্ত ভালো একটি দিক। যেহেতু পাওয়ার আপ করলে একাউন্টের সব ক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি নিজেদেরই লাভ। আশা করি সফলতার সাথে আপনি পাওয়ার আপ করেই যাবেন। আপনার জন্য শুভকামনা সব সময়।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুশি হলাম। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 last month 

আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন ভালো লাগলো। আসলে এভাবে অল্প অল্প করে আমাদের সবার উচিত পাওয়ার আপ করে যাওয়া। কারণ এভাবে যত বেশি পাওয়ার আপ করবেন ততই নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আর সবচাইতে বড় কথা হচ্ছে নিজের জন্যই কিছু তৈরি করতে পারবেন। যাইহোক আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এভাবে চেষ্টা করতে থাকুন।

 last month 

আমি মনে করি নিজেকে অনেক দূর এগিয়ে নিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ।,আশা করছি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।

 last month 

আপনার দশ সিস্টেম পাওয়ার বৃদ্ধি দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আসলে এখানে যার পাওয়ার যত বেশি বৃদ্ধি পাবে। তার কাজের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। এভাবে আপনি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে আপনার সাফল্যের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last month 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68874.67
ETH 3743.28
USDT 1.00
SBD 3.72