You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা- " প্রিয়া মোর এসেছে ফিরে"

in আমার বাংলা ব্লগ2 years ago

বরাবরই আপনি খুব সুন্দর কবিতা লিখে থাকেন আপনার প্রায় প্রত্যেকটা কবিতা আমি পড়েছি খুবই ভালো লাগে আমার কাছে কবিতা লিখতে পড়তে দুটোই আমার অভ্যাস।।

স্নিগ্ধ বাতাসের ছোঁয়া লেগেছে মনে
সমুদ্র জলে সিক্ত হয়েছি
ভোরের শিশিরে ভিজেছে হৃদয়
মন আমার উড়ে চলে আকাশে বাতাসে
খুশির সীমানা আজ ছড়িয়ে পড়েছে
ভালোলাগার উত্তপ্ত পরশে
অনাবিল শিহরণে
মস্তিষ্কে আমার দোলা লাগে কি যে সুখের স্পন্দন।

হারানো মানুষকে পুনরায় ফিরিয়ে পাওয়ার আনন্দ তা আসলেই বলে বোঝানো সম্ভব নয় আপনি খুব সুন্দরভাবে আপনার কবিতার মাধ্যমে সেটা প্রকাশ করেছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামী পথ চলা

Sort:  
 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার চমৎকার কমেন্টস দেখে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68943.86
ETH 3749.76
USDT 1.00
SBD 3.67