পাওয়ার আপ প্রতিযোগিতা, সিজন-৪, ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ25 days ago

আসসালামু আলাইকুম

পাওয়ার আপ প্রতিযোগিতা, সিজন-৪, ২০ স্টিম পাওয়ার আপ

পাওয়ার আপ প্রতিযোগিতা, সিজন-৪, ১০ স্টিম পাওয়ার আপ0 (5).png

Banner credit --@maksudakawsar

কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালো আছেন। সকলের সুস্থতা এবং সুন্দর জীবন কামনা করে আমার আজকের ব্লগ শুরু করতে যাচিছ। প্রায় দেড় বছর হলো এই প্লাটফর্মে আমার পথ চলা। গত দেড় বছরে এতটুকু বুঝতে পেরেছি যে পাওয়ার আপ করলে নিজের একাউন্টে যেমন কিছু স্টিম জমা হয় তেমনি করে নিজের একাউন্টের সক্ষমতাটাও অনেক গুন বেড়ে যায়। যার কারনে আমাদের আপভোট দেওয়ার ক্ষমতাও অনেক গুন বৃদ্ধি পায়। আর আমাদের সেই সক্ষমতা কে আরও বেশী বৃদ্ধি করতে হলে আমাদের কে অবশ্যই পাওয়ার আপ কার্যক্রমের দিকে নজর দিতে হবে।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ এ নিজের একাউন্ট কে আরও বেশী সমৃদ্ধশালী করার লক্ষ্যে আমি আমার স্টিম পাওয়ার কে বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি সিজন-৪ এ আমি আমার স্টিম পাওয়ার কে ১০,০০০ স্টিম পাওয়ারে উন্নীত করতে পারবো। আর সেই কথাটি মাথায় রেখেই আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অজর্ন করার জন্য ১০,০০০স্টিম পাওয়ারের লক্ষ্যমাত্রা নির্ধারণ করলাম। আশা করি আপনাদের উৎসাহ এবং উদ্দীপনা পেলে আমি আগামীর পথে এগিয়ে যেতে পারবো।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

Screenshot_1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৪০.৪৯১ এবং স্টিম পাওয়ার ছিলো ৬৭৯৬.৫০৯।

Screenshot_2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

Screenshot_3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ২০ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ২০ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ২০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

Screenshot_6.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ২০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৬৭৯৬.৫০৯
পাওয়ার আপ২০ স্টিম
বর্তমান এসপি৬৮১৬.৫১১

image.png

শেষ কথা

প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে থাকলে নির্ধারিত সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো বলে আমার বিশ্বাস। আর এভাবেই আমি ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবো।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

image.png

Screenshot_1.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 25 days ago 
 25 days ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। আজকে ২০ স্টিম পাওয়ার আপ করে একধাপ এগিয়ে গেলেন। আশা করছি ডিসেম্বরের আগে আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে।

 23 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর করে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 25 days ago 

আপু আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো ।আসলে আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য ।আশা করি এই ডিসেম্বরের মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এবং দ্বিতীয় ডলফিন অর্জন করবেন।ধন্যবাদ আপনাকে ।

 23 days ago 

দোয়া করবেন আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 25 days ago 

আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছে বেশ ভালো হলো। পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে গিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। অনেক ভালো লাগলো শুভকামনা রইল।

 23 days ago 

দোয়া রাখবেন ভাইয়া আমি যেন আমার টার্গেট পূরণ করতে পারি। ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 24 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেক অনেক ভালো লাগলো আপু। আমাদের সকলের উচিত কমবেশি এভাবেও নিজের পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আইডির সক্ষমতা উন্নতির দিকে এগিয়ে নেওয়ার। এভাবে অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে একদিন অনেক ক্ষমতার অধিকারী হবেন।

 23 days ago 

ভাইয়া প্রতি নিয়ত সুন্দ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ

 24 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখে আমার কাছে বেশ ভালো লাগছে। আসলে যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের স্থান পরিবর্তন। আশা করছি আপনি আপনার টার্গেটের মধ্যে খুবই তাড়াতাড়ি পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 23 days ago 

দোয়া রাখবেন আমি যেন বেশ তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।ধন্যবাদ আপনাকে সুন্দর করে মন্তবৎ করার জন্য।

 24 days ago 

আপু প্রতি সপ্তাহেই তো দেখি আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার করছেন। আর পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা অনেক গুন বাড়িয়ে তুলছেন। এমন করে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে করতে এক সময় ঠিকই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 23 days ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 19 days ago 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 70586.26
ETH 3763.77
USDT 1.00
SBD 3.79