রেসিপিঃ ছোট মাছের ডিম রান্না/ভাঁজি||১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -২৮মাঘ| ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার| শীতকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে ইউনিক একটা রেসিপি নিয়ে হাজির হলাম।।আশাকরি আপনাদের ভালো লাগবে।


GridArt_20220211_110937854.jpg


মাছের ডিম ভাঁজি।
device:redmi note 10


প্রয়োজনীয় উপকরণ


1644555521863-01.jpeg


  • মাছের ডিম।
  • পেঁয়াজ কুচি।
  • জিরার গুঁড়া।
  • রসুন বাটা।
  • লবন পরিমান মত।
  • তেল পরিমান মতো।
  • ধনিয়া পাতার কুচি।
  • হলুদ গুঁড়া।
  • মরিচ গুঁড়া
  • কাঁচা মরিচ ফালি।

প্রস্তুত প্রণালী



1644556492205-01.jpeg


ধাপঃ-১ঃ মাছের ডিমের পরিমান অনুযায়ী আইটেম গুলো নিন। পেয়াজ কুচি, কাচা মরিচ কুচি, মরিচ গুড়া, হলুদ গুড়া, রসুন বাটা, জিরা গুড়া, ধনিয়া পাতার কুচি ও পরিমান মত লবন।


1644555569754-01.jpeg


ধাপঃ-২ঃভাল করে মাখিয়ে নিতে হবে।


1644555569754-02.jpeg


ধাপঃ-৩ঃএবার একটা কড়াইতে তেল নিই, তেল গরম হলে তাতে ডিমের মিক্স ছেড়ে দিতে হবে। যে কোন ভাঁজায় নিজের শরীর দূরে রেখে কাজ করবেন।


1644555616879-01.jpeg


ধাপঃ-৪ঃচুলার ধার ছেড়ে যাওয়া যাবে না, এভাবে ভাজতে থাকতে হবে।


1644555616879-02.jpeg


ধাপঃ-৫ঃভাঁজতে থাকতে হবে।যত সময় কালার না আসে।


1644555653027-01.jpeg


ধাপঃ-৬ঃফাইন্যাল লবন স্বাদ দেখুন।লাগলে দিন।না লাগলে থাক।


1644555677190-01.jpeg


ধাপঃ-৭ঃভাঁজা হয়ে গেলে নামিয়ে নিন।


1644555804329-01.jpeg


ধাপঃ-৮ঃস্বাদ খুব ভাল, এভাবে মাছের ডিম কাজে লাগাতে পারেন। দেখুন কত সহজ।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

আল্লাহ হাফেজ

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

মাছের ডিম ভাজির রেসিপি টা দেখেই তো আমার খুব লোভ হচ্ছে 😛😛 মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আপনি তো অসাধারণ একটি রেসিপি তৈরি করলেন।এই রেসিপিটা দেখে আমার খুব খেতে ইচ্ছে করতেছে। আমার কাছে পুরো রেসিপিটা জাস্ট অসাধারণ লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মাছের ডিম ভুনা সত্যিই অসাধারণ একটি খাবার। আর এই মাছের ডিম ভুনা আমি খুব বেশি পছন্দ করি, আমার পছন্দের একটি খাবার। আপনি অনেক সুন্দর করে মাছের ডিম ভুনা রেসিপি খুব সুন্দর করে আমাদের সাথে শেয়ার করেছেন। আর আপনার এত সুন্দর করে ছোট মাছের ডিম ভুনা রেসিপি ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

মাছের ডিম আমার অনেক ভালো লাগে। খুব পছন্দের একটা খাবার আমার।আপনি খুব সুন্দর করে মাছের ডিমের রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ধাপ সুন্দর করে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 
ওয়াও,ছোট মাছের ডিম। এই রেসিপি দেখে আমি আর লোভ সামলাতে পারলাম না। খুবই দারুণ একটা রেসিপি শেয়ার করেছেন আপনি। মাছের ডিম আমার খুব পছন্দ। আমি যে দিন মাছের ডিম ভুনা করি ঐ দিন আমার আর কোনো তরকারি খাওয়া হয় না। এতটাই পছন্দ করি। আপনার ডিম ভুনার কালার এত সুন্দর হয়েছে যে দেখেই বুঝা যাচ্ছে কতটা মজা হবে।প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল যাতে করে এভাবেই এগিয়ে যেতে পারেন।
 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মাছের ডিম ভাজি খেতে খুবই সুস্বাদু হয়। আমি মাছের ডিম খেতে অনেক ভালোবাসি। আপনি এত সুন্দর ভাবে মাছের ডিম ভাজি রেসিপি তৈরি করেছেন দেখে খেতে ইচ্ছে করছে। দেখতে খুবই লোভনীয় লাগছে। অনেক মজাদার একটি রেসিপি সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার খুব পছন্দের একটি খাবার এটি।মাছের ডিম হলে তো আর অন্য কিছু লাগেই না।ছোট বড় সব মাছের ডিম আমার কাছে খুবই ভালো লাগে খেতে।আর আমিও এভাবে ডিম ভাজি করে থাকি।আপনার রেসিপিটি দারুণ হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাইয়া,আপনি তো খুবই সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন। মাছের ডিম আমার খুবই পছন্দের। ঘরে যদি মাছের ডিম রান্না করা হয় তাহলে আমার অন্য কোন তরকারির প্রয়োজন হয় না।ভাইয়া, আপনি ছোট মাছের ডিম দিয়ে এতো সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। মাছের ডিমের ভাজি দেখে সত্যিই আমার জিভে জল এসে যাচ্ছে। মাছের ডিম ভাজি রেসিপি তৈরি করার প্রতিটি ধাপ আপনি খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন।অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এতো সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মতামত জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

মাছের ডিম ভুনা তো আমার কাছে বেশ ভালো লাগে। তা ছোট মাছের ডিম হোক কিংবা বড় মাছের। আপনি অসাধারণ একটি রেসিপি নিয়ে এসেছেন আমাদের মাঝে। আমার কাছে কি যে ভালো লেগেছে একদম খেয়ে ফেলতে ইচ্ছে করছে। রেসিপির কালার টা তাদের ভালো এসেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মতামত জানানোর জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

খুবই মজাদার এবং সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন। এই রেসিপিটি খেতে আমার কাছে খুবই ভালো লাগে। সাধারণভাবে মাছের ডিম আমি অনেক পছন্দ করি এবং আমার ছেলে ও আমার থেকে বেশি পছন্দ করে। এক কথায় এই মাছের ডিম আমাদের পরিবারের সবারই পছন্দ তাই মাঝে মাঝে এটা খাওয়া হয়। আর আপনার আজকের ছোট মাছের ডিম রেসিপিটি খুবই লোভনীয় লাগছে। ধন্যবাদ আপনাকে এটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য পেয়ে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও খুব অসাধারণ একটি রেসিপি শেয়ার করেছেন আমাদের মাঝে। মাছের ডিম দিয়ে রেসিপি টা খুবই অসাধারণ লেগেছে। এ ধরনের রেসিপি গুলো আমি খুবই পছন্দ করি। আপনি খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। এত অসাধারন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।❤️❤️

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70880.42
ETH 3658.45
USDT 1.00
SBD 3.75