সবজি দিয়ে নুডুলস রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন ।আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন ধরনের রেসিপি রান্না করতে এবং খেতে অনেক ভালো লাগে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো সবজি দিয়ে নুডুলস রান্নার রেসিপি। বিভিন্ন ধরনের সবজি দিয়ে নুডুলস ও পাস্তা রান্না করে খেতে আমার অনেক ভালো লাগে। সকালের নাস্তা এবং বিকালে নাস্তা হিসেবে নুডুলস অন্যতম একটি জিনিস।

IMG-20231230-WA0029.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
নুডুলস
পাস্তা
পেঁয়াজ কুঁচি
ফুলকপি
ব্রকলি
গাজর🥕
কাঁচা মরিচ
ডিম
হলুদের গুঁড়া
পরিমাণ মতো লবণ

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১
IMG-20231230-WA0014.jpgIMG-20231230-WA0015.jpg

প্রথম নুডুলস এবং পাস্তা সিদ্ধ করে নিতে হবে। এবং একটি ঝুড়ির মধ্যে পানি ফেলে নিতে হবে।

ধাপ:-২
IMG-20231230-WA0017.jpgIMG-20231230-WA0018.jpg

এবার একটি কড়ইতে পরিমাণ মতো তেল দিয়ে দিতে হবে। তেল গরম হয়ে গেলে তেলের মধ্যে ব্রকলি,গাজর এবং ফুলকপি দিয়ে দিয়েছি। এবার পেঁয়াজ কুঁচি দিয়ে দিয়েছি।

ধাপ:-৩
IMG-20231230-WA0019.jpgIMG-20231230-WA0020.jpg

এবার দুইটি ডিম দিয়ে দিয়েছি। ডিম ভালোভাবে ঝুড়ি ঝুড়ি করে নিয়েছে। এবার হলুদের গুড়া ও সামান্য পরিমাণে লবণ দিয়ে দিয়েছি।

ধাপ:-৪
IMG-20231230-WA0021.jpgIMG-20231230-WA0023.jpg

‌ এবার আগের থেকে সিদ্ধ করে রাখা নুডুলস মসলার মধ্যে দিয়ে দিয়েছি।

ধাপ:-৫

IMG-20231230-WA0024.jpg

এবার নুডুলস এর সাথে থাকা মসলা দিয়ে দিয়েছি।

ধাপ:-৬

IMG-20231230-WA0029.jpg

ব্যাস এভাবেই হয়ে যাবে সবজি দিয়ে নুডুলস রান্না।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 4 months ago 

নুডুলস আমার খুবই পছন্দের, বাসায় খুব একটা রান্না করা হয় না, তবে বন্ধুরা মিলে কোথাও বসলে নুডুলস চাওমিনগুলো খাওয়া হয়। ভেজিটেবল নুডুলস আমার খুবই ভালো লাগে।

 4 months ago 

জেনে ভালো লাগলো নুডুলস আপনার প্রিয়। ধন্যবাদ আপনাকে আমার পোষ্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

সবজি দিয়ে মজাদার লুডুস রেসিপি তৈরি করেছেন। এই নুডুলস রেসিপি আমার খুবই প্রিয়। আমি মাঝেমধ্যেই তৈরি করি। আপনার রেসিপি দেখে ভালো লাগলো।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

সবজি দিয়ে নুডুলস রান্নার রেসিপি এটা আমার কাছে ভীষণ ভালো লাগলো। আপনি দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। প্রয়োজনীয় উপকরণ গুলি অনেক সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল দারুন ছিল

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

সবজি দিয়ে নুডুলস রান্নার রেসিপি দেখে তো লোভ সামলাতে পারলাম না। নুডুলস খেতে আমার কাছে ভীষণ মজা লাগে। কয়েকদিন পর পরে বাসায় তৈরি করে খাই। আপনার রেসিপি পোস্ট দেখে অনেক বেশি ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

জেনে ভালো লাগলো যে আপনি মাঝে মধ্যে বাসায় নুডুলস তৈরি করেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আপনি বিভিন্ন ধরনের সবজি দিয়ে খুব সুন্দর করে নুডুলস বানিয়েছেন। সবজি নুডুলস গুলো খেতে এমনিতে বেশ মজা লাগে। আর শীতকালীন সবজি দিয়ে নুডুলস বানালে খেতে আলাদা একটা মজা লাগে। সত্যি বলতে আপনার নুডুলস রেসিপি দেখে আমার খেতে খুব ইচ্ছে করতেছে। অনেক সুন্দর করে সবজি দিয়ে নুডুলস তৈরি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago (edited)

নুডুলস খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেকগুলো শীতকালীন সবজি নুডলস রেসিপি করেছেন। তবে এ ধরনের নুডলস রেসিপি মধ্যে হালকা একটু ঝাল দিলে খেতে খুব মজা লাগে। সত্যি বলতে আপনারটি দেখে আমার খেতে খুব ইচ্ছে করতেছে। তবে আমি বিকেল বেলা প্রায় সময় নুডুলস রেসিপি করে থাকি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে সবজি দিয়ে নুডুলস রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

যেনে ভালো লাগলো নুডুলস আপনার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

নুডুলস খুব জনপ্রিয় একটি খাবার। বিকেলে নাস্তার টেবিলে নুডুলস থাকলে ভীষণ ভালো লাগে খেতে। অতিথি আপ্যায়নে ও লুডুসের জুরি নেই। সবজি দিয়ে নুডুলস খেতে ভালো লাগে আমার বিশেষ করে শীতকালীন সবজি দিয়ে তো আরো বেশি মজা হয় খেতে। ধন্যবাদ সুন্দর সবজি নুডুলস্ আমাদের সাথে শেয়ার করার জন্য

 4 months ago 

ঠিক বলেছেন আপু অতিথি আপ্যায়নে নুডুসের জুরি নেই। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

নুডুলস বিকেলে বা, সন্ধ্যার সময় গরম গরম খেতে খুব ভালো লাগে। নুডুলস আমার খুব পছন্দের। আজ আপনি খুব সুন্দর করে অত্যন্ত চমৎকার ভাবে সবজি দিয়ে নুডুলস তৈরি করেছেন। আপনার নুডুলস রন্ধন প্রক্রিয়া খুবই দুর্দান্ত হয়েছে। নুডুলস দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। এতো দুর্দান্ত রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

নুডলস আর পাস্তা একসাথে রান্না করলে খেতে অনেক ভালো লাগে। আর সাথে যদি সবজি হয় তাহলে একেবারে জমে যায়। আপু আপনি অনেক সুন্দর করে লোভনীয় এই রেসিপি তৈরির পদ্ধতি তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 4 months ago 

আপনার কমেন্টে পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমার পোষ্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর দেখতে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67831.12
ETH 3801.93
USDT 1.00
SBD 3.75