পছন্দের কিছু খাবার।

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন ধরনের ফটোগ্রাফি পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কিছু প্রিয় খাবার। এই খাবারগুলো খেতে আমার অনেক ভালো লাগে। বিভিন্ন সময় খাওয়া হয়েছে এই খাবারগুলো। আজকে সব একসাথে আপনাদের সাথে শেয়ার করছি।

IMG-20240122-WA0022.jpg

খাবারের মধ্যে প্রথমেই রয়েছে পিজ্জা। পিজ্জা🍕 খেতে আমার অনেক ভালো লাগে। এই পিজ্জাটির নাম হচ্ছে চিজ ওভারলোড। বেশ কয়েকদিন আগে এই পিজ্জা আমি খেয়েছিলাম। পিজ্জাটি খেতে অনেক মজা ছিল।

IMG-20240122-WA0013.jpg

এরপরে রয়েছে ঝাল মুড়ি। ঝালমুড়ি ও আমার অনেক পছন্দের খাবার। এই ঝাল মুড়িটি ঢাকা নিউমার্কেটে সামনের থেকে খেয়েছিলাম। এই ঝাল মিষ্টি খাওয়ার পর আমি ঝাল মুড়ির ফ্যান হয়ে গিয়েছি। খেতে অনেক মজা।

IMG-20240122-WA0029.jpg

এই খাবারটির নাম হচ্ছে পাস্তা। পাস্তা খেতেও আমার অনেক ভালো লাগে। বেশ কয়েকদিন আগে ফুড পান্ডা থেকে এই পাস্তাটি আমি অর্ডার করেছিলাম। খেতে খুব একটা ভালো লাগেনি। পাস্তাটি ছিল অতিরিক্ত ঝাল।

IMG-20240122-WA0011.jpg

এই খাবারটির নাম হচ্ছে ভেলপুরী। বেশি করে টক দিয়ে ভেলপুরি খেতে আমার অনেক ভালো লাগে। এই ভেলপুরী খেয়েছিলাম আমি ঢাকা নিউমার্কেটের দ্বিতীয় গেটের সামনে থেকে। এটি খেতে ছিল দুর্দান্ত টেস্ট। আপনারা গেলে অবশ্যই এটি ট্রাই করবেন। নিশ্চয়ই আপনাদেরও খুবই ভালো লাগবে।

IMG-20231202-WA0035.jpg

এই খাবারটির নাম হচ্ছে মমো। মমো খেতে আমার অনেক ভালো লাগে। এই মমোটির নাম হচ্ছে চিজ মমো। বেশ কয়েকদিন আগে সলিমুল্লাহ রোড থেকে এই মামাটি আমি খেয়েছিলাম।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 4 months ago 

আপনার পছন্দের খাবারগুলো ফটোগ্রাফির মাধ্যমে ঠিকই দেখলাম । এখন তো খেতে ইচ্ছে করছে। যেগুলো আপনি ধারাবাহিকভাবে উপভোগ করেছেন। তার পাশাপাশি ফটোগ্রাফি করে রেখেছেন। প্রকৃতির অপরূপ সৌন্দর্য যেমন ভালো লাগে তেমনি এই ধরনের খাবারগুলো উপভোগ করলে ভালই লাগে। সব মিলিয়ে আপনার ফটোগ্রাফি গুলো ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার পছন্দের কিছু খাবারের দৃশ্য আমাদের মাঝে তুলে ধরেছেন সত্যি বলতে আপু আমার কাছে পাস্তা অনেক মজা লাগে। দেখেই তো খেতে ইচ্ছে করছে। যাই হোক আপনার পছন্দের খাবারের ছবিগুলো তুলে ধরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি তো দেখছি একেবারে আমার পছন্দের খাবার গুলোর ফটোগ্রাফি শেয়ার করেছেন। এখানে থাকা বাহিরের সবগুলো খাবারই আমার কাছে ভালো লাগে খেতে। পিজ্জা, ঝালমুড়ি, পাস্তা, ভেলপুরি, মমো, এগুলো দেখলে আমার খেতে ইচ্ছে করে শুধু। বাইরে গেলে এগুলো যদি দেখি তাহলে বেশিরভাগ সময় খাওয়ার চেষ্টা করি আমি। বিশেষ করে বাহিরে ঝাল মুড়িটা বেশি দেখি, আর এটা বেশি খাওয়া হয়।

 4 months ago 

আপু আপনি এমন মজাদার ও লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন যা দেখে খুব খেতে ইচ্ছে করছে। প্রতিটা খাবার আমার খুব পছন্দের। আপনার ফটোগ্রাফি দেখে লোভ সামলাতে পারছি না। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন এর সাথে বর্ণনাটাও খুব সুন্দর ভাবে দিয়েছেন। ধন্যবাদ এত মজাদার ও লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 4 months ago 

খাবারের পোস্ট দেখলে তো এমনিতেই খিদে পায় বেশি। আর সব গুলো খাবারই বেশ মুখরোচক। আমি অবশ্য ঢাকায় ভেলপুরি টা কখনো খাই নি। একদিন টেস্ট টা নিতে হবে। আর পিজ্জা জিনিসটা তো সব সময়ই ফেভারিট। ভালো লাগলো ছবিগুলো দেখে। আর সত্যি পেটে খিদে টা একটু মোচড় দিয়ে উঠলো। 😊

 4 months ago 

আপু আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার পছন্দের কিছু খাবার। আপনাদের শেয়ার করা পছন্দের খাবারের মধ্যে আমার সবচেয়ে বেশি পছন্দ হচ্ছে পিৎজা এবং মমো। ধন্যবাদ আপনাকে পছন্দের খাবার গুলো আমাদের মাঝে ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67495.61
ETH 3713.66
USDT 1.00
SBD 3.66