শেয়ার করো তোমার উৎসবের ভ্রমণ কাহিনী প্রতিযোগিতা -১৭||পদ্মার পাড়ে ঘুরাঘুরি পর্ব: ১||10%for shy-fox||5%for abb-school.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি। আমি আপনাদের সাথে ঈদের তৃতীয় দিন এর কিছু ঘুরাঘুরি শেয়ার করুন। ঘুরাঘুরি করতে আমার বেশ ভালো লাগে। আমি সময় পেলেই কোথাও ঘুরতে যাই। ঘুরাঘুরি করলে মন ভালো থাকে। আমাদের সবারই উচিত কাজের ফাঁকে ঘুরাঘুরি করা। পরিবারের সবাই মিলে একসাথে কোথাও গেলে অনেক আনন্দ হয়। আমি ও আমার পরিবারের সাথে মাঝেমধ্যেই ঘুরতে যাই। আজ আমি গিয়েছিলাম ফরিদপুরে পদ্মার পাড়ে। কিন্তু ফরিদপুরবাসীর কাছে পদ্মার পাড় কথাটি থেকে ধলার মোড় নামে বেশি পরিচিত। এখানকার পরিবেশটা খুবই সুন্দর। পদ্মার পাড়ে র বাতাসে মন ভরে যায়। এখানে গেলে মনে হয় আমি প্রকৃতির খুবই কাছে চলে এসেছি। এখানে গেলে প্রকৃতির সাথে একটু অন্যরকম অনুভূতি সৃষ্টি হয়। এই জায়গাটি আমার খুবই পছন্দের।

IMG-20220505-WA0005.jpg

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy M31

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-১

IMG_20220505_172037.jpg
ধলার মরে রয়েছে বিভিন্ন ধরনের নৌকা কিছু কিছু মানুষ নৌকায় চড়ে ঘুরে বেড়াচ্ছে । এখানে ছোট-বড় বিভিন্ন ধরনের নৌকা রয়েছে।

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-২

IMG_20220505_170722.jpg

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-৩

IMG_20220505_170539.jpg
এখানে রয়েছে স্প্রিংবোর্ড । এ ধরনের স্প্রিংবোর্ড এ মানুষ এই পাশ থেকে পদ্মার ও পারে যায়।

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-৪

IMG_20220505_170515.jpg

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-৫

IMG_20220505_170413.jpg
পদ্মার পাড়ে ভিন্ন ধরনের খাবার এর দোকান রয়েছে। যেমন : চটপটি, ফুচকা, ভেলপুরি, ঝালমুড়ি, আইক্রিম, এবং বাচ্চাদের বিভিন্ন ধরনের খেলনা, বেলুন, ইত্যাদি রয়েছে।

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-৬

IMG_20220505_165657.jpg

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-৭

IMG_20220505_165651.jpg
এখানে রয়েছে কাশ ফুল এর বাগান। অনেকে আবার ফুলের বাগানে গিয়ে বিভিন্ন রকম ছবি তুলছে।

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing

ধাপ:-৮

IMG-20220505-WA0008.jpg
আমার পদ্মার পানিতে নেমে পা ভিজিয়ে ছিলাম। আমার কাছে খুবই ভালো লেগেছে। ওখানে আরো অনেকেই পদ্মার পানিতে নেমেছে। কিছু কিছু মানুষ তো গোসল করছে। অনেক আনন্দ করছে। আমি ও ওখানে গিয়ে খুবই মজা করেছি। আমার পরিবারের সবাই ও অনেক মজা করেছে। আজ আমাদের সারাদিন অনেক ভালো কেটেছে। শুধু আমরাই নই বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন মানুষ এসেছিল। বিকালে ওখানে অনেক ভিড় হয়। এখান কিছুটা কক্সবাজারের মতো মনে হয় আমার কাছে।

প্রতিযোগিতার বিষয়: শেয়ার করো তোমার উৎসবের ভ্রমণ কাহিনী প্রতিযোগিতা -১৭

আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।আজ এখানেই শেষ করছি।

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy M31

লোকেশন:https://w3w.co/charted.sheets.prancing
|্

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে পদ্মাপারের ঘুরাঘুরির কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন সত্যি বলতে পদ্মা পারে ঘুরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে আমরা মাঝে মাঝে পদ্মার পাড়ে ঘোরাঘুরি করতে যাই। এত সুন্দর একটি মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি এত সকালেই কনটেস্টে অংশগ্রহণ করেছেন আপু,আমার মনে হয় না কেউ এখনো রেডি হয়েছে কনটেস্টে অংশগ্রহণ করার জন্য। যাইহোক খুব ভালো লেগেছে। আশা করি ঈদের দিনটা খুবই সুন্দর ভাবে পার করেছেন। আপনার এই ভ্রমণ পোস্ট পড়ে কিছুটা নিজ থেকে হারিয়ে গেলাম অন্য স্থানে।

 2 years ago 

এই কনটেস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। তাই আর দেরি করলাম না। সাথে সাথে পোস্টটি করে ফেললাম। ধন্যবাদ ভাই আপনাকে আমার পোস্টটি সম্পুর্ণ পড়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ। আসলে অনেক সুন্দর প্রতিযোগিতার আয়োজন করেছে আমার বাংলা ব্লগ। কোথাও ঘুরাঘুরি করতে যাওয়া আমাদের সবারই মন ভালো করার উপায়। ভ্রমণ সবসময়ই আমাদের মনকে ফ্রেশ করে তুলে। অনেক কিছু শেখায় সঠিক তথ্যের মাধ্যমে। অনেক কিছু আমাদের চোখের সামনে তুলে ধরে। আপনি আজ ফরিদপুরের এই ছবিগুলো তুলেছেন আসলেই অসাধারণ হয়েছে। আপনাকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

,ঠিক বলেছেন আপু, অনেক সুন্দর প্রতিযোগিতার আয়োজন করেছে আমার বাংলা ব্লগ । ধন্যবাদ আপু আপনাকে আমার পোস্টটি সম্পুর্ণ পড়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আপনার ভ্রমন কাহিনী খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ঈদ উপলক্ষে আপনি পদ্মার পাড়ে ঘুরে বেরিয়েছেন। নদীতে ঘুরতে যাওয়ার মুহূর্ত গুলো সবসময় দারুন হয়। সেই মুহুর্তগুলো আমরা কখনোই ভুলতে চাই না। আমাদের এতটাই মুগ্ধ করে নদীর কোমলতা স্নিগ্ধতা। যাইহোক আপনার ঘুরতে যাওয়ার মুহূর্ত গুলো এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কমেন্টটি পড়ে আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য। দদ

 2 years ago 

ঠিক বলেছেন আপু ঘোরাঘুরি করলে মন ভাল থাকে আপনি ফরিদপুর এ পদ্মার পাড়ে আপনার পা ভেজানোর মুহূর্তটা আমার কাছে দারুণ লেগেছে। ফরিদপুরের এই অসাধারণ সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছি এবং আপনার ভ্রমণ কাহিনী টা পড়ে অনেক আনন্দিত হলাম । ধন্যবাদ আপনাকে আমাদের কমিউনিটির কনটেস্ট এ এত তাড়াতাড়ি অংশগ্রহণ করার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আমাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি প্রতিযোগিতায় অংশ গ্রহন করেছেন আপনার ছবি তুলা দেখে সত্যি মনে হয়েছে আপনি বেশ মজার সময় কাটিয়েছেন। আপনার উপস্থাপন সাথে ফফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।

 2 years ago 

ধন্যবাদ আপনাক। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রথমত বলি এ ধরনের পোস্ট করলে অবশ্যই প্রত্যেকটি ছবির নিচে লোকেশন ব্যবহার করলে ভালো হয় এবং আপনার লেখাটি অনেক কম হয়ে গিয়েছে। পরবর্তীতে একটু লক্ষ্য রাখবেন একটু বেশি লেখা উপস্থাপন করার জন্য, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া লোকেশন তো একই তাই বার বার দেইনি । ধন্যবাদ ভাইয়া আপনাকে, আমার ভুলগুলো ধরিয়ে দেওয়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62772.18
ETH 3032.07
USDT 1.00
SBD 3.67