বিভিন্ন ধরনের খাবারের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে।আজকে আমি শেয়ার করবো আমার রান্না করা কিছু খাবারের ফটোগ্রাফি। যেসব খাবারের ফটোগ্রাফি শেয়ার করবো। সে খাবারের রেসিপি গুলো আপনারা ইতিমধ্যেই দেখেছেন। কেউ না দেখে থাকলে আমার পোস্টগুলো দেখবেন নিশ্চয়ই ভালো লাগবে

GridArt_20240113_201327263.jpg

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSczvJt35pUNgq9Q8VysuZxqwMUuF6k7kdgbPqmohCZWwNVtYKPZvWWMxVzB5UyscX5GJVnrWQEsh6G9uL4jmqELM2xYFb5DS89NJYmhD9z4v.jpeg

এই স্যুপ খেতে আমার অনেক ভালো লাগে। যে পরিমাণে শীত পড়েছে সব খেলে একটু ভালো লাগে। সকালে কিংবা সন্ধ্যায় এই খেলে অনেক ভালো লাগে। বেশ কয়েকদিন আগে আমি এই স্যুপ রান্না করেছিলাম।

পোস্ট লিঙ্ক

ধাপ:-২

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqE4RMrAUeSy9yzYVSXY1sfn3JyAezexpHVdMk4FFrcqiyEeRt8wXWGkNNtM1oJmB9qvnEGXs6DfNFwyY1CiAVe75VcjqRjFst6ryUqC.jpeg

এই খাবারটিও আমার অনেক পছন্দের। এই খাবারটির নাম মিষ্টি চিংড়ি মাছ দিয়ে কুমড়া রান্না। চিংড়ি মাছ দিয়ে যে কোন তরকারি রান্না করলেই অনেক ভালো লাগে। আশা করি চিংড়ি মাছ খেতে আপনাদেরও অনেক ভালো লাগে।

পোস্ট লিঙ্ক

ধাপ:-৩

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yPCUszPqueScwt4oWQ8LY5zrWZXavZcpZjTHce8cHF2PjBKinfbLfGTqCVrpErXCkZZZG8WGu8DkSPU2xEVThuroVxxUv.jpeg

এই খাবারটির নাম হচ্ছে ইলিশ মাছের লেজ ভর্তা। ইলিশ মাছের লেজ ভর্তা ও আমার প্রিয় খাবারের মধ্যে একটি। সরিষার তেল দিয়ে ইলিশ মাছের লেজ ভর্তা করলে খেতে একদম অসাধারণ লাগে।
পোস্ট লিঙ্ক

ধাপ:-৪

IMG-20231230-WA0031.jpg

এই খাবারটির নাম হচ্ছে সবজি দিয়ে ইলিশ মাছ রান্নার রেসিপি। বিভিন্ন ধরনের সবজি দিয়ে ইলিশ মাছ রান্না করলে আমার অনেক ভালো লাগে। এই রান্নাটির মধ্যে ফুলকপি, ব্রকলি, এ ধরনের সবজি দিয়ে রান্না করেছিলাম।

পোস্ট লিঙ্ক

ধাপ:-৫

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpoxeVHUiieK4mnJiihpEHYfdQWJpXQN9dumUW7Wjs59imb4NS9EfyxgtKT33Gm2VnjbXp3efUZndtfWC44j5Zx67eStTCMRZcudpes8.jpeg

এই খাবারটির নাম হচ্ছে আলুর চপ। বিকালের নাস্তা হিসেবে আলুর চপের বিকল্প নেই। খুব সহজে তৈরি করে ফেলা যায় আলুর চপ। আমার মনে হয় ছোট বড় সবারই আলুর চপ খেতে অনেক ভালো লাগে।

পোস্ট লিঙ্ক

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 4 months ago 

খাবারের ফটোগ্রাফি দেখলে একেবারেই লোভ সামলাতে পারি না। আপনি তো একেবারেই মজাদার মজাদার খাবারের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছেন। আপনি যে খাবারগুলোর ফটোগ্রাফি করেছেন এগুলোর বেশিরভাগ আমার পছন্দের। বিশেষ করে ইলিশ মাছের রেসিপিটা এবং আলুর চপ আমার সব থেকে বেশি ফেভারিট। যদিও অনেকদিন হয়েছে আলুর চপ খাওয়া হয় না। তাই আলুর চপ দেখে খেতে ইচ্ছে করতেছে। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইল আপনার জন্য।


💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ This is a manual curation from the @tipu Curation Project.
Also your post was promoted on 🧵"X"🧵 by the account josluds

@tipu curate

 4 months ago 

আপনি তো দেখছি আমার খুবই পছন্দের কয়েকটা রেসিপির ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছেন। মজাদার খাবারের ফটোগ্রাফি দেখলে এমনিতেই লোভ সামলানো যায় না। আপনি কিন্তু মজাদার খাবারগুলোর ফটোগ্রাফি সবার মাঝে শেয়ার করে একেবারেই ভালো করেননি। কারণ এখন যে এত বেশি লোভ লেগেছে তার দায় কে দিবে। যাইহোক সবগুলো ফটোগ্রাফি খুবই মজুদাই ছিল বুঝতেই পারতেছি ফটোগ্রাফি গুলো দেখে। ধন্যবাদ খাবার গুলোর ফটোগ্রাফি ভাগ করে নেওয়ার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

দারুন কিছু খাবারের ফটোগ্রাফি নিয়ে আজকের ব্লগিং শেয়ার করলেন। সত্যিই আপু আপনার শেয়ার করা প্রতিটি খাবারের ফটোগ্রাফি দারুন ছিল। প্রতিটি খাবার অনেক লোভনীয় ছিল আমার অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ জানাই আপু এত সুস্বাদু রেসিপির ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য।

 4 months ago 

আপনি চমৎকার চমৎকার ফুড ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুড ফটোগ্রাফি গুলো দেখে তো জিভে জল চলে আসতেছে। খুবই লোভনীয় ফটোগ্রাফি এগুলো। ফটোগ্রাফির মাঝে সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

লোভনীয় কিছু খাবারের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এত লোভনীয় খাবার যদি চোখের সামনে আসে তাহলে কোন ভাবে লোভ সামনে থাকা সম্ভব নয়। বিশেষ করে ইলিশের লেজ ভর্তা এর রেসিপি টা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

মিষ্টি চিংড়ি মাছ দিয়ে কুমড়া রান্না

আপু এই লাইনটা ঠিক করে নেবেন। এটা মনে হয় মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছ রান্না এমন হবে। যাই হোক আপনি খুবই লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। স্যুপ তেমন বেশি খেতে পারিনা এর গন্ধ সহ্য হয় না। তার অবশ্য কারণ আছে। ধন্যবাদ এত মজাদার খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আপু ভুল ধরিয়ে দেওয়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আপনার শেয়ার করা প্রত্যেকটি খাবার অনেক লোভনীয় লাগছে।ইলিশ মাছের লেজ ভর্তা রেসিপটি দেখে মনে হচ্ছে গরম ভাতের সাথে এখনই খেয়ে নিই।এত লোভনীয় কিছু খাবার আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

লোভনীয় সব খাবারগুলো একসাথে দেখে জিভে জল চলে আসলো আপু। যদিও আপনি যেসব খাবারগুলোর ফটোগ্রাফি শেয়ার করেছেন, আপনার সেই রেসিপিগুলো আমার দেখা হয়নি আগে। সময় পেলে আপনার শেয়ার করা সেই রেসিপিগুলো অবশ্যই দেখে নেব আপু । ইলিশ মাছের লেজ ভর্তা অনেক ফেমাস শুনেছি তবে আমাদের বাড়িতে কখনো এই রেসিপিটি হয় নি । এই শীতের সময় গরম গরম স্যুপ খেতে অনেক মজা, এটা সত্যি কথা।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67495.61
ETH 3713.66
USDT 1.00
SBD 3.66