📸ফটোগ্রাফি পোস্ট📸 || সাতটি রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ23 days ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করবো। বেশিরভাগ সময় আমি ফুলের ফটোগ্রাফি শেয়ার করি আপনাদের সাথে। তবে আজকে ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করবো। আজকের পোস্টে আমি আপনাদের সাথে সাতটি রেনডম ফটোগ্রাফি শেয়ার করবো। আপনারা অনেকেই জানেন যে ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। আমি বাহিরে গেলে কোনো সুন্দর কিছু চোখে পরলে সাথে সাথে ফটোগ্রাফি করে ফেলি। আমাদের কমিউনিটির অনেকেই প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদেরকে উপহার দিয়ে যাচ্ছেন। যাইহোক আজকের পোস্টে আমি একটি পদ্মফুল, চা বাগানের ফটোগ্রাফি, নাইক্ষ্যংছড়ি লেক,ঝুলন্ত ব্রিজ এবং আরও কিছু ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করবো। ফটোগ্রাফি গুলো আমি বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে ক্যাপচার করেছিলাম। যাইহোক ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



📸১নং ফটোগ্রাফি📸


Notes_240427_164734_949.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এটা হচ্ছে পদ্মফুলের ফটোগ্রাফি। এই ফটোগ্রাফিটা আমি শ্রীমঙ্গলের মাধবপুর লেক থেকে করেছিলাম। পদ্মফুল আমার ভীষণ পছন্দ। যদিও পদ্মফুল এখন খুবই কম দেখা যায়। তবে কিছু কিছু জায়গার লেকের মধ্যে পদ্মফুল মাঝেমধ্যে দেখা যায়। মাধবপুর লেকে প্রচুর পদ্মফুল ছিলো। লেকের পানি যেমন পরিষ্কার, তেমনি এই লেকটা দেখতেও খুব সুন্দর। আর পদ্মফুলের কারণে লেকের সৌন্দর্য অনেকাংশে বৃদ্ধি পেয়েছে।



📸২নং ফটোগ্রাফি📸


Notes_240427_165239_065.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এটা হচ্ছে চা বাগানের ফটোগ্রাফি। শ্রীমঙ্গল ট্যুরে গিয়ে বেশ কয়েকটি চা বাগান দেখেছিলাম। কিন্তু নূর জাহান চা বাগানের মতো এতো সুন্দর চা বাগান একটাও দেখিনি। এই রাস্তাটিও দেখতে খুব সুন্দর লেগেছিল। তবে এই চা বাগানের উপরে দর্শনার্থীদের উঠা নিষেধ। মূলত এই চা বাগানে যারা কাজ করে, একমাত্র তারাই এই চা বাগানে উঠতে পারে। তাই আশেপাশে ঘুরে সৌন্দর্য উপভোগ করেছিলাম এবং ফাঁকে ফাঁকে কিছু ফটোগ্রাফি করেছিলাম।



📸৩নং ফটোগ্রাফি📸


Notes_240427_165900_c9c.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

আমরা যখন শ্রীমঙ্গলের সিতেশ বাবুর চিড়িয়াখানা থেকে বের হয়ে গাড়িতে উঠার উদ্দেশ্যে হাঁটছিলাম, তখন এই চমৎকার দৃশ্যটি আমার চোখে পড়ে। এমন অপরূপ সৌন্দর্য দেখে চোখ দুটি একেবারে জুড়িয়ে গিয়েছিল। ধানক্ষেত দেখতে আমার সবসময়ই ভীষণ ভালো লাগে। উপরে আকাশ এবং নিচে সবুজের সমারোহ। এমন মনোরম দৃশ্য যে কাউকে মুগ্ধ করবে বলে আমি মনে করি।



📸৪নং ফটোগ্রাফি📸


Notes_240427_164749_1e6.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এই ফটোগ্রাফিটা নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেক থেকে করেছিলাম। রং করা সুন্দর এই সিঁড়ি দেখে ভীষণ ভালো লেগেছিল আমার। সামনা-সামনি এই সিঁড়িটা দেখতে আরও বেশি সুন্দর লেগেছিল। এই সিঁড়ি দিয়ে সেখানে থাকা ঝুলন্ত ব্রিজে যাওয়া হয়। আসলে যেকোনো জিনিস ডিজাইন করার মাধ্যমে ফুটিয়ে তোলা যায়।



📸৫নং ফটোগ্রাফি📸


Notes_240427_164841_675.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

এটা হচ্ছে নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের ঝুলন্ত ব্রিজ। এই ঝুলন্ত ব্রিজটা দেখতে খুব সুন্দর হলেও, ব্রিজে উঠার পর আমার কাছে তেমন ভালো লাগেনি। ২ বছর আগে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ হর্টিকালচার পার্কে থাকা ঝুলন্ত ব্রিজে উঠেছিলাম এবং সেই ঝুলন্ত ব্রিজটা আমার কাছে বেশ মজবুত লেগেছিল। অনেক মানুষ উঠার পরেও ঝুলন্ত ব্রিজটা তেমন নড়াচড়া করেনি। কিন্তু নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের ঝুলন্ত ব্রিজে উঠার পর দেখলাম এমনিতেই ব্রিজটা নড়াচড়া শুরু করে দিয়েছে। যতটুকু মনে হয়েছিল,সেটা একেবারে দুর্বলভাবে তৈরি করেছে। তাই ঝুলন্ত ব্রিজ দিয়ে হেঁটে বেশিদূর যাইনি।



📸৬নং ফটোগ্রাফি📸


Notes_240427_165053_f76.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের মধ্যে অনেক সুন্দর সুন্দর প্যাডেল বোট রয়েছে। আমরাও প্যাডেল বোটে চড়েছিলাম। একসাথে এতগুলো প্যাডেল বোট দেখে ভীষণ ভালো লেগেছিল। তাছাড়া লেকটা খুবই সুন্দর। সামনা-সামনি এই দৃশ্যটি দেখতে দারুণ লেগেছিল। হয়তো ফটোগ্রাফিতে ততোটা ভালো লাগছে না।



📸৭নং ফটোগ্রাফি📸


Notes_240427_165440_b14.jpg


What 3 Words Location
Device Name- Samsung Galaxy Note 20 Ultra 5g

কয়েকদিন আগে আমি এবং আমার ওয়াইফ যখন রিকশা দিয়ে নিউমার্কেট থেকে গুলিস্তানের দিকে যাচ্ছিলাম,শিশু একাডেমির পাশে থাকা আর্টিফিশিয়াল এই পানির ফোয়ারাটা দেখে খুব ভালো লেগেছিল। যদিও সবসময়ই এই পানির ফোয়ারাটা দেখা হয়। কিন্তু কখনো ফটোগ্রাফি করা হয়নি। তবে সেদিন লাইটিং এর কারণে, পানির ফোয়ারাটা দেখতে আরও বেশি সুন্দর লেগেছিল।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি
ফটোগ্রাফার@mohinahmed
ডিভাইসSamsung Galaxy Note 20 Ultra 5g
তারিখ২৭.৪.২০২৪
লোকেশনবাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 23 days ago 
 23 days ago 

আপনার পোস্টে আজকে অনেক সুন্দর ও নতুন নতুন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনার তোলা সব গুলো ফটোগ্রাফি দারুণ হয়েছে, তবে সব থেকে বেশি ভালো লেগেছে শাপলা ফুলের ফটোগ্রাফি টা।অনেক দিন পর শাপলা ফুল দেখতে পেলাম। আপনি ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 23 days ago 

ভাই এটা পদ্মফুলের ফটোগ্রাফি। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 23 days ago 

আপনি আজকে বেশ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে পদ্ম ফুলের ফটোগ্রাফি,ধান ক্ষেতের ফটোগ্রাফি এবং ঝুলন্ত ব্রিজের ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। যাইহোক ধন্যবাদ ভাই আপনাকে সব মিলিয়ে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 23 days ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা ভাই। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 22 days ago 

বাহ আজকে আপনি খুব সুন্দর রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার রেনডম ফটোগ্রাফির মধ্যে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখতে পেলাম। যদিও আপনি এমনিতে বেশ চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। তবে আমার কাছে আপনার ফটোগ্রাফি মধ্যে পদ্মফুলের ফটোগ্রাফি এবং ঝুলন্ত ব্রিজের ফটোগ্রাফি ও ধানক্ষেতের ফটোগ্রাফি অসাধারণ লেগেছে। তবে বিশেষ করে সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 22 days ago 

হ্যাঁ ভাই আমি সবসময় খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করে থাকি। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 22 days ago 

আপনি আজকে বেশ চমৎকার কিছু রেনডম ফটোগ্ৰাফি শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। পদ্মফুলের ফটোগ্রাফি এবং ঝুলন্ত ব্রিজ এর ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাছাড়া বাকি ফটোগ্ৰাফি গুলো দুর্দান্ত ছিলো। সবমিলিয়ে এতো সুন্দর কিছু ফটোগ্ৰাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 22 days ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা ভাই। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 22 days ago 

শ্রীমঙ্গল থেকে করা চায়ের বাগানের ফটোগ্রাফি টা বেশ সুন্দর লাগছে। দুই পাশে চায়ের বাগান এবং মাঝে সরু পথ বেশ চমৎকার। পদ্ম ফুলের ফটোগ্রাফি টাও বেশ দারুণ করেছেন। আর্টিফিসিয়াল ঝর্ণা টা বেশ দারুণ লাগছে। নাইক্ষ্যংছড়ি থেকে করা ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল। সবমিলিয়ে দারুণ করেছেন ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 22 days ago 

আসলে এমন মন্তব্য পেলে কাজের গতি অনেকটা বেড়ে যায়। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এভাবে সাপোর্ট করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 22 days ago 

আপনার আজকের ফটোগ্রাফি পোষ্টের প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ ছিল ভাইয়া। মাধবপুর লেক থেকে করা পদ্ম ফুলের ফটোগ্রাফি টা দেখে মুগ্ধ হয়ে গেলাম। আসলেই পদ্মফুল এখন তেমন দেখতে পাই না। অনেকদিন পর আপনার ফটোগ্রাফিতে দেখলাম। নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন লেকের রং করা সিঁড়ি এবং ঝুলন্ত ব্রিজ এর ফটোগ্রাফি টা দারুন হয়েছে। রং করা সিঁড়ি টা বেশ আকর্ষণীয় লাগছে দেখতে। দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 22 days ago 

হ্যাঁ আপু রং করা সিঁড়িটা সামনা-সামনি দেখতে আরও সুন্দর লেগেছিল। যাইহোক ফটোগ্রাফি গুলো দেখে এমন প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67184.38
ETH 3107.00
USDT 1.00
SBD 3.67