You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন-২৪৩ | ভুল করে যদি কেউ আপনার অ্যাকাউন্টে এক বিটকয়েন ট্রান্সফার করে?

in আমার বাংলা ব্লগ7 months ago

ভুল করে যদি কেউ আপনার অ্যাকাউন্টে, ভুলে এক বিটকয়েন ট্রান্সফার করে আপনি সর্বপ্রথম কি করবেন?

এক বিটকয়েন ৩১ লক্ষ টাকার উপরে। আমি সব টাকা উইথড্র দিয়ে কয়েকটি দেশের ভিসা প্রসেসিং করে বউকে নিয়ে লম্বা ট্যুর দিবো। পরে যদি আমার কাছে বিটকয়েন ফেরত চায়,তখন আমি বলবো আপনি ভুল করে পাঠিয়েছেন, আর আমি ভুল করেই পুরো ১ বিটকয়েন খরচ করে ফেলেছি😂😂। ভুলে ভুলে মাসতুতো ভাই তার মানে সমান সমান 🤣🤣।

Sort:  
 7 months ago 

এটা দারুন ছিল ভাইয়া। ভুল করে টাকা পাঠিয়েছে আর ভুল করে খরচ করে ফেলেছেন। বেশ ভালো যুক্তি আছে। 😅😅

 7 months ago 

বাহ্ ভাই সবকিছু ভুলে ভুলে হলে তো বেশ ভালই হবে। বেশ দুর্দান্ত লিখেছেন ভাই।

 7 months ago 

হ্যাঁ ভাই ভুলে ভুলে কাটাকাটি হয়ে যাবে এবং সব সমস্যার সমাধানও হয়ে যাবে 🤣।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69125.27
ETH 3788.62
USDT 1.00
SBD 3.61