আমার বাংলা ব্লগ ||আমর পরিচিতি মূলক পোস্ট (@morioum) \\১০% প্রিয় লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।
আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রথম পোস্ট করলাম।এটি আমার পরিচিতি মূলক পোস্ট।

20211226_170240.jpg

আমার পরিচয়

আমার নাম মরিয়ম লোপা। আমার ইউজার আইডির নাম @morioum।আমি ১৯৯৭ সালের ২০ জুন কুমিল্লা জেলায় জন্মগ্রহণ করি। আমি বাংলাদেশের একজন নাগরিক।বর্তমানে আমি বিবাহিত।২০২০ সালে আমি বিবাহ বন্ধনে আবদ্ধ হই। আমার হাজবেন্ডের নাম জুবায়ের হোসেন রাফিদ। নিচে আমার এবং আমার হাজবেন্ডের একটি ছবি শেয়ার করলাম।

Image_(4).jpeg

1638368178776.jpg

আমার শিক্ষাগত যোগ্যতা

আমি ২০১৩সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হই এবং ২০১৫ সালে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হই। তারপর আমি নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজ থেকে ইংরেজি বিষয়ের উপর অনার্স শেষ করলাম ২০২০ সালে।

স্কুল কলেজে পড়াকালীন সময়ে আমার অনেক বন্ধু-বান্ধব ছিল। তাদের সাথে সময় কাটাতে আমি খুব পছন্দ করতাম। তাদের সাথে অবসর সময়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতাম। নিচে আমার ফ্রেন্ডের সাথে আমার একটা ছবি শেয়ার করলাম।

1638368178079.jpg

আমার শখ

প্রতিটি মানুষেরই কিছু না কিছু শখ থাকে। আমিও কিন্তু তার ব্যতিক্রম নই। আমারও অনেক কিছুই করতে ভালো লাগে। আমার পছন্দের তালিকায় সবার আগে যা বলতে হয় তা হচ্ছে ছোট ছোট কবিতা লেখা। সময় ও সুযোগ পেলেই আমি কবিতা ও ছোট গল্প লিখি।

অবসর সময়ে আমি মনের মত করে ছবি আঁকতে খুব পছন্দ করি। কারণ আমার মনে হয় ছবি আঁকার মাধ্যমে মনের ভেতর লুকানো ভাবগুলো প্রকাশ পায়। মন খারাপের সময় ছবি আকলে মনকে প্রফুল্ল মনে হয়। বন্ধুরা আমি কিন্তু ছবি আঁকার পাশাপাশি মোবাইলে ফটোগ্রাফি করতেও খুব পছন্দ করি। সুযোগ পেলেই এখানে সেখানে যেখানেই যাই যেকোনো সুন্দর ছবি আমার চোখে পড়লেই আমি সেটা মোবাইলে তুলে ফেলতে ভুল করিনা।

আমার শখের তালিকায় আরেকটি বিষয় হচ্ছে আমি হঠাৎ করেই যেকোনো নতুন রান্না আমার মনের মতো করে রান্না করে পরিবারের সবাইকে চমকে দেই।
আমার মনে হয় রান্না একটি শিল্প। আর তাই এই শিল্পকে আমি আমার মনের ভিতর লালন করি।

আমার লেখা একটি কবিতার ছবি

Screenshot_2020-10-30-09-38-17-549_com.miui.notes.jpg

আমার করা একটি ফটোগ্রাফি

1638370011714.jpg

আমার করা একটি আর্ট

1638369599814.jpg

যেভাবে স্টিম সম্পর্কে জানা

এই প্লাটফর্ম সম্পর্কে আমি আমার কাজিন এর মাধ্যমে জানতে পেরেছি। অর্থাৎ আমার রেফারাল হচ্ছে @naimuu। আমি প্রায় তাকে এই প্লাটফর্মে কাজ করতে দেখেছি। মূলত আমি তার কাজ দেখে আগ্রহ প্রকাশ করলাম। তারপর সে আমাকে অনেক সাহায্য করেছে। আমি তাকে অসংখ্য ধন্যবাদ দিতে চাই আমাকে এই প্লাটফর্ম ও আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে ধারণা দেওয়ার জন্য।

আমি অসংখ্য ধন্যবাদ জানাতে চাই এডমিন ও মডারেটর দেরকে আমার বাংলা ব্লগ কমিউনিটিটি গঠন করার জন্য। কারণ এই কমিউনিটির মধ্যে আমি আমার বাংলা ভাষায় মনের ভাব গুলো প্রকাশ করতে পারবো। আশা করি আমি আপনাদেরকে ভালো কিছু কাজ উপহার দিতে পারবো। তাই আমি আপনাদের সবার সাপোর্ট কামনা করি। এবং যেহেতু এটি আমার প্রথম পোষ্ট তাই ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

❤️ধন্যবাদ সবাইকে ❤️

Sort:  
Loading...
 2 years ago 

@morioum, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু আমাকে সহযোগিতা করার জন্য।

 2 years ago 

@morioum আপু আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। আপনার পরিচিতমূলক পোস্ট টি দূর্দান্ত হয়েছে।

@naimuu আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে কমেন্টে অবশ্যই জানান আমাকে।

 2 years ago (edited)

জি আপু,,আমি ওনার রেফারার।

 2 years ago 

ধন্যবাদ আপু মনি সহযোগিতার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপু, আশাকরি সব সময় সাপোর্ট করবেন

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করছি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে এই কমিউনিটিতে মনোযোগ দিয়ে কাজ করবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার বাংলা ব্লগে যোগদান করার জন্য। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আশা করি সব সময় সাপোর্ট করবেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়ে খুব ভালো লাগলো। আশা করছি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে এই কমিউনিটিতে আমাদের সবার সাথে কাজ করবেন। আশা করছি আপনি আমাদেরকে ভালো ভালো কাজ উপহার দিবেন। আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো আশা করছি আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর কবিতা আমরা উপহার পাবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আশা করছি আমাকে সব সময় এমন ভাবে সাপোর্ট করে যাবেন এবং সামনের দিকে এগিয়ে যেতে সাহায্য করবেন। অবশ্যই আমি ভালো ভালো কাজ উপহার দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

  • আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম আশা করি কমিউনিটির রুলস রেগুলেশন মেনে কাজ করবেন আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Congratulations

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60648.94
ETH 2906.35
USDT 1.00
SBD 3.60