"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ১০০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast month

20240416_195249.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, মে ৮/২০২৪

আশা করি আপনারা সবাই ভালো আছেন আমিও ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। দীর্ঘ এক মাসের বেশি আমাদের এলাকাতে তাপদাহ চলমান ছিল। আমি লক্ষ্য করে দেখেছি চলমান এই তাপদা হতে আমাদের এলাকার তাপমাত্রা ৪৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত হয়ে গিয়েছিল। অবশেষে গতকাল মাঝরাতে আমাদের এলাকাতে দীর্ঘদিন পরে বৃষ্টি হয়েছে আর এই বৃষ্টির কারণেই পরিবেশে কিছুটা স্বস্তি নেমে এসেছে।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদীভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। যেহেতু আমি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকতে চায় তাই আমি সব সময় চেষ্টা করছি যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। এই বছরে আমি টার্গেট নিয়েছি পাঁচ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করব। আর সেই টার্গেট কে মাথায় রেখেই এই বছরে আমি চেষ্টা করে যাচ্ছি আমার উপার্জিত সকল স্টিমকে পাওয়ারে রুপান্তরিত করতে। এই সপ্তাহে আমার উপার্জিত সকল স্টিমকেই পাওয়ারে রূপান্তরিত করছি যেন আমার টার্গেট আমি দ্রুত পূর্ণ করতে পারি। টার্গেট পূর্ণ করার জন্য এই সপ্তাহে আমি ১০০ স্টিম পাওয়ারের রূপান্তরিত করে আপনাদের মাঝে একটা পোস্ট শেয়ার করেছি।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240508_200746.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৪০১২ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240508_200803.jpg

IMG_20240508_200821.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ১০০ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ১০০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240508_200834.jpg

১০০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৪১১২ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৪০১২
পাওয়ার আপের পরিমাণ১০০
পাওয়ার আপের পরে এস.পি৪১১২
টার্গেট৫০০০
বাকি রইল৮৮৮


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last month 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনি ১০০ স্টিম পাওয়ার প করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last month 

চেষ্টা করে যাচ্ছি ভাই আর প্রতিনিয়তই ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 last month 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার টার্গেটের খুব কাছাকাছি চলে গেলেন।আশা করা যায় খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 24 days ago 

কাছাকাছি চলে গেলে হচ্ছে না আপু পুরোপুরি কমপ্লিট করে ফেলতে হবে।

 last month 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 24 days ago 

এসবিডি চালু থাকলে এভাবেই সক্ষমতা বৃদ্ধি করব বলে চিন্তা করেছি।

 last month 

বাহ, ‌ আজকে আপনি বেশ ভালো একটা এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেন দেখে খুবই ভালো লাগলো। আপনার টার্গেট ৫০০০ স্টিম আশা করি খুব শীঘ্রই আপনি এতে পৌঁছে যাবেন।

 24 days ago 

দোয়া করবেন যেন ৫ হাজার স্টিম পাওয়ারে সহজে পৌঁছাতে পারি।

 29 days ago 

সিজন ফোরে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি প্রতি সপ্তাহেই কমবেশী পাওয়ার আপ করে যাচ্ছেন। যা কিনা আপনাকে আপনার লক্ষ্য পূরণের অনেক কাছে নিয়ে গেছে। তবে আমার মনে হয় লক্ষ্য পূরণের জন্য ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে না। শুভ কামনা রইল আপনার জন্য।

 24 days ago 

আসলে সকলেই এবার বুঝতে পেরে গিয়েছে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্ব কতটা ।

 29 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করছেন।আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 24 days ago 

এই সিজনে আমি ভালোভাবে টার্গেট গ্রহণ করেছি সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে।

 29 days ago 

ভাই আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। পাওয়ার আপ করা মানেই নিজের সব ক্ষমতা বৃদ্ধি করা। আপনি বেশ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 24 days ago 

বড় এমাউন্ট না করলে তো হচ্ছে না সক্ষমতা বৃদ্ধি ঠিকভাবে চালিয়ে যেতে হবে।

 24 days ago 

হ্যা চালিয়ে যান ভবিষ্যতের কথা তো চিন্তা করতে হবে।

 29 days ago 

একাউন্টঃ @mostafezur001
পাওয়ার বৃদ্ধিঃ = 2.49252%

 28 days ago 

নিজের টার্গেট পূরণের আরো একধাপ এগিয়ে গেলেন। নিজের সক্ষমতা অর্জনের লক্ষে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন যা বড় পরিমানের পাওয়ার আপ। আপনার লক্ষ্য পূরণের জন্য আর মাত্র ৮৮৮ স্টিম বাকি রইল। আশা করছি খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন।

 24 days ago 

আশা করি দুই মাসের মধ্যেই এই টার্গেট টা পূরণ করে নেব।

 24 days ago 

ইনশাআল্লাহ আপনার সপ্ন পূর্নতা পাক।

 27 days ago 

১০০ স্টিম পাওয়ার আপ মানে অনেক বড় একটি এমাউন্ট। আমি যে ভোট পায় তাতে একশো স্টিম জমা করতে এক মাস সময় লাগবে,হা হা হা। আপনার ডলফিন অর্জন করতে আর বেশি স্টিম নেই। হয়তো দুই এক মাসের মধ্যেই ডলফিন হয়ে যাবেন। ধন্যবাদ।

 24 days ago 

আমারও চিন্তা এমনটাই রয়েছে কিন্তু এসবিডি এ আউট না হলে আর কিভাবে হবে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70840.59
ETH 3807.58
USDT 1.00
SBD 3.42