"আমার বাংলা ব্লগে" আমার পরিচিতি পোস্ট by@mostafezur001.০৭ ডিসেম্বর ২০২১।১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে মঙ্গলবার, ডিসেম্বর ৭/২০২১


হ্যালো,বন্ধুগন।প্রথমেই আমি সবাইকে আমার সালাম ও আদাপ জানাচ্ছি। আশা করি আপনারা সবাই ভালো আছেন, আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাদের মাঝে আমার পরিচিতি পোস্টটি উপস্থাপন করতে যাচ্ছি। আপনাদের কাছে একটাই অনুরোধ থাকবে একজন নতুন সদস্য হিসেবে আমার ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখা। আর যদি আমার ভুল গুলো আপনারা ধরিয়ে দেন তাহলে আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ থাকব। পরবর্তীতে আমি আমার আজকের ভুল থেকে শিক্ষা গ্রহণ করে সামনের পথগুলো এগিয়ে যাবার চেষ্টা করব।


IMG20211207125506_01.jpg

আমার পরিচয়

আমার নাম মোঃ মোস্তাফিজুর রহমান। আমার বয়স ২৩ বছর। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমাদের গ্রামের নাম জুগিরগোফা। এটি খুলনা বিভাগের মেহেরপুর জেলায় অন্তর্গত গাংনী থানার ছোট্ট একটি গ্রাম। সুজলা সুফলা শস্য শ্যামলা আমাদের এই ছোট্ট গ্রামটি দেখতে অনেকটা ছবির মত। আমার পরিবারের সদস্য সংখ্যা ৬ জন। আমি, আমার স্ত্রী, দুটো ছোট ভাই এবং মা-বাবা কে নিয়েই আমাদের পরিবারটি গঠিত।



PicsArt_12-07-04.27.08.jpg

শিক্ষা ও পেশা

শিক্ষা জীবনের শুরুটা আমার হয়েছে একটু অন্যরকমভাবে। শিক্ষা জীবনের শুরুতেই আমি আমাদের গ্রামের প্রাইমারি স্কুলে অধ্যায়ন করার মতো সুযোগ পায়নি কেননা ছোটবেলায় আমার পরিবার চেয়েছিল আমি একটু ভালো শিক্ষা অর্জন করি। যার পরিপ্রেক্ষিতে আমাকে আমাদের উপজেলা শহরের একটা ভালো স্কুলে ভর্তি করেছিল। বর্তমানে আমি ঢাকায় অবস্থিত সরকারি তিতুমীর কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষে অধ্যায়ন করছি।আমি এসএসসি পরীক্ষা দিয়েছিলাম গাংনী সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে এবং এইচএসসি পরীক্ষা দিয়েছিলাম ঢাকা কলেজ থেকে। এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হবার পরে আমি উচ্চশিক্ষা গ্রহণ করার জন্য সরকারি তিতুমীর কলেজে ভর্তি হয়েছে।

লেখাপড়ার পাশাপাশি বর্তমানে আমি শিক্ষকতাকে পেশা হিসেবে গ্রহণ করেছি। বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদানের কারণ

আমি একজন বাংলাদেশী আর বাংলাদেশি হবার কারণে আমার মাতৃভাষা বাংলা। আমার কাছে বাংলায় লেখালেখি করতে অনেক ভালো লাগে তাই আমি অনেক অনুসন্ধান করার পরে এমন একটি কমিউনিটি খুঁজে পেলাম যেখানে বাংলায় লেখালেখি করার মতো সুযোগ রয়েছে। আমার বাংলা ব্লগ কমিউনিটি এমনই একটি কমিউনিটি যেখানে প্রত্যেকটি বাংলা ভাষাভাষী মানুষ কে সমান মর্যাদা দেওয়া হয়। আর আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটর বৃন্দ প্রত্যেকটি ব্যবহারকারীর সাথে অনেকটাই আন্তরিক। যার পরিপ্রেক্ষিতে আমার কাছে আমার বাংলা ব্লগ কমিউনিটি অনেক ভালো লেগেছে। আমার কাছে আরও একটি জিনিস ভালো লেগেছে সেটি হচ্ছে শিয়াল পন্ডিতের পাঠশালাটি। প্রত্যেকটি নতুন স্টিমিট ব্যবহারকারী এই পাঠশালা থেকে অনায়াসে স্টিমিট সম্পর্কে অধ্যায়ন করতে পারবে।

আমাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমন্ত্রণ জানিয়েছে আমার বন্ধু @mdsamad

১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।আপনি খুব সুন্দর করে আপনার পরিচয় দিয়েছেন কিন্তু কার মাধ্যমে এসেছেন এইটা এখানে বলা লাগে

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। আচ্ছা ঠিক আছে তাহলে আমি পোস্ট টা এডিট করে দিয়ে দিচ্ছি।

আপনাকে সুস্বাগতম জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। অবশ্যই সকল নিয়মকানুন গুলো একবার পরে নিবেন এবং তা মেনে চলার চেষ্টা করবেন। এবিবি স্কুলের ক্লাস গুলোতে সব সময় চেষ্টা করবেন জয়েন থাকার। অভিনন্দন রইল আপনার জন‍্য।

 2 years ago 

আপনাকে অশেষ ধন্যবাদ আমাকে কিছু শিক্ষামূলক মতামত দেবার জন্য। আমি সর্বদা চেষ্টা করব কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলতে এবং আমি অবশ্যই এবিবি স্কুলের ক্লাস গুলো তে অংশগ্রহণ করব। উক্ত ক্লাস গুলো থেকে আমার অনেক শিক্ষা গ্রহণ করার প্রয়োজন আছে বলে আমি মনে করি।

Loading...
 2 years ago 

@mdsamad আপনি কি ওনাকে চেনেন?

 2 years ago 

জি ভাই আমি ওনাকে চিনি সে আমার বন্ধু হয়।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগত জানাই, সারা পৃথিবীর বাংলা ভাষাভাষী মানুষের একমাত্র ঠিকানা। ব্লগিং শুরু করার আগে আমাদের Discord সার্ভারে যোগ দিন। পাশাপাশি আমাদের কমিউনিটির প্রত্যেকটি Pin করা পোস্ট পড়বেন। আশা করি আপনার স্টিমিট যাত্রা শুভ হোক। ধন্যবাদ।

 2 years ago 

আমি ডিসকর্ড সার্ভারে যোগদান করেছি কয়েক দিন আগেই। কিন্তু আমাকে শুধু মাত্র দুইটা চ্যানেলে অনুমতি দেয়া হয়েছে কথা বলার জন্য। প্রধান প্রধান প্রয়োজনীয় চ্যানেলগুলোয় আমাকে এখন পর্যন্ত অনুমতি দেয়া হয়নি। বিষয়টি যদি আপনি একটু দেখতেন।

 2 years ago 

আপনি Steemit Disocrd link up করুন।

 2 years ago 

করেছি, আপনি একটু অনুগ্রহ করে লিংক আপ চ্যানেলটা পরিদর্শন করে দেখবেন।

আত্ম পরিচয় মর্যাদার।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61142.49
ETH 2928.10
USDT 1.00
SBD 3.67