You are viewing a single comment's thread from:

RE: ।।ম্যাক্রো ফটোগ্রাফি লিচু গাছের গান্ধি পোকা।। 10% shy-fox & 5% abb-school beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার শেয়ার করা লিচুগাছের এই গান্ধী পোকা গুলো দেখে আমার অনেক রাগ হচ্ছে ভাইয়া। আপনি হয়তো বা জানেন কিনা জানিনা এই পোকা গুলো যদি আমাদের শরীরে লাগে তাহলে সেই জায়গাটি পুড়ে যায়। কিছুদিন আগে এই পোকাটি আমার ঘাড়ে বসে ছিল আর সেই জায়গাটি পুড়ে গিয়েছে আমার।

যদিও পড়ায় স্থানটি আস্তে আস্তে ছেড়ে যাচ্ছে কিন্তু দাগ রয়ে গেছে আমার ঘরে এখন পর্যন্ত। তাই আমি মনে করি সবার উচিত এই প্রগতি থেকে একটু দূরে থাকা। প্রগতি খুবই মারাত্মক সমস্যা সৃষ্টি করতে পারে।

Sort:  
 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এটি আবার এ ধরনের ক্ষতিকর এটা আমার জানা ছিল না। ভালো থাকবেন সর্বদা।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.032
BTC 61133.31
ETH 2887.29
USDT 1.00
SBD 3.64