"এলোমেলো ইচ্ছে যত ভালোবেসেছি তারই মতো ডুবে আছি আজও তোরই প্রেমে " আমার নিজের গলায় গেয়েছি

in আমার বাংলা ব্লগ29 days ago

আসসালামুআলাইকুম


০৬/০৫/২০২৪
সোমবার

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


"এলোমেলো ইচ্ছে যত
ভালোবেসেছি তারই মতো " আমার নিজের গলায় গেয়েছি


প্রিয় আমার বাংলা ব্লগের সদস্য এবং এডমিন বৃন্দ সবাইকে শুভেচ্ছা এবং আন্তরিক ভালবাসা জানাচ্ছি. আপনাদের সামনে একটি নতুন গান উপহার দেওয়ার জন্য এসেছি. আশা করি আমার গানটি আপনাদের একটু হলেও ভালো লাগবে. গানটি আসলেই অনেক গভীর ভালোবাসার অর্থ প্রকাশ করে. যখন গানটি বেরিয়েছিল তখন আমি সবেমাত্র কলেজে উঠেছিলাম এবং এই গানটি আমার খুব ভালো লাগে এ কারণে গানটি আমি শিখেছিলাম. গানটি শুনতে শুনতে গানটি আমার কাছে এতটাই ভালো লেগে গিয়েছিল যে গানটি আমি মুখস্ত করেছিলাম এবং গাইতে শুরু করেছিলাম এক সময়. গানটি গাইতে গেলে আসলে অনেক স্মৃতি মনে পড়ে যায়. যাই হোক আমি আমার গানের তথ্য এবং গানটি ভিডিও লিংক নিচে শেয়ার করছি আপনাদের সাথে.

আমার নিজের গলায় গাওয়া গানটির ইউটিউব লিংক.

এলোমেলো ইচ্ছে যত
ভালোবেসেছি তারই মতো
ডুবে আছি আজও তোরই প্রেমে
জীবন সঁপেছি তোরই নামে

একই সাথে পথ চলা
কত কথা ছিলো বলা
সবই যেন আজ শুধু স্মৃতি হলো
জানি না এ কোন রাত এলো

জ্বলছে হৃদয়, উড়ছে সময়
তুই কেন থাকিস বল তবু দূরে
সবই ভুলে আয় না চলে
বাঁধবো প্রেমেরই বাহুডোরে

এলোমেলো ইচ্ছে যত
ভালোবেসেছি তারই মতো
ডুবে আছি আজও তোরই প্রেমে
জীবন সঁপেছি তোরই নামে

একা একা বেঁচে থাকা
তোকে ছাড়া চলে না জীবন
লাগে যেন সবই ফাঁকা
বুকের ভেতর এ কী দহন

চেনা চেনা একই পথে
তোরই আশায় এখনো বসে
পাশাপাশি হাঁটবো সাথে
আবারও খুব ভালোবেসে

জ্বলছে হৃদয়, উড়ছে সময়
তুই কেন থাকিস বল তবু দূরে
সবই ভুলে আয় না চলে
বাঁধবো প্রেমেরই বাহুডোরে

এলোমেলো ইচ্ছে যত
ভালোবেসেছি তারই মতো
ডুবে আছি আজও তোরই প্রেমে
জীবন সঁপেছি তোরই নামে

মনে মনে খুঁজে ফিরি
ভালোবাসি তোকে যে ভীষণ
কত বাঁধা দিলে পাড়ি
বল না হবো তোরই আপন

যত ভাবি ভুলে যাবো
তত বেশি যেন পরে মনে
ভালো কেমন বাসি আমি
শুধু আমার এই প্রাণ জানে

জ্বলছে হৃদয়, উড়ছে সময়
তুই কেন থাকিস বল তবু দূরে
সবই ভুলে আয় না চলে
বাঁধবো প্রেমেরই বাহুডোরে

এলোমেলো ইচ্ছে যত
ভালোবেসেছি তারই মতো
ডুবে আছি আজও তোরই প্রেমে
জীবন সঁপেছি তোরই নামে

গানটির অরজিনাল ভিডিও এবং অরজিনাল সিঙ্গারের ইউটিউব লিংক.

গানটির লিরিক সোর্স

গানটির অরজিনাল সিঙ্গার হচ্ছে ইমরান মাহমুদুল

steemit.png

Support @bangla.Witness by Casting your witness vote
VOTE @bangla.witness as witness witness_vote.png

OR
SET @rme as your proxy

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

steemit logo.gif

Sort:  
 29 days ago 

টুইটার প্রমোশন লিংক
https://x.com/mostofajaman55/status/1787516820309901418

 29 days ago 

বাহ, অনেক চমৎকার হয়েছে, অনেক সুন্দর কভার গানটি হয়েছে, মাঝে মাঝে এমন করেই গান গেয়ে শোনাবেন। ধন্যবাদ আপনাকে।

 29 days ago 

প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমি চেষ্টা করব পরবর্তীতে আরো গান কাভার করে আপনাদের সাথে শেয়ার করার.

 29 days ago 

এই গান আপনার এতটাই পছন্দ বারবার গাইতে গাইতে একদম মুখস্থ হয়ে গিয়েছে। এমন কিছু গান থাকে যার সাথে পুরোনো স্মৃতির অনেক মিল খুঁজে পাওয়া যায়। এই গান শুনে আমার কাছেও অনেক ভালো লেগেছে। আপনার কণ্ঠে শুনে আরও বেশি ভালো লেগেছে। ইমরানের গান আমার কাছে সবসময়ই ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি গান কভার করার জন্য।

 29 days ago 

সুন্দর মন্তব্য এবং আমার গানের প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 28 days ago 

ভাই, আপনার গান শুনেতো প্রশংসা করার ভাষাই হারিয়ে ফেললাম। কি দারুন গাইলেন, আপনার গান মুগ্ধ হয়ে শুনলাম। মনটা ভরে গেল আপনার গাওয়া গানটি শুনে। ইমরানের গান আমার কাছে ভীষণ ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি, এত সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য।

 28 days ago 

আমার গানের প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই. একসময় ইমরানের প্রত্যেকটি গান আমার খুব ভালো লাগতো এবং এখনো ভালোলাগা রয়ে গেছে.

 28 days ago 

আপনার মত আমার নিজেরও একটি খুব প্রিয় গান এটি। আমি নিজেও একটা সময় এই গানটি খুবই গুনগুন করে গাইতাম। আপনার কন্ঠে গানটি শুনে অনেক বেশি ভালো লাগলো। বিশেষ করে খালি গলায় গানটি শুনতে অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। সত্যিই ভাই আপনার গানের গলাটা অনেক বেশি সুন্দর । ইমরানের গান আমার এমনিতে অনেক বেশি ভালো লাগে ভাই। এত চমৎকার একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 28 days ago 

আমার গানের প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই. একসময় ইমরানের প্রত্যেকটি গান আমার খুব ভালো লাগতো এবং এখনো ভালোলাগা রয়ে গেছে. আপনাদের সামনে গান নিয়ে হাজির হব আশা করি আমার গান আপনাদের ভালো লাগবে আমি আমার সাধ্যমত সর্বোচ্চ দিয়ে গান গাওয়ার চেষ্টা করব ধন্যবাদ.

 28 days ago 

অবশ্যই ভাই আপনার পরবর্তী গান শোনার অপেক্ষায় রইলাম।

 28 days ago 

আমি চেষ্টা করব ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69093.99
ETH 3768.57
USDT 1.00
SBD 3.44