"চাহু মে ইয়ানা " আমার নিজের গলায় গেয়েছি

in আমার বাংলা ব্লগ17 days ago

আসসালামুআলাইকুম


২৫/০৪/২০২৪
বৃহস্পতিবার

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


"চাহু মে ইয়ানা " আমার নিজের গলায় গেয়েছি


আশা করছি সকলে ভালো আছেন আমিও ভালো আছি. যে গানটি আমি আপনাদের সামনে গিয়ে এনেছি এটি আসলেই একটি আমার ফেভারিট গান. এই গানটির ওপর আমার অন্যতম আকর্ষণ হচ্ছে এই মুভিটি. যখন এই মুভিটি বের হয়েছিল তখন আমি স্কুলে পড়তাম এবং এই মুভিটি দেখে আমি অনেক অনুপ্রাণিত হয়েছি. নেভিটির প্রত্যেকটি গানই আমার জানা এবং প্রত্যেকটি গানই আমার কাছে খুব ভালো লাগে. সম্ভবত ২০১০-১১ সালের দিকে গানটি বের হয়েছিল এই মুভির মাধ্যমে . মুভিটি তখন টপ রেঞ্জের ছিল দর্শকরা মুভিটি খুব পছন্দ করেছিল . আমি আশিকি টু মুভির সবগুলো গান প্রায় গাইতে পারি .

যেহেতু আমি আমার ভাষায় গান গাইনি তাই ভুল ত্রুটি হতে পারে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন আমি শুধুমাত্র চেষ্টা করেছি তাছাড়া বেশি কিছু না আমি একজন শিল্পী ও না. আপনাদের আনন্দ দেওয়ার এবং বিনোদন দেওয়ার জন্যই এই কার্যক্রম. তো চলুন শুরু করা যাক আমার গানের ইউটিউব লিংক আমি নিচে শেয়ার করছি.

তু হি ইয়ে মুজকো বাতা দে
চাহু মে ইয়ানা
আপ্নে তু দিল কা পাতা দে
চাহু মে ইয়ানা ।
ইত্না বাতা দু তুজকো
চাহাত পে আপনি মুজকো
ইউ তো নাহি ইকতিয়া
ফিরবি ইয়ে ছোচা দিল নে
আব জ লাগা হো মিলনে
পুচু তুজে এক বার ও
তু হি ইয়ে মুজকো বাতা দে
চাহু মে ইয়ানা
আপ্নে তু দিল কা পাতা দে
চাহু মে ইয়ানা । ২ বার

এছি কাভি পেলহে
হুহি না থি খায়েসে
ও ও কিসি ছে বি মিলনে
কি না কি থি খোসি সে
উলজান মেরি সুলজা দে
চাহু মে ইয়ানা
আখ আখও মে জাত তা দে
চাহু মে ইয়ানা


মেরি ছোটি ছোটি খাব হে
খাবো মে গিত হে
গিত ও মে জিন্দেগি হে
চা হাত হে পিত হে
আবি মে না দেখও খাবো
জিন মে না তু মিলে
লে খোলে হোত মেনে
আব তাক থি জ ছিলে
মুজকোনা জিত্না মুজ পে
উত্না ইজ দিল কো তুজপে
হনে লাগা ইতবার
তানহা লামহো মে আপ্নে
বুন্তে হো তেরে সাপ্নে
তুজহে হুয়া মুজকো পেয়ার
ও ও
পুছঙ্গি তুজকো কাবহি না
চাহু মে ইয়ানা
তেরে খাবো মে আব জিনা
চাহুমে কিউ না
গানের কথাগুলোর সোর্স

গান: চাহুন মে ইয়া নাফিল্ম: আশিকি 2
গায়ক: পলক মুছাল, অরিজিৎ সিং
সঙ্গীতঃ জিৎ গাঙ্গুলী
কথাঃ ইরশাদ কামিল
অভিনয়: আদিত্য রায় কাপুর, শ্রদ্ধা কাপুর
সঙ্গীত লেবেল: টি-সিরিজ.

steemit.png

Support @bangla.Witness by Casting your witness vote
VOTE @bangla.witness as witness witness_vote.png

OR
SET @rme as your proxy

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

steemit logo.gif

Sort:  
 17 days ago 

টুইটার প্রমোশন লিংক

https://x.com/mostofajaman55/status/1783217365423120436

 17 days ago 

বাহ ভাইয়া এত সুন্দর কন্ঠ গানটি শুনে মন জুড়িয়ে গেল। এই গানটি আমারও বেশ পছন্দের একটি গান। ব্যান্ড পার্টি ছাড়া গাইলেও যে এত সুন্দর লাগে আপনার কন্ঠে না শুনলে বুঝতে পারতাম না। অসাধারণ হয়েছে ভাইয়া। আপনার পরবর্তী গানের কভার শোনার জন্য অপেক্ষায় রইলাম ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 17 days ago 

অবশ্যই ভাই আমি চেষ্টা করব আপনাদের গান শোনানোর জন্য। সুন্দর মন্তব্য এবং উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61138.54
ETH 2920.26
USDT 1.00
SBD 3.54