পরিচয় পর্ব || আমার বাংলা ব্লগ কমিউনিটি

আসসালামু-আলাইকুম,

আশা করি সবাই ভালো আছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এটা আমার প্রথম লেখা। আমি মাঈনুল ইসলাম শোভন @mynulshovon ২রা ডিসেম্বর ১৯৯৬ সালে খুলনা বিভাগের বাগেরহাট জেলায় জন্মগ্রহণ করি।

20220527_142630.jpg

আমাদের ৪ সদস্যের পরিবার, আমার বাবা একজন ব্যবসায়ী, মা গৃহিণী।আমরা ২ ভাই। আমার ছোটো ভাই ৮ম শ্রেণীতে পড়ে। আমি ১ বছর বয়সে ঢাকা এসেছি। আমার পড়াশোনা সবকিছুই ঢাকাতে। তবে বর্তমানে কাজের জন্য আমি সুনামগঞ্জ থাকি।

আমি একজন সিভিল ইঞ্জিনিয়ার। আমি একটি প্রাইভেট পলিটেকনিক থেকে ডিপ্লোমা কোর্স সম্পন্ন করেছি। তারপর World University of Bangladesh থেকে BSc সম্পন্ন করেছি। বর্তমানে আমি সুনামগঞ্জের একটি ব্রিজ প্রজেক্টে সাইট ইঞ্জিনিয়ার হিসাবে কর্মরত আছি।

IMG_20210204_182310_254.jpg

আমি একজন বন্ধুপ্রিয় মানুষ। বন্ধুদের সাথে আড্ডা দেওয়া এবং ভিডিও গেমস খেলা আমার অন্যতম দুটি পছন্দের কাজ। এছারা নতুন নতুন জায়গা দেখতে, ঘুরতে এবং নতুন কিছু সম্পর্কে জানতে আমার খুবই ভাল লাগে। খেলাধুলার মধ্যে আমার সবচেয়ে পছন্দের খেলা ক্রিকেট ও ক্যারাম।

received_318434872038631.jpeg

আমি Steemit প্লাটফর্মে জয়েন করি ২০১৮ সালে। @hafizullah সহ আমরা ১২-১৫ জন একসাথে শুরু করি। কিন্তু পরবর্তীতে আমরা সবাই Steemit থেকে দূরে চলে যাই। অনেকদিন থেকেই আবার শুরু করার কথা ভাবছিলাম কিন্তু কর্মবেস্ততার কারণে সুযোগ হয়ে ওঠেনি। এখন শুরু করার পেছনে অনুপ্রেরণা হাফিজ ভাই।

46405184_2188283558158298_7254179159985881088_n.jpg

আশা করি আপনারা সবাই আমার পাশে থাকবেন। আমার পরিচয় পর্বের মধ্যে কোনরকম ভুল-ত্রুটি হলে সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাইকে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার পরিচয় পর্ব পড়ে খুবই ভালো লাগলো, আবার আপনি প্ল্যাটফর্মের ফিরে এসেছেন আপনাকে অনেক অনেক স্বাগতম এবং আমাদের কমিউনিটি তে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা, আমি আপনার আগামী দিনের শুভ কামনা করছি।

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার সাথে পরিচিত হতে পেরে খুব ভালো লাগলো ভাইয়া। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার জন্য শুভেচ্ছা রইল। আমার বাংলা ব্লগ কমিউনিটির আমরা সবাই একটি পরিবার। এখানে আমরা সবাই মিলেমিশে কাজ করি। আশা করি আপনিও মিলে মিশে কাজ করবেন।

ইনশাআল্লাহ

 2 years ago (edited)

@mynulshovon
আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 2 years ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ এ স্বাগতম জানাচ্ছি ভাইয়া। আপনার পরিচিতি পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার পরিচয় আমাদের মাঝে শেয়ার করেছেন। আশা করব আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আপনি কাজ করবেন। ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ আপু

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম, অনেক সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। এভাবেই দক্ষতা দিয়ে ব্লগিং করে যাবেন, আশাকরি ভালো কিছু হবে।
ধন্যবাদ আপনাকে।

আপনাকেও ধন্যবাদ

 2 years ago 

আপনার পরিচিতি পর্ব পড়ে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে বিস্তারিত ভাবে আপনার সম্পর্কে আমাদের জানিয়েছেন। আপনার সাফল্য কামনা করছি। আশা করি আপনার ব্লগিং জার্নি সুন্দর হবে। ❣️❣️

ইনশাআ্ল্লাহ

 2 years ago 

আপনি তো তাহলে অনেক পুরনো ইউজার ভাই। তবে আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানাচ্ছি। আর আপনার পরিচয় পর্ব জেনে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনি হাফিজ ভাইয়ের মাধ্যমে আমাদের এই পরিবারের সন্ধান পেয়েছেন আর দোয়া করি আপনি যেন আমাদের এই পরিবারের একজন গর্বিত সদস্য হয়ে থাকতে পারেন।

জি, ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে অনেক ভালো লাগলো। হাফিজ ভাই এর মাধ্যমে আজকে আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আসতে পেরেছেন এটা সত্যি অনেক ভালো একটা বিষয়। হাফিজ ভাই যখন আপনার সাথে আছে তাহলে আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ম কানুন গুলো অনুসরন করতে আপনার কষ্ট হবে না।

জি ভাই, দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 71342.73
ETH 3809.46
USDT 1.00
SBD 3.49