You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে আমার রেসিপি ||পাঙ্গাস মাছ দিয়ে শিমের বিচির মজাদার রেসিপি।

in আমার বাংলা ব্লগlast year

এই রেসিপিটা আমার খুবই পছন্দ। যেকোনো মাছ দিয়ে শিমের বিচি রান্না করলে খেতে ভীষণ ভালো লাগে। আর আপনার রেসিপিটি দেখে বুঝতে পারছি বেশ মজা করেই খেয়েছেন তাহলে। আপনি পাঙ্গাস মাছ দিয়ে এই রেসিপিটি তৈরি করেছেন দেখে আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। পাঙ্গাস মাছ দিয়ে যেকোনো রেসিপি রান্না করলে এমনিতে কিন্তু খেতে ভীষণ ভালো লাগে। বেশ ভালোই মজাদার ছিল রেসিপিটি দেখে বুঝতে পারছি।

Sort:  
 last year 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাঙ্গাস মাছ দিয়ে যেকোনো রেসিপি তৈরি করলে খেতে খুবই সুস্বাদু হয় আর এই রেসিপিটা তো খুবই সুস্বাদু হয়েছিলো। আপনার এত সুন্দর মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64160.97
ETH 3145.28
USDT 1.00
SBD 3.86