ডিজিটাল আর্টের মাধ্যমে কিউট একটি ভাল্লুকের চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projsnject 84.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে কিউট একটি ভাল্লুকের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত ভাল্লুকটির মুখ চোখ কান এবং বডির কিছু অংশ এঁকে নিলাম।

Untymsitled.pngUntitmualed.png

Untitsmuled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর ভাল্লুকটির হাত পেট এবং হাতে ফুল ও মৌমাছি এবং একটি লেডিবাগ এঁকে নিলাম।

Untitkywled.pngjsUntitled.png

Untitusled.png


তৃতীয় ধাপঃ

এরপর ভাল্লুকের দুই পাশে কিছু ফুলের ডিজাইন শুরু করলাম, নানান রকম ফুল পাতা সহকারে এঁকে নিলাম এবং ভাল্লুকটির কিছু অংশ কালার করে নিলাম ।

Untlditled.pngUkkentitled.png

Untjditled.png

চতুর্থ ধাপঃ

এরপর ভাল্লুকটি পরিপূর্ণভাবে কালার করে নিলাম এবং হাতে থাকা ফুলগুলো এবং মৌমাছি ও লেডিবাগ পোকার মধ্যেও কালার করে নিলাম।

Untnstitled.pngUntjksitled.png

Untitksled.png

পঞ্চম ধাপঃ

তারপর ভাল্লুকটির দুই পাশে যে ফুলগুলো এঁকে ছিলাম সেগুলো বিভিন্ন কালারে পরিণত করলাম, এবং অতিরিক্ত কিছু ফুল এবং ভাল্লুকের মুখে একটি ঘাস এঁকে সেখানে কালার করে নিলাম। এরপর পিছনের ব্যাকগ্রাউন্ড টি পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

SAVE_20220819_124411.jpgSAVE_20220819_124402.jpg

Projsnject 84.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  

ডিজিটাল আর্টের মাধ্যমে কিউট একটি ভাল্লুকের চিত্রাংকন। দেখে আমার অনেক ভালো লাগছে আপনার ডিজিটাল ভাল্লুক চিত্র অঙ্গন দেখে। সত্যি প্রথম থেকেই শেষ পর্যন্ত ধাপ গুলো অনেক সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন এবং কালার কমবিশনটা সব থেকে আমার কাছে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর প্রশংসার মাধ্যমে মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদা এই কামনা করি

 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাল্লুক এর চিত্র অঙ্কন করেছেন। এই কিউট চিত্র অঙ্কন দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন, অসাধারণ ছিল।

 2 years ago 

ভালোবাসা নিবেন ভাই আপনি অনেক সুন্দর সুন্দর আর্ট করেন আমি দেখতে পাই ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

ভাইয়া জাস্ট অসাধারণ হয়েছে আপনার কিউট ভাল্লুকের ডিজিটাল আর্টি, একদম সত্যি কারের ভাল্লুক গুলোর মতো লাগতেছে, সত্যি আপনার ডিজিটাল আর্টের প্রশংসা না করে পারলাম না, এতো সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিউট একটি ভাল্লুকের চিত্রাংকন খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক ভালো লাগে। আপনি আজকের আর্টিও খুব সুন্দর ভাবে দক্ষ ভাবে অংকন করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ইউনিক আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করি ভাই ভালো কিছু আপনার সাথে তুলে ধরার জন্য আর আপনাদের ভালো লাগলে সেটাই সার্থকতা ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিউট একটি ভাল্লুকের চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে ভাইয়া। ভাল্লুকটি দেখতে বেশ কিউট। আর তার লেডি ব্যাগটিও অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর এই ডিজিটাল আর্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এবং অনেক খুশি হলাম যে আপনার কাছে চিত্রাংকনটি ভালো লেগেছে সে জন্য, ভালো থাকবেন।

 2 years ago 

বেশ সুন্দর একটি ভাল্লুকের ডিজিটাল আর্ট করেছেন। আর্টের চারপাশে খুব সুন্দর আমার ডিজাইনও করেছেন। সব মিলিয়ে পুরো আর্ট বেশ আকর্শনীয় হয়েছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকবেন

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিউট একটি ভাল্লুকের চিত্রাংকন চমৎকার হয়েছে ভাইয়া। সত্যি ভাইয়া আপনার দক্ষতা দেখলে মুগ্ধ হয়ে যাই। অসাধারণ ভাবে আপনি ডিজিটাল আর্টের মাধ্যমে এই ভাল্লুকের চিত্রটি অঙ্কন করেছেন এজন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে সাপোর্ট করে যাওয়ার জন্য এভাবে সবসময় পাশে থাকবেন এই কামনা করি

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আঁকা ভাল্লুক টি আসলেই অনেক কিউট হয়েছে। ডিজিটাল আর্টের মাধ্যমে আঁকা যেকোনো জিনিসই দেখতে অনেক সুন্দর লাগে আমার কাছে ।আপনি খুব সুন্দর করে ভাল্লুকটি এঁকেছেন সত্যি ভাল্লুকটি দেখতে খুব ভালো লাগছে।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুবই আনন্দিত হলাম এবং ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য

 2 years ago 

কিউট ভাল্লুকের চিত্রাংকন টা চমৎকার হয়েছে। সবসময় এর মতো আপনি সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন।যা দেখে খুবই ভালো লাগে। ভাল্লুকের কালার কম্বিনেশন টা দারুন হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার এই চিত্রাংকন এর সুন্দর প্রশংসা করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

কিউট একটি ভাল্লুকের দারুন চিত্র অঙ্কন করেছেন ।সত্যিই এই ধরনের নিখুঁত কাজগুলো করতে হলে অনেক দক্ষতার প্রয়োজন হয়। যেটা আপনি প্রতিনিয়ত প্রমাণ করে চলেছেন।

 2 years ago (edited)

আপনাদের এত সুন্দর সুন্দর মন্তব্য পেলে অনেক ভালো লাগা কাজ করে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 70586.26
ETH 3763.77
USDT 1.00
SBD 3.79