আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি 🌻

in আমার বাংলা ব্লগ16 days ago

IMG20240408164750_00.jpg

আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে আমার তোলা কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আসলে ফুলের ফটোগ্রাফি করতে আমার বেশ ভালো লাগে ৷ ফুল দেখলেই ফটোগ্রাফি করার ইচ্ছে করে ৷ কিছু দিন আগে আমি একটি মেলায় ঘুরতে গেছি ৷ বেশ বড়ই ছিলো মেলাটি ৷ সেখান বিভিন্ন দোকানপাট বসেছে ৷ তার মাঝে আর্টিফিশিয়াল ফুলের দোকানও ছিলো বেশ কিছু ৷ মেলায় ঘোরাঘুরি করার সময় এসব ফুলের দোকানে চোখ যায় আমার ৷ আমি থেমে আর্টিফিশিয়াল ফুল গুলোর সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি কিছু ফটোগ্রাফি করে নেই ৷ আজ আমি সেই ফটোগ্রাফি গুলোও আপনাদের মাঝে তুলে ধরবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20240408164948_00.jpg

IMG20240408164919_00.jpg


আসলে সেখানে বিভিন্ন ধরনের আর্টিফিশিয়াল ফুল ছিলো ৷ যার প্রত্যেকটাই দেখতে অসম্ভব সুন্দর এবং আর্কষনীয় ৷ ফুল গুলো দেখে বোঝার উপায় নেই যে এই গুলো আর্টিফিশিয়াল ভাবে তৈরি ৷ সেখানে বেশ আর্টিফিশিয়াল ফুলের দোকান ছিলো ৷ প্রত্যেকটা দোকানে অসংখ্য ফুল ছিলো বিভিন্ন প্রকার ৷ ফুল গুলো দেখে অনেক ভালো লাগে আমার ৷ এবং পাশাপাশি কিছু ফটোগ্রাফি করে নেই ৷


IMG20240408164912_00.jpg

IMG20240408164856_00.jpg


আর্টিফিশিয়াল ফুল গুলোর মাঝে ছিলো গোলাপ ফুল , ডালিয়া , সূর্যমুখী সহ আরো অনেক প্রকার ৷ যার প্রত্যেকটিই দেখতে অসম্ভব সুন্দর ৷ যদিও আমি ফুলের নাম খুব একটা জানি না ৷ তবে এখানে নাম জানা অজানা বিভিন্ন আর্টিফিশিয়াল ফুল ছিলো ৷ ফুল গুলোর কালার এবং সৌন্দর্য বেশ উজ্জল এবং চমৎকার ৷


IMG20240408164944_00.jpg

IMG20240408164906_00.jpg


অনেকেই এই ফুল গুলো তাদের প্রয়োজন অনুযায়ী কিনে নিয়ে যাচ্ছে ৷ এই ফুল গুলো দিয়ে ঘর সাজানোর পাশপাশি বিভিন্ন জায়গা সৌন্দর্য বৃদ্ধির কাজে লাগানো যেতে পারে ৷ যদিও আমার ফুল কেনা হয়নি , তবে ফুল গুলোর সৌন্দর্য্য উপভোগ করতে পেরে অনেক ভালো লেগেছে ৷ এবং কেনার ইচ্ছেও হয়েছে , তবে কেনা হয়নি ৷ আমি বেশ কিছুক্ষণ সময় ধরে এই ফুল গুলোর সৌন্দর্য্য উপভোগ করি এবং বেশ কিছু ফটোগ্রাফি করি ৷ যদিও আজ সব ফটোগ্রাফি শেয়ার করা হয়নি ৷ অন্য আরেক দিন আরো কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করে নিবো আপনাদের মাঝে ৷ কারণ এই ফুল গুলোর আমি অসংখ্য ফটোগ্রাফি করেছি , যার প্রত্যেকটাই ছিলো আলাদা এবং অসম্ভব সুন্দর ৷ এক সাথে এতো ছবি শেয়ার করা সম্ভব নয় ৷ তাছাড়া দেখতেও তেমন ভালো লাগবে না ৷


IMG20240408164758_00.jpg

IMG20240408164938_00.jpg


যাই হোক , সব মিলিয়ে ভীষণ ভালো লাগে এই আর্টিফিশিয়াল ফুল গুলোর সৌন্দর্য উপভোগ এবং ফটোগ্রাফি করতে পেরে ৷ ফুল গুলো দেখতে কিন্তু অসম্ভব সুন্দর এবং আর্কষনীয় ৷ আমার কাছে ভীষণ ভালো লেগেছে এই ফুল গুলোর ফটোগ্রাফি করতে পেরে ৷ আপনাদের কাছে আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো কেমন লেগেছে আশা করু সবাই তা মন্তব্য করে জানাবেন ৷


IMG20240408164934_00.jpg

IMG20240408164744_00.jpg


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আবার কথা হবে , দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ছবিঃ আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি 🌻
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 24/04 2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 16 days ago 

আর্টিফিশিয়াল ফুলের খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আর্টিফিশিয়াল ফোন গুলো আসলে অনেক সুন্দর হয়ে থাকে। আর এই কারণেই মানুষেরা ঘর সাজানোর জন্য আর্টিফিশিয়াল ফুল ব্যবহার করে।

 16 days ago 

আর্টিফিশিয়াল ফুলের অসাধারণ ফটোগ্রাফি করেছেন দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে এই আর্টিফিশিয়াল ফুল গুলো দেখে মনে হচ্ছে সত্যিকারের ফুল। মানুষের তৈরি এই সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো।

 15 days ago 

আজকে আপনি বেশ সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছেন। মেলাতে গেলে আর্টিফিশিয়াল ফুলের দোকান অনেক দেখা যায়। তবে এই ফুলগুলো সুগন্ধ না থাকলেও দেখতে বেশ ভালই লাগে। এবং এই ফুলগুলো দিয়ে ঘর সাজালে দেখতে বেশ ভালোই লাগে। আর এই ফুলগুলো সহজে নষ্ট হয় না। তবে আপনি খুব সুন্দর করে আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 15 days ago 

বতর্মানে আসল ফুলের চেয়ে আর্টিফিসিয়াল ফুলের চাহিদা বেড়েছে। যদিও এর কিছু কারণ আছে দাম কম নষ্ট হয় না। তবে আসল ফুলের সঙ্গে আর্টিফিসিয়াল ফুলের তুলনা হয় না। আর্টিফিসিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো বেশ দারুণ করেছেন ভাই। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 14 days ago 

বেশ চমৎকার কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে অসাধারন লাগে। তাছাড়া এই ফুল গুলো ঘরের ভিতর সাজিয়ে রাখলে ঘরের সৌন্দর্য অনেকটাই বেড়ে যায়। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 11 days ago 

খুবই সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ঘর সাজানোর জন্য ঘরে সৌন্দর্য বৃদ্ধি করার জন্য আর্টিফিশিয়াল ফুল খুবই ভালো ব্যবহার করা যায় আর ঘর সাজালে দেখতে অনেক বেশি সুন্দর লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62916.93
ETH 3028.97
USDT 1.00
SBD 3.67