"আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা - ২৯|শেয়ার করো তোমার পেইন্টিং/ড্রয়িং দক্ষতা-নতুন বছরের নতুন ব্যানার

in আমার বাংলা ব্লগlast year
659AE6D5-0AB5-45E3-9C2C-AA549C93BED4.png

ব্যানার ক্রেডিট: @hafizullah ভাই


আসসালামু আলাইকুম,

আশা করছি সকলেই খুব ভালো এবং সুস্থ রয়েছেন। আজকে আমি চলে এসেছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে,আমাদের নতুন কনটেস্ট।কন্টেস্ট মানেই মজা আর আমার বাংলা ব্লগের কনটেস্ট মানেই দারুণ কিছু। তা তো আপনারা ইতিমধ্যেই বুঝতে পারছেন,কতোটা মজা হবে এবং আমরা দারুণ দারুণ কিছু দেখতে পাবো। আমার তো মনে হয় টাইটেল দেখেই ইতিমধ্যে আপনারা সবাই বুঝেও ফেলেছেন যে আমি আজকে কোন কনটেস্টের বিষয় নিয়ে কথা বলবো।

প্রথমত আমি আজকে আপনাদের সামনে ঘোষণা করতে এসেছি আমার বাংলা ব্লগ কমিউনিটির - ২৯ তম প্রতিযোগিতা কিংবা কনটেস্টের বিষয় এবং নিয়ামবলী নিয়ে।

আমরা কমবেশি সকলেই আর্ট/ড্রয়িং করতে খুব বেশি ভালোবাসি। আর আমার তো মনে হয় আমার বাংলা ব্লগবাসী আর্ট/পেইন্টিং এর দিকে একটু বেশিই আকর্ষণ বোধ করে সব সময়। কারণ আমাদের মধ্যে রয়েছে অসাধারণ অসাধারন কিছু আর্টিস্ট যা আমরা ইতিমধ্যে অনেকবারই প্রমাণ পেয়েছি। তো আজকের এই কনটেস্টে বিশেষভাবে আর্টিস্টদের জন্যই এবং অবশ্যই এই কমিউনিটির সকল মেম্বারদের জন্যেও। আচ্ছা খুব বেশি কি সাসপেন্স বাড়িয়ে ফেলছি এবার?তাহলে এবার মূল কথাতে চলে আসি।

আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এবারের কনটেস্ট এর মূল বিষয় , "শেয়ার করো তোমার পেইন্টিং কিংবা ড্রয়িং দক্ষতা - নতুন বছরের নতুন ব্যানার।"

আর্টের মূল বিষয় থাকবে আমার বাংলা ব্লগ অর্থাৎ আপনি আমার বাংলা ব্লগকে ঘিরে অর্থাৎ আমার বাংলা ব্লগকে মূল বিষয় করে, সুন্দর আর্ট করার মাধ্যমে এ ড্রয়িং প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন,তবে ডিজিটাল আর্ট গ্রহণযোগ্য নয়।ডিজিটাল আর্ট ছাড়া যেকোনো ধরণের আর্ট গ্রহণযোগ্যতা পাবে।


আমাদের এখানে আমরা যতোজন মেম্বার রয়েছি আমরা সকলেই কখনো না কখনো আমার বাংলা ব্লগ কে নিয়ে খুব দারুণ কিছুই চিন্তা করেছি এবং মানুষের কল্পনার জগতের কিন্তু কোনো শেষ নেই। সেই কল্পনার জগত থেকেই সাজিয়ে তুলুন আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ে আপনার সুন্দর চিন্তাটি এবং সেই কল্পনাকে তুলির আঁচড় কিংবা রঙ পেন্সিল দিয়ে রূপ দিয়ে দিন আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ২৯ এর জন্যে।

আমি অসম্ভব আর্ট প্রেমী একজন মানুষ,তাই এবারের প্রতিযোগিতা নিয়ে আমি খুব এক্সাইটেড।তাহলে চলুন,দেখিয়ে দিন আপনার আমার বাংলা ব্লগ নিয়ে করা সেরা পেইন্টিংটি এবং জিতে নিন পুরষ্কার।আশা করছি,আমরা এবার আমার বাংলা ব্লগ নিয়ে সেরা পেইন্টিং টি পেতে যাচ্ছি।সে সাথে এটাও আশা করছি যে সকলেই অংশগ্রহণ করবেন।সকলের জন্যে রইল শুভকামনা এবং ভালোবাসা।

নির্দেশিকাঃ


  • প্রতিযোগিতাটি শুধুমাত্র আমার বাংলা ব্লগ এর সদস্যদের জন্য।

  • পোষ্টটি অবশ্যই আমার বাংলা ব্লগ এর মাধ্যমে করতে হবে।

  • আপনার "শেয়ার করো তোমার পেইন্টিং কিংবা ড্রয়িং দক্ষতা - নতুন বছরের নতুন ব্যানার" - এ কমপক্ষে ২০০ শব্দ থাকতে হবে।

  • Plagiarism নিষিদ্ধ , তাই Plagiarism পাওয়া গেলে অংশগ্রহণ বাতিল বলে গণ্য হবে।

  • কারো লেখা কিংবা ফটোগ্রাফি কপি করা যাবে না।

  • কপিরাইট ফটো ব্যবহার করলে সোর্স উল্লেখ করতে হবে।

  • পোষ্ট করার পর আর এডিট করা যাবে না , সুতরাং ভালোভাবে রিভিউ করে পোষ্ট করতে হবে।

  • অংশগ্রহনের সময়সীমা ২৬ জানুয়ারী, ২০২৩ সকাল ৯টা পর্যন্ত (বাংলাদেশী সময়)। নির্দিষ্ট সময়ের পর অংশগ্রহণ বাতিল বলে গণ্য হবে।

  • আপনার প্রথম পাঁচটি ট্যাগ এর মধ্যে অবশ্যই #abbcontest-29, #diy-contest এবং #amarbanglablog এই তিনটি ট্যাগ ব্যবহার করতে হবে।

  • ১০% এর বেশী বানান ভুলের কারনে অংশগ্রহণ বাতিল গণ্য হতে পারে, সুতরাং এই ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

  • আপনাকে অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি subscribe করতে হবে এবং পোস্টটি Re-steem করতে হবে।

  • আপনার অংশগ্রহণের পোস্টের লিংকটি এই পোস্টের নিচে কমেন্ট করার মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

পুরস্কারঃ


  • প্রথম স্থান অধিকারী - ৩৫ স্টিম
  • দ্বিতীয় স্থান অধিকারী - ২৫ স্টিম
  • তৃতীয় স্থান অধিকারী - ২০ স্টিম
  • চতুর্থ স্থান অধিকারী - ১৪ স্টিম
  • পঞ্চম স্থান অধিকারী - ১২ স্টিম
  • ষষ্ঠ স্থান অধিকারী- ১০ স্টিম
  • সপ্তম স্থান অধিকারী- ৯ স্টিম
  • বিশেষ পুরস্কার- ১৫ স্টিম

এই প্রতিযোগিতার বিচারক মন্ডলীর দায়িত্বে থাকবেনঃ


IDDesignationRole
@rmeFounderInfrastructure development & all programming works
@blacksCo-FounderAll administrative works
@winklesExecutive Admin India RegionAll administrative works in India region
@hafizullahExecutive Admin Bangladesh RegionAll administrative works in Bangladesh region
@swagata21Community Admin India RegionAll administrative works in India region
@nusuranurCommunity Admin Bangladesh RegionAll administrative works in Bangladesh region
@rex-sumonRegulatory compliance AdminControl the quality of entire community
@moh.arifWitness & Dev Team AdminAll administrative works in Witness & Dev Team
@shuvo35Social Media & Marketing AdminAll administrative works in Social Networking


প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে, আগামী ২৬ জানুয়ারী, ২০২৩ইং রোজ বৃস্পতিবার, ইন্ডিয়ান সময় রাত ৮.৩০ মিনিটে, বাংলাদেশ সময় রাত ৯.০০ টায়। আমার বাংলা ব্লগ কমিউনিটির voice Hangout এর মাধ্যমে।


প্রতিযোগিতার স্পন্সর আমার বাংলা ব্লগের সকল এ্যাডমিন।



This is your beloved @nusuranur.


8FF7198D-D313-4FC3-ADE4-05C262C64B9E.png

Sort:  
 last year 
আমার অংশগ্রহণ

Polish_20230123_210301315~2-01~2.jpeg

পোস্ট লিংক

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সর্বপ্রথম অ্যানাউন্সমেন্ট এ এই কনটেস্ট দেখলাম। তার পরপরই চলে এলাম পোস্ট পড়তে। কারন আমার সবচেয়ে প্রিয় একটি কাজ হল পেইন্টিং করা। আর এর একটা কনটেস্ট চলে এসেছে তাও আবার আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ নিয়ে। আমি তো চিন্তায় পড়ে গেলাম আপু। নিজের সেরাটা কিভাবে উপস্থাপন করবো আমি সেটাই ভাবছি। তবে চেষ্টা করব নিজের সর্বোচ্চটা দিয়ে একটি পেইন্টিং উপহার দেয়ার।

 last year 

একটি অসাধারণ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। তবে আর্ট যেহেতু এতো ভালো পারিনা তাই চিন্তায় পরে গেলাম। দেখা যাক কি করা যায়, তবে ভালো লাগছে অনেক সুন্দর সুন্দর আর্ট দেখতে পাবো এবার। সবার জন্য অগ্রিম শুভ কামনা রইলো 🤗

 last year 

এবারের প্রতিযোগিতার বিষয়বস্তু দারুণ হয়েছে। আমার বাংলা ব্লগকে ঘিরে দারুন দারুন আর্ট পোস্ট দেখতে পাবো আমরা। আসলে ভিন্ন ধরনের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে সবাই নিজের দক্ষতা তুলে ধরবে। আশা করছি সবাই অংশগ্রহণ করবে।

 last year 

খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করা হলো। আশা করি আমার বাংলা ব্লগের ক্রেয়েটিভ ব্লগাররা এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে তাদের সেরাটা দেওয়ার চেষ্টা করবে। আর সেই চেষ্টার মাধ্যমে তাদের নিজেদের সেরাটা তারা অর্জন করে নিতে পারবে এবং নিজের কল্পনাকে তুলির আঁচড় কিংবা রঙ পেন্সিল দিয়ে রূপ দিয়ে আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ২৯ এ নিজের অংশ গ্রহণ নিশ্চিত করবে।

 last year 

একটু মন খারাপ হলো কারণ আমি আর্ট করতে পারি না 🥹
যাইহোক নতুন নতুন চমক দেখার অপেক্ষায় রইলাম 💞

 last year 

এবারের প্রতিযোগিতা দেখে অনেক বেশি আনন্দিত হলাম। কারণ আপনারা সবাই জানেন আমি পেইন্টিং করতে সবথেকে বেশি পছন্দ করি। আর নিজের পছন্দের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে দেখে ভালো লাগলো। আমি তো নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব। আমার মত নিশ্চয়ই সবাই নিজের সেরাটা দিয়ে উপস্থাপন করার চেষ্টা করবে। আমার বাংলা ব্লগ নিয়ে সবার আর্ট গুলো দেখতে নিশ্চয়ই ভালো লাগবে। আশা করি সবাই দারুন দারুন কিছু উপস্থাপন করবে।

 last year 

সামনে যে খুব ভালো কিছু দেখতে যাচ্ছি,এ নিয়ে কোনো সন্দেহ নেই।কারণ এই কাজে অনেক দক্ষ লোকজন আছে আমাদের কমিউনিটিতে।
শুভ কামনা রইলো সবার জন্য।

 last year 

অনেক সুন্দর একটি প্রতিয়োগিতার আয়োজন করা হয়েছে ৷ আশা করি নতুন কিছু দেখতে পারবো এই প্রতিয়োগিতার মাধ্যমে ৷ আমি নিজেও এই প্রতিয়োগিতায় অংশগ্রহণের চেষ্টা করবো ৷ ধন্যবাদ আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এতো সুন্দর একটি প্রতিয়োগিতায় আয়োজন করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62795.05
ETH 2941.10
USDT 1.00
SBD 3.55