৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-৪

in আমার বাংলা ব্লগ23 days ago
আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

IMG-20240106-WA0000.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়।প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ৫৮৩ স্টিম রয়েছে। এই ৫৮৩ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ৩৭৭১ স্টিম

Screenshot_20240428-114016.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20240428-114250.jpg



এখন আমার এস.পি হলো ৩৮২১ স্টিম

Screenshot_20240428-115829.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার।সিজন-৪ এ আমি টার্গেট নিয়েছি ৫০০০ এস.পি পূর্ণ করার। ডিসেম্বর মাসে যদি আমি ৫ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ৩৮২১ স্টিম। তাহলে ৫ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ১১৭৯ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার কারণে আমি টার্গেট ডিসেম্বর কমপ্লিট করতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

আল্লাহ হাফেজ
250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 23 days ago 

সিজন-৪ এ আপনি ৫০০০ এস.পি পূর্ণ করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগল। ঠিকই বলেছেন আপু, নির্দিষ্ট একটা টার্গেট ফিক্সড করলে সেই টার্গেট পূরণ করা সহজ হয়। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

 23 days ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। তাছাড়া আপনি পাওয়ার আপের গুরুত্ব বুঝে। নিয়মিত পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন যেটা জানতে পেরে ভীষণ ভালো লাগলো। তাছাড়া পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত সফলতা পাওয়া সম্ভব। যাই হোক আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো।

 23 days ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানা কাজ। ধন্যবাদ আপনাকে আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকুন।,

 23 days ago 

প্রতি সপ্তাহের মত করে আপনি আজও ৫০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃ্দ্ধশালী করা । আর পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট কে সমৃদ্ধ করে তুলা আমাদের সবারই উচিত। যেই কাজটি আপনি প্রতি সপ্তাহেই করে যাচ্ছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 23 days ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 23 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার বুঝতে পেরেছে পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ। আপনি সেই ধারাবাহিকতায় প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন দেখে বেশ ভালো লাগছে আপু। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত পাঁচ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 23 days ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। আর আপনি প্রতিনিয়ত সক্ষমতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছেন। আশা করছি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপু। আপনার জন্য শুভেচ্ছা থাকলো।

 23 days ago 

পাওয়ার আপ হলো নিজের সক্ষমতা। আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করছি আপনি খুব তারাতাড়ি ৫০০০ এস পি পরিপূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু ভালো থাকবেন।

 23 days ago 

প্রতি সাপ্তাহিক ধারাবাহিকতা ধরে রেখে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 23 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে আপ করতে হবে। পাওয়ার যত বৃদ্ধি করবো আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।এই কামনা করি আমরা পাওয়ার আপকে ভালোবাসি।