You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৪৪

in আমার বাংলা ব্লগlast year

কবিতার কথা শুনলেই আমার
তোমার ছবি ভাসে হৃদয়ে,
ছন্দের কথা ভাবলেই আমার
তোমার স্নিগ্ধতা জড়িয়ে ধরে।

কবিতার ছন্দের যাদুতে
আমি তোমায় কল্পনা করি
হৃদয়ের কল্পনায় আমি
শুধু তোমাকেই অনুভব করি।

আমার কল্পনার ক্যানভাসে,
এসো তুমি হাজার রঙ হয়ে।
সব রং মিলে মিশে হোক একাকার;
তুমিই হও আমার শেষ পারাবার।

আমার কবিতায় তুমিই হও সনেট-
তোমার ছোঁয়ায় হোক অষ্টক ও ষষ্ঠক দুই এক।
শব্দজ্বাল বোনো তুমি,ভরো এ হৃদয়ের পাতা,
দুজনে মিলে লিখব, একসাথে প্রেমের জয়গাঁথা।

Sort:  
 last year 

ওরে বাবা, পুরো কবিতার ইতিহাস লিখে ফেললেন মনে হচ্ছে।

 last year 

ধন্যবাদ স্যার আপনাকে। 💕

 last year 

অনেকদিন পর দিদি আপনার কবিতার কিছু লাইন দেখতে পেলাম। বেশ ভালই কবিতার লাইন গুলো লিখেছেন।

 last year 

ধন্যবাদ ভাই।

 last year 

এযেনো সনেটের ছড়াছড়ি। তবে দারুন লিখেছেন আপনি। আপনার মনের ক্যানভাসে সে যেন হাজারো রং হয়ে আসে এই প্রত্যাশাই করি। অনেক অনেক সুন্দর হয়েছে।

 last year 

ধন্যবাদ বোন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68586.22
ETH 3911.83
USDT 1.00
SBD 3.63