রেনডম ফটোগ্রাফি পোস্ট - পর্ব ০৭

কেমন আছেন বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


এই পোস্টে আমি আমার তোলা কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করবো। ছবিগুলো বিভিন্ন সময় বিভিন্ন পরিস্থিতিতে তুলেছিলাম। আশা করি ছবিগুলো আপনাদের ভালো লাগবে।

IMG_20240324_110932.jpg

এই ছবিটি কয়েকদিন আগে আমাদের শহরের নিউমার্কেট থেকে তুলেছিলাম। মার্কেটে গিয়ে দেখি সেখানে একজন ফুল বিক্রেতা বসে রয়েছেন। যদিও রোজার দিনে ফুলের বেচাকেনাটা অনেক কমে যায়। বিয়ে-শাদী বা কোন অনুষ্ঠান ছাড়া তেমন একটা ফুল বেচাকেনা হয় না।

IMG_20240325_002418.jpg

কয়েকদিন আগে আমার এলাকা থেকে এই ছবিটি তুলেছিলাম। রাতের বেলা হঠাৎ করে আমার একটা ওষুধ শেষ হয়ে গিয়েছিলো। তখন বাজে রাত সাড়ে বারোটা। দোকানটি বাসার কাছে হওয়ায় আর দোকানের মালিক আমার পরিচিত হওয়ায় তাকে ফোন দিয়ে দোকান খুলতে বলি। তারপর সেখান থেকে গিয়ে ওষুধ কিনি। তখনই ছবিটি তুলেছিলাম।

IMG_20240326_051739.jpg

এই ছবিটি তুলেছিলাম ভোর রাতের দিকে আকাশে চমৎকার চাঁদ দেখা যাচ্ছিল তখন। চিন্তা করলাম চাঁদের একটা ছবি তুলে নেই। আমি এর আগে কখনো এমন সময় ছবি তুলিনি। দৃশ্যটা দেখে ভালো লেগেছিলো তাই ছবিটি তুলেছিলাম।

আজকের মত এখানেই শেষ করছি। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে অন্য কোন নতুন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইস | HONOR 90

---|---

স্থান | ফরিদপুর


ধন্যবাদ

Sort:  
 20 days ago 

নিউমার্কেট গিয়ে ফুল বিক্রেতার ছবি তুলেছেন সেটা আর রাতের বেলায় চাঁদের সৌন্দর্য এই দুইটা ফটোগ্রাফি আমার কাছে খুবই সুন্দর লেগেছে। স্বচ্ছ ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 69715.93
ETH 3772.35
USDT 1.00
SBD 3.77