You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ২০১ || ধরুন আপনার ভালোবাসায় তৃতীয় পক্ষ ঢুকে গেছে, তখন কি করবেন।

in আমার বাংলা ব্লগ11 months ago

আমি আমার ভালোবাসার মানুষকে প্রচন্ড ভালোবাসি। তৃতীয় কোনো ব্যাক্তি যদি তার মধ্যে ঢোকার চেষ্টা করেছে, তাহলে তার কপালে অনেক দুঃখ আছে। আমি যেমন ভালো তেমনই প্রচন্ড পরিমাণে রাগী, তাই শুধু অপেক্ষায় থাকবো তার মুখ ফুটে কিছু বলার। তারপর যেই মুখ দিয়ে বলবে চড়িয়ে চড়িয়ে সেই মুখের সব দাঁত ভেঙ্গে দেবো যাতে আর ওই কথা বলতে না পারে। খুব বদমাইশ প্রকৃতির হয় এইসব মেয়েগুলো অন্যের সংসারে ঢুকে আগুন জ্বালায়। আগুন ধরানোর জন্য এদের আসলে অন্যের ভালোবাসার মানুষই চোখে পড়ে। খুব বাজে এরা খুব বাজে।

একজনের উপর অনেক রাগ ছিল, শুভ ভাই প্রশ্নটা করেছেন বলে, রাগের কিছুটা বহিঃপ্রকশ করতে পেরে একটু ভালো লাগছে।

Sort:  

হা হা হা.... এটা সেরা ছিল। হাসতে হাসতে খাট থেকে পড়ে গেছি।😂

 11 months ago 

আমার মনে আরও অনেক বেশী রাগ আছে, সেটা এখানে প্রকাশ করতে পারলাম না,😤।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.029
BTC 66886.68
ETH 3522.00
USDT 1.00
SBD 3.18