চোখের দরজা খুলে মনের পর্দা তুলে। গানটি কভার রাব্বি আর এস



আসসালামুয়ালাইকুম



সবাইকে শুভেচ্ছা 🌺 ও অভিনন্দন। সকলেই কেমন আছেন। আশা করি সকলেই সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি।


IMG_20220608_123843.jpg


প্রিয় বন্ধুরা-আজ আমি আপনাদের জন্য খুবই জনপ্রিয় একটি গান নিয়ে এসেছি। গানটি একসময় যেখানে সেখানে শোনা যেত। গানের প্রতিটি শব্দই যেন ভালোলাগা ভালোথাকা মিশিয়ে আছে। এই গানটি বাংলাদেশের ‌সুপারহিট একটি গান। এই গানটি একসময় তুমুল জনপ্রিয় ছিল। যা কমবেশি আমাদের সবার মুখে মুখে শোনা যেত। এই গানটি কোন ভ্রমণে কোন অনুষ্ঠানে অথবা বিয়ে বাড়িতে শোনা যায়। এই রকম গানগুলি কখনোই হারিয়ে যাবে না। এই রকম গানগুলি আমাদের সবার স্মৃতি হয়ে থাকবে। এই গানটি আগে আমি অনেক বার শুনেছি। হয়তো অনেকেই আমার মত অনেক বার শুনেছেন। আজ হঠাৎ করে এই গানটার কথা মনে পড়ে গেছে আমার। তাই ভাবলাম আজ এই গানটি আপনাদের মাঝে শেয়ার করি। এই গানটি শুনলে হারিয়ে যাওয়া স্মৃতিগুলো মনে পড়ে যায়। তো বন্ধুরা দেরি না করে চলুন সেই জনপ্রিয় গানটি শুনে আশি।


গান: চোখের দরজা খুলে,মনের পর্দা তুলে,

শিল্পী: এন্ড্রু কিশোর, বেবী নাজনিন

ছায়াছবি: প্রেমে পড়েছি,



গানটি কভার করেছি। আমি রাব্বি আরএস সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।



ভিডিও লিংক:




চোখের দরজা খুলে,মনের পর্দা তুলে,
যতবার তোমাকে দেখেছি,
চোখের দরজা খুলে,মনের পর্দা তুলে,
যতবার তোমাকে দেখেছি,
ততবার আমি,ততবার..
তোমার প্রেমে পড়েছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি,
চোখের দরজা খুলে,মনের পর্দা তুলে,
যতবার তোমাকে দেখেছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি।
আমার সকল ভাবনা-তে,
থেকো শুধু তুমি দিনে রাতে,
আমার যত ভালবাসা,
তোমায় দেব,এইতো আশা,
আমার সকল ভাবনা-তে,
থেকো শুধু তুমি দিনে রাতে,
আমার যত ভালবাসা,
তোমায় দেব,এইতো আশা
তোমার হাতটি ধরে,পথের সঙ্গী করে
যতবার এক সাথে চলেছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি,
হ্যাঁ-ততবার আমি,ততবার
তোমার প্রেমে পড়েছি।
স্বপ্ন আমার কিছু কিছু,
ছাঁয়া হয়ে ডাকে পিছু পিছু,
সেই ছাঁয়া-তে আমায় পাবে,
যেথায় যখন তুমি যাবে,
স্বপ্ন আমার কিছু কিছু,
ছাঁয়া হয়ে ডাকে পিছু পিছু,
সেই ছাঁয়া-তে আমায় পাবে,
যেথায় যখন তুমি যাবে,
ফুলের গন্ধ ছুঁয়ে,সুরের ছন্দ নিয়ে,
যতবার তোমাকে এঁকেছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি,
চোখের দরজা খুলে,মনের পর্দা তুলে,
যতবার তোমাকে দেখেছি,
চোখের দরজা খুলে,মনের পর্দা তুলে,
যতবার তোমাকে দেখেছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি,
ততবার আমি,ততবার,
তোমার প্রেমে পড়েছি।



🌼সবাইকে অসংখ্য ধন্যবাদ🌼



Sort:  
 2 years ago 

আপনার ট্যাগে ইনএক্টিভ লেখা উঠে গেছে। আপনি কি সেটা দেখতে পেরেছেন? আপনি এতদিন পরে পরে একটি করে পোস্ট করলে আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে সাপোর্ট পাবেন না. আপনার কোন সমস্যা থাকলে অবশ্যই টিকিট করে আপনারা আমাদের জানাবেন.

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করে থাকেন আপনার কন্ঠে গানগুলো আমার খুবই ভালো লাগে। পরবর্তীতে আপনার কাছ থেকে এরকম সুন্দর গান আশা করব শুভকামনা রইল।

 2 years ago 

এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। আপনি অনেক সুন্দরভাবে আপনি ভিডিও তৈরি করে এই গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে এই গানটি সত্যি আমার মনে প্রাণ কেড়ে নিয়েছে।

 2 years ago 

আপনার গানের গলা সত্যি অনেক সুন্দর। আপনার কভার করা প্রতিটি গান আমার ভালো লাগে। আশা করি সামনে আরো এমন গান আমাদের উপহার দিবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60648.94
ETH 2906.35
USDT 1.00
SBD 3.60