তুমি যে কখন এসে মন চুরি করেছ। গানটি কভার রাব্বি আর এস



"আসসালামুয়ালাইকুম"



"সবাইকে শুভেচ্ছা" সকলেই কেমন আছেন। আশা করি সকলেই সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।


IMG_20220716_023858.jpg



প্রিয় বন্ধুরা, আজ আমি আপনাদের জন্য খুবই জনপ্রিয় একটি গান নিয়ে এসেছি। বেশ কয়েকদিন একটি সমস্যা থাকার কারণে আমি কোন পোস্ট করতে পারিনি। আজ আমি যে গানটি নিয়ে এসেছি গানটি আমার খুবই পছন্দের একটি গান। গানটি আমরা কম বেশি সবাই শুনেছি। আশা করি গানটি সবার ভালো লাগবে।


ছবি: লজ্জা

গান: তুমি যে কখন এসে মন চুরি করেছ।

শিল্পী: সাবিনা ইয়াসমিন এন্ড্রু কিশোর।



গানটি কভার করেছি। আমি "রাব্বি আর এস" সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।


ভিডিও লিংক:




তুমি যে কখন এসে মন চুরি করেছ,
বুঝিনি কখন তুমি এত ভালবেসেছ
তুমি যে কখন এসে মন চুরি করেছ,

বুঝিনি কখন তুমি এত ভালবেসেছ
তুমি যে তোমার প্রেমে..ও ও
তুমি যে তোমার প্রেমে জাদু করেছ
পাগলও করেছ

তুমি যে কখন এসে মন চুরি করেছ,
বুঝিনি কখন তুমি এত ভালবেসেছ
তুমি যে তোমার প্রেমে..ও ও
তুমি যে তোমার প্রেমে জাদু করেছ
পাগলও করেছ

কেনো তুমি দুটি চোখে,
গুম কেরে নিয়েছ,
গুম কেরে নিয়েছ,
গুম কেরে নিয়েছ,
কেনো তুমি এই বুকে
এত সুখ দিয়েছ
এত সুখ দিয়েছ
এত সুখ দিয়েছ

আমার-ই-দুটি চোখে..ও ও
আমার-ই-দুটি চোখে
প্রেম একে দিয়েছ
ভালোবাসা দিয়েছ
তুমি যে কখন এসে মন চুরি করেছ,
বুঝিনি কখন তুমি এত ভালবেসেছ

পৃথিবীতে তুমি আমি যত দিন বাঁচি
যত দিন বাঁচি,যত দিন বাঁচি
কথা দাও ততদিন রবে কাচা কাছি

রবে কাচা কাছি,রবে কাচা কাছি
বলোনা আমায় তুমি..ও ও
বলোনা আমায় তুমি,বুকেতে রেখেছ
প্রেমেতে বেঁধেছ
তুমি যে কখন এসে মন চুরি করেছ,
বুঝিনি কখন তুমি এত ভালবেসেছ
তুমি যে তোমার প্রেমে..ও ও
তুমি যে তোমার প্রেমে জাদু করেছ
পাগলও করেছ

তুমি যে কখন এসে মন চুরি করেছ,
বুঝিনি কখন তুমি এত ভালবেসেছ।



🌼সবাইকে অসংখ্য ধন্যবাদ 🌼



Sort:  
 2 years ago 

নবরূপে নতুন গান নিয়ে আসার জন্য আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।আপনার চমৎকার প্রতিভার জন্য উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।আপনার গানের গলা প্রতি আরো বেশি যত্নশীল হোন। ভবিষ্যতে কাজে লাগবে ধন্যবাদ। ♥♥

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করবেন আমার জন্য। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল এভাবে পাশে থাকবেন।❤️❤️❤️

 2 years ago 

বাহ গানটা বেশ রোমান্টিক ছিল। দারুণ কভার করেছেন গানটা। আপনার গানের গলাটা দারুণ। গানটা অনেক সুন্দর হয়েছে। আপনার গান আগেও শুনেছি। বেশ চমৎকার গান করেন আপনি।।

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর একটি গান উপহার দিয়েছেন আপনি আমাদের মাঝে। আপনি সবসময় অনেক সুন্দর গান গান। আজও অনেক সুন্দর একটি গান গেয়েছেন দেখে অনেক ভালো লাগলো আপনার সুর অনেক সুন্দর দিয়ে যান।

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আজ আবারো আপনার গলায় গান শুনতে পেয়ে অনেক ভালো লাগলো ভাইয়া। সত্যিই আপনার গানের গলা অনেক সুন্দর। এভাবে আরও সুন্দর সুন্দর গান আমাদের উপহার দিন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

বেশ চমৎকার একটি গান গেয়েছেন ভাই। আশা করি এই রকম গান আরও আপনার কাছ থেকে শুনতে পাব। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

পরবর্তী আবারো কোন নতুন গান নিয়ে আসব। আপনাদের মাঝে ধন্যবাদ ভাই। খুব সুন্দর মন্তব্য করেছেন।

 2 years ago 

ঠিক আছে ভাই সেই অপেক্ষায় রইলাম, ধন্যবাদ আপনাকে সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য।

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

খুব চমৎকার গলায় খুব অসাধারণ একটি গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনতে আমার খুব ভালো লাগে। এভাবে অনেক দূর এগিয়ে যান। মাঝে মাঝে আপনার কন্ঠে গান দেখতে চাই।

বাহ খুবই চমৎকার একটি মন্তব্য করেছেন। অবশ্যই চেষ্টা করবো ভাইয়া। দোয়া করবেন আমার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। গানটি আপনার কণ্ঠ শুনে খুব ভালো লাগলো। পুরো গানটি সত্যিই খুব চমৎকারভাবে গেয়েছেন আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য শুভকামনা রইল।

বাহ্ এত চমৎকার করে প্রশংসা করে। আমার মনটা ভরিয়ে দিলেন আপু। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল। এভাবেই পাশে থাকবেন ধন্যবাদ।

 2 years ago 

আপনার গাওয়া গানটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনার গলায় গান শুনে ভালো লাগলো। আপনার গানের গলা অসাধারণ। দারুন একটি গান গেয়ে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। এভাবেই নতুন নতুন গান আমাদের মাঝে উপহার দিন এই কামনা করছি।

খুবই চমৎকার করে মন্তব্য করেছেন আপু। আপনার এত সুন্দর মন্তব্য দেখে আমি অনেক খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

আপনি আমাদের মাঝে বরাবরই অনেক সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করে থাকেন আপনার কন্ঠে গান আমার খুবই ভালো লাগে। এভাবেই চেষ্টা করে যান প্রতিনিয়ত আমাদের মাঝে সুন্দর সুন্দর গান উপহার দেওয়ার জন্য।

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার গান আমার অনেক ভালো লাগে। আপনার গানের ভয়েস অনেক ভালো। চালিয়ে যান ভাই, আশা করি ভবিষ্যতে ভালো কিছু করতে পারবেন।

ধন্যবাদ ভাই দোয়া করবেন আমার জন্য ‌। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 63175.14
ETH 3047.55
USDT 1.00
SBD 3.63