এ জীবন তোমাকে দিলাম বন্ধু। গানটি কভার রাব্বি আর এস



"আসসালামু আলাইকুম"



সবাইকে শুভেচ্ছা 🌺 সকলে কেমন আছেন। আশা করি সকলেই সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।



IMG_20220731_100955.jpg



প্রিয় বন্ধুরা" আজ আমি আপনাদের জন্য। খুবই জনপ্রিয় একটি গান নিয়ে এসেছি। যদিও গানটি পুরনো কিন্তু এই গানগুলি কখনো হারিয়ে যাবে না। সবার মনের স্মৃতি হয়ে থাকবে। গানটি কমবেশি আমরা সবাই শুনেছি। আমি মনে করি গানটি সবার পছন্দের একটি গান। আমারও খুব পছন্দের একটি গান। আশা করি গানটি সবার ভালো লাগবে।


গান: এ জীবন তোমাকে দিলাম বন্ধু

ছায়াছবি: আত্মত্যাগ

কথা: মোহাম্মদ রফিকউজ্জমান

সুর: আলাউদ্দিন আলী

শিল্পী: কুমার শানু ও মিতালী মূখার্জী



গানটি কভার করেছি। আমি "রাব্বি আরএস" সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।


ভিডিও লিংক:




এ জীবন তোমাকে দিলাম বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও।
সুখের চেয়েও সুখ,
তুমি যে আমার,
প্রিয় থেকে ও তুমি বেশি প্রিয়,
তুমি শুধু ভালবাসা দিও বন্ধু
তুমি শুধু ভালবাসা দিও
এ জীবন তোমাকে দিলাম বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও।

চোখ ভরে দেখেছি,
অন্তরে রেখেছি,
আরো চাওয়া আরো পাওয়া,
রয়েছে বাকি।
তোমাকেই চেয়েছি,
তোমাকেই পেয়েছি,
মরণ হলেও যেন,
তোমারি থাকি।
সুখের চেয়েও সুখ,
তুমি যে আমার,
প্রিয় থেকে ও তুমি বেশি প্রিয়,
তুমি শুধু ভালবাসা দিওবন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও
এ জীবন তোমাকে দিলাম বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও।

জান বলে জেনেছি,
প্রাণ বলে মেনেছি,
মন বলে তুমি যে
তার চেয়ে দামী।
তুমি ধরা দিয়েছ,
কাছে টেনে নিয়েছ,
নতুন জীবন যেন
পেয়েছি আমি।
সুখের চেয়েও সুখ,
তুমি যে আমার,
প্রিয় থেকে ও তুমি বেশি প্রিয়,
তুমি শুধু ভালবাসা দিও বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও
এ জীবন তোমাকে দিলাম বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও বন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও।
সুখের চেয়েও সুখ,
তুমি যে আমার,
প্রিয় থেকে ও তুমি বেশি প্রিয়,
তুমি শুধু ভালবাসা দিওবন্ধু,
তুমি শুধু ভালবাসা দিও।



🌼সবাইকে অসংখ্য ধন্যবাদ🌼



Sort:  
 2 years ago 

অসাধারণ আপনার কন্ঠ।এই গানটি বেশ পুরতন এবং অনেক আগে শুনেছিলাম।আজকে নতুন করে আপনার কন্ঠে শুনতে পেরে বেশ ভালই লাগছে।ধন্যবাদ ভাই সুন্দর একটি গান পরিবেশনা করার জন্য।

গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুশি হলাম। ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি সবসময় দারুন সব ছায়াছবির গান আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন। আজ এই গানটি গেয়েছেন এটি খুবই সুন্দর হয়েছে। আপনার কন্ঠে এই গানটি খুবই জনপ্রিয় একটি গান। ভালই লাগলো শুনে।

বাহ্ আপনার চমৎকার মন্তব্য দেখে। আমি অনেক খুশি হলাম আপু। ধন্যবাদ আপু এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে খুবই ভালো লাগলো আপনার কন্ঠে গান আমার বরাবরি অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার গানটি চমৎকার হয়েছে কিন্তু আপনার পোস্টটি একপ্রকার মাইক্রো পোস্ট হয়েছে। যেহেতু আপনি গান পোস্ট করেন সেক্ষেত্রে গানের লাইনগুলো আপনার পোস্টের মধ্যে অন্তর্ভুক্ত হবে না এবং আপনি যে সূচনা দিয়ে শুরু করেছেন সেটির মধ্যে লেখার পরিমান অনেক কম। আশা করি পরবর্তীতে আপনি একটু বেশি করে লেখার চেষ্টা করবেন।

এত সুন্দর করে বুঝিয়ে বলার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। অবশ্যই পরবর্তীতে একটু বেশি লেখার চেষ্টা করব।❤️❤️❤️

 2 years ago 

গানটি ভীষণ ভালো হয়েছে ভাই। আমার খুবই পছন্দের একটি গান কভার করেছেন আজ। আসলেই আপনার কন্ঠে জাদু রয়েছে। এত চমৎকার একটি গান পরিবেশন করার জন্য আপনাকে ধন্যবাদ।

বাহ্ এত সুন্দর একটি মন্তব্য করেছেন। ভাই দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর গান খেয়েছেন। দোকানে কাস্টমার আসলে সে মুগ্ধ হয়ে আপনার গান শুনতো। আপনার গানের গলা অনেক সুন্দর। চালিয়ে যান আর মেইন গানের সুরের সাথে সুর মিল রাখবেন। শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 63035.00
ETH 3022.97
USDT 1.00
SBD 3.82