সাদা সাদা কালা কালা। গানটি কভার রাব্বি আর এস



"আসসালামুয়ালাইকুম"



সবাইকে শুভেচ্ছা🌺 সকলেই কেমন আছেন। আশা করি সকলেই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।



IMG20220711183540.jpg



প্রিয় বন্ধুরা" আজ আমি একটি গান নিয়ে এসেছি আপনাদের মাঝে। এই গানটি খুবই জনপ্রিয় একটি গান। সাদা সাদা কালা কালা। এই গানটি বর্তমান ভাইরাল হয়ে গেছে। গানটি ছোট বড় সকলের মুখে মুখে। যেখানে সেখানে শোনা যায় গানটি। গানটি আমার কাছেও বেশ ভালো লেগেছে। তাই ভাবলাম গানটি আজ আপনাদের মাঝে শেয়ার করি। যেখানে যাই সেখানেই গানটি শুনতে পাই। এই গানটির জন্য হাওয়া মুভিটি দেখার জন্য দর্শকেরা উঠে পড়ে লেগেছে। আমি মনে করি গানটি সবার কাছে জনপ্রিয় একটি গান। গানের প্রতিটি শব্দে যেন একটি অন্যরকম ভালো লাগা তৈরি হয়। এই গানটায় খমক ছাড়া কোনো বাদ্যযন্ত্র ব্যবহার করা হয় নাই। নৌকার কাঠ, বাঁশ, হাঁড়ি-পাতিল বাজিয়ে খুব সুন্দর করে তালে তালে মিলিয়ে গানটি খালি গলায় অসাধারণ সুর দিয়ে গিয়েছেন। মুগ্ধকর একটি গান বলে আমি মনে করি। গানটি বর্তমান নেট দুনিয়া ভাইরাল হয়ে গেছে। আশা করি গানটি সবার পছন্দের একটি গান। তো বন্ধুরা চলুন আর দেরি না করে। সেই জনপ্রিয় গানটি শুনে আশি।


শিরোনামঃ সাদা সাদা কালা কালা

কণ্ঠঃ আরফান মৃধা শিবলু

কথাঃ হাশিম মাহমুদ

সুরঃ হাশিম মাহমুদ

সঙ্গীতঃ ইমন চৌধুরী

ছায়াছবিঃ হাওয়া



গানটি কভার করেছি আমি। "রাব্বি আর এস" সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।


ভিডিও লিংক:




তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
হইছি আমি মন পাগলা
বসন্ত কালে ।

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

পিরিত ভালা গলার মালা
বল্লে কি আর হয়,
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়।

পিরিত ভালা গলার মালা
বল্লে কি আর হয়,
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়।

সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
হইছি আমি মন পাগলা
বসন্ত কালে।

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।



🌼সবাইকে অসংখ্য ধন্যবাদ🌼


দেখা হবে আবারো কোনো পরবর্তী পোস্ট নিয়ে।



Sort:  
 2 years ago 

বর্তমানের একদম ট্রেন্ডিং একটি গান এটি। রাস্তাঘাটে বের হলেও এই গানটি শোনা যায়। আমার ছোট ভাইয়ের মুখে আমি মাঝে মাঝে শুনি 🤭। আপনি খুব সুন্দর ভাবে গানটি কভার করেছেন ভাইয়া। বেশ ভালো লাগলো শুনতে। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বর্তমান সময়ের জন্য প্রিয় একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান খুবই ভালো লাগে। ভবিষ্যতেও আপনার কাছ থেকে এরকম সুন্দর গান আশা করব শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.13
JST 0.033
BTC 62981.24
ETH 3034.31
USDT 1.00
SBD 3.75