কাঁটামুকুট ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি@rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশী বন্ধুরা?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আপনাদের দোয়ায়।বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও ফিরে এসেছি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

❤️ কাঁটামুকুট ফুল ❤️

আমি আজকে আপনাদের মাঝে কাঁটামুকুট ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি বন্ধুরা। ফটোগ্রাফি গুলো আমি স্কুল মাঠ সংলগ্ন একটি বাগান থেকে করেছিলাম।আমার পছন্দের ফুলগুলোর মধ্যে কাঁটামুকুট একটি।এই ফুল কয়েক রকম কালারের হয়ে থাকে।আমি আজকে মিষ্টি কালারের ফুলগুলোর ফটোগ্রাফি শেয়ার করেছি।এই ফুলগুলোর পাঁপড়ি বেশি সুন্দর লাগে কারণ অনেকটা সুগঠিত।এই ফুলগুলোর বিশেষ কোনো সুঘ্রাণ নেই তারপরেও দেখতে আকর্ষণীয় হওয়ায় সবার পছন্দের তালিকায় রয়েছে এই ফুল।যদিও আমি খুব একটা ভালো ফটোগ্রাফি করতে পারিনা তারপরেও পোস্টে ভিন্নতা আনতে মাঝে মাঝে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করে থাকি।যেহেতু ফটোগ্রাফি পোস্ট তাই আর কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক আমার আজকের সংগ্রহ।

IMG20240323175007.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323175002.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323174958.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323174950.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323174945.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323175048.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323175030.jpg


Divice:Realme 5i
Location


IMG20240323175038.jpg


Divice:Realme 5i
Location



ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ফটোগ্রাফি ব্লগটি আপনাদের কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha

❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date-26th March,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 2 months ago 

কাঁটা মুকুট ফুল সত্যি ভীষণ সুন্দর। আমার এই ফুল ভীষণ ভালো লাগে।আমি কাটা মুকুট ফুলের গাছ লাগিয়েছিলাম দুঃখের বিষয় মরে গেছে গাছটি।ঠিক বলেছেন আপু এই ফুলের কোন ঘ্রাণ নাই কিন্তুু তবুও আকর্ষণীয় এবং সবার পছন্দের। আপনি বেশ কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের সাথে।ধন্যবাদ আপনাকে সুন্দর কাটা মুকুট ফুলের ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য।

 2 months ago 

কাঁটা মুকুট ফুল গুলো দেখতে আসলেই অনেক সুন্দর। ফুল গুলো যদিও অনেক ছোট কিন্তু দেখতে বেশ আকর্ষণীয় লাগে। আপনি চমৎকার ভাবে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 2 months ago 

কাটা মুকুট ফুল আমার কাছেও ভীষণ ভালো লাগে। আমাদের বাসার ছাদেও বেশ কিছু কাটা মুকুট গাছ রয়েছে। এই গাছগুলোতে বেশ কয়েকটি ফুল একসাথে ফুটে। ফুলগুলো দেখতে ভালই লাগে। আপনি আজকে চমৎকার কিছু কাটা মুকুট ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখে ভালো লাগলো।

 2 months ago 

কাটামুক ফুলের খুবই সুন্দর আলোকচিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো দেখে।
কাঠামো ফুল আমারও খুব প্রিয় আমার ফুল বাগানেও রয়েছে বেশ কয়েক প্রজাতির।
সুন্দর উপস্থাপনা করেছেন । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 months ago 

এই ফুলটি অনেকবার দেখেছি কিন্তু নাম জানতাম না । আপনার আজকের পোস্টের মাধ্যমে ফুলটির নাম জানলাম কাটা মুকুট । খুবই সুন্দর দেখতে বিভিন্ন ধরনের ফুল দেখতে পাই কিন্তু নামগুলো অজানা থাকে । অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেছেন ।আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

কাঁটা মুকুট আমার কাছেও বেশ ভালো লাগে ।এই ফুলের ঘ্রাণ না থাকলেও দেখতে খুবই চমৎকার ।কাঁটা গুলোর কারণে মনে হয় আরো বেশি ভালো লাগে দেখতে। আমার বাগানেও এই কাটা মুকুট ফুল রয়েছে, বড় এবং ছোট এবং দুই কালারের। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

কাঁটামুকুট ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আসলে এই ফুলগুলো আকর্ষণীয় এর সুবাস নেই। তবে ফুল গুলো দেখতে অনেক সুন্দর হয়। মিষ্টি কালারের এই কাঁটামুকুট ফুলগুলো খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন। আর এই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

কাটামুকুট ফুল যদিও বা আমি এর আগে দেখিনি আপনার পোস্ট এর মাধ্যমেই দেখতে পেলাম। ফুলটি দেখে বেশ ভালো লাগলো আপু। এবং ফুলটির বিষয়ে বেশ কিছু জিনিস জানতে পারলাম। ধন্যবাদ আপনাকে নতুন একটি ফুল সম্বন্ধে আমাদের অবগত করার জন্য। সাথে আপনার ফটোগ্রাফি গুলো অনেক বেশি সুন্দর হয়েছে আপু।

 2 months ago 

কাটা মুকুট ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে খুব সুন্দর লাগছে। অবশ্যই ফুলটি আমি আগেও অনেক দেখেছি কিন্তু ফুলটির নাম জানা ছিল না। আপনি খুবই সুন্দর ভাবে ফুলের ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপহার দিয়েছেন। প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি চমৎকার ছিল। ফুল সম্পর্কে সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনি আজকে যে কাঁটামুকুট ফুলের ফটোগ্রাফি করেছেন এই ফুলটি ভীষণ ভালো লাগে দেখতে। এই ফুল গাছের গায়ে প্রচুর পরিমাণে কাটা থাকে। কাটাযুক্ত গাছে যে এত সুন্দর ফুল ফোটে আর এই ফুল গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এত চমৎকার ফুল গুলো ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68853.42
ETH 3708.63
USDT 1.00
SBD 3.65